You are viewing a single comment's thread from:

RE: ✏✂📃DIY- Project এসো নিজে করি:📱 কাগজের তৈরি "আইফোন ১২ প্রো ম্যাক্স "📲 || ১০% বেনিফিশিয়ারি @shy-fox ||🦊

in আমার বাংলা ব্লগ3 years ago

কিছু ইচ্ছে চাইলেও পূরণ করা সম্ভব হয়না। আমারও খুব ইচ্ছে একটি আইফোন ব্যবহার করা। সেই ইচ্ছে পূরণ করা বড় কঠিন।তবে আপনার তৈরি করা রঙিন কাগজ দিয়ে আইফোন দেখে আমার খুবই ভালো লেগেছে।দক্ষতা এবং ধৈর্য সহকারে আপনি এই আইফোন রঙিন কাগজ দিয়ে তৈরি করেছেন দেখে বোঝা যাচ্ছে। দিদি আইফোন তৈরীর প্রতিটি ধাপ আপনি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ধন্যবাদ দিদি।

Sort:  
 3 years ago 

ধন্যবাদ দিদি! আমি চেষ্টা করেছি আমার সাধ্যমতো। জানিনা আপনাদের কেমন লাগছে। তবে সবার এতো প্রশংসা শুনে মনে হচ্ছে কিছুটা হলেও আমি আইফোন বানাতে পেরেছি।😇
আপনার ইচ্ছে ছিলো কিনতে পারেন নাই তো কি হইছে। আমার কাছে চলে আসবেন আমি এরকম রঙিন আইফোন ইন্সট্যান্ট বানিয়ে দিবো আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67388.31
ETH 3311.98
USDT 1.00
SBD 2.74