You are viewing a single comment's thread from:

RE: আমার কবিতার খাতা থেকে : রাত্রি শেষে ।।জানুয়ারী ,২০২২।।

in আমার বাংলা ব্লগ3 years ago

দাদা,আপনি সবসময়ই অসাধারণ সুন্দর কবিতা আমাদের মাঝে উপহার দিয়ে থাকেন।আজকেও তার ব্যতিক্রম নয়।দাদা,আপনার কবিতাগুলো বিরহের এই কবিতাগুলো সত্যিই অনেক ভালো লাগে।আমরা মানুষ যতটুকু সুখ পছন্দ করি তার চেয়েও বেশি বিরহ পছন্দ করি কারণ সুখত ক্ষণস্থায়ী। আপনার কবিতার প্রতিটি লাইন মনকে ছুঁয়ে দিয়েছে অর্থ গুলো অনেক কষ্টদায়ক।দাদা, আপনার কবিতার প্রতিটি লাইন আমার ভালো লেগেছে। তবে কবিতার এই অংশটি খুবই ভালো লেগেছে।

একই সমাজে একই ধর্মের আবহে,
তোমাকে না পাওয়ার এই দেশে
আমি এখন এক অতীত ,
আমার মৃত্যু আর কিছুক্ষণ পরে
কান্নার আয়োজনে সমাগম,

অসংখ্য ধন্যবাদ দাদা, এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56443.25
ETH 2493.88
USDT 1.00
SBD 2.23