❤আমার পছন্দের গান❤ রাধা তুমি সবেতেই আছো"benificiary 10% @shy-fox"

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুয়ালাইকুম,

সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন।আমিও আপনাদের দোয়ায় মোটামুটি ভালো আছি।

আজকে আমি আপনাদের মাঝে কোন রেসিপি অথবা আর্ট নিয়ে হাজির হয়নি। আজকে আমি আপনাদের মাঝে একটি অসাধারণ সুন্দর বিরহে গান নিয়ে হাজির হয়েছি। আশা করি আমার এই গানটি আপনাদের ভালো লাগবে।

রাধা তুমি সবেতেই আছো, এই গানটি আমার খুবই প্রিয় একটি গান। এই গানটির মধ্যে অজানা একটা ভালো লাগা কাজ করে। এই গানটি যতবারই শুনি ততবারই আমি মুগ্ধ হয়ে যাই।
আসলে মানুষের বিরহ প্রিয় তাই বিরহের গানগুলো প্রতিটা মানুষেরই ভালো লাগে।আর এই গানটি যে ভাবে লেখা হয়েছে কিছু মানুষের মনের কথা এই গানের মধ্যে মিশে রয়েছে।

সত্যি কারের ভালোবেসে যদি ভালোবাসার মানুষ টিকে না পাওয়া হয়। তারপরও সত্তিকারের মনের ভালোবাসার ঐ মানুষটির জন্য রয়ে যায়।এই গানে ভালোবাসার ঐ অর্থটুকু ফুটিয়ে তোলেছে। যাই হোক চলুন শুরু করা যাক গানটি।

গানঃ রাধা

গায়কঃ রাহুল দত্ত

সুর ​​ও কথাঃ সুপ্রতীপ ভট্টাচার্য

রাধা তুমি সবেতেই আছো
শুধু ভাগ্যে নেই আমার,
শ্যামের বাঁশি রাতের কালোয়
তাই হল উজাড়।।

আমি অকারনে তোমার খোঁজে
জ্বলে পুড়ে যাই,
ভালোবাসার ব্যাকরণে কারনের নেই ঠাঁই।।
কানুর মনের সুরে কলঙ্কিনী বিনোদিনী রাই
প্রেমের স্রোতে একলা ভেসে এবার তবে যাই।।

রাধা তুমি সবেতেই আছো
শুধু ভাগ্যে নেই আমার,
শ্যামের বাঁশি রাতের কালোয়
তাই হল উজাড়।

আমার মতো কে আর সুখী
বলো সবার চেয়ে,
হলাম তোমার মনের রাজা
তোমাকেই না পেয়ে।

হয়তো অনেক সুখেই আছো
তুমি আয়ান ঘরে,
প্রতি রাতে খোঁজে কানু
তোমায় বাঁশির সুরে।

কানুর মনের সুরে কলঙ্কিনী বিনোদিনী রাই।
প্রেমের স্রোতে একলা ভেসে এবার তবে যাই।।

রাধা তুমি সবেতেই আছো
শুধু ভাগ্যে নেই আমার,
শ্যামের বাঁশি রাতের কালোয়
তাই হল উজাড়।।

বন্ধুরা,আমার গাওয়া গানটি আপনাদের কেমন লেগেছে? আশা করি আলো আপনাদের ভাল লেগেছে।
যদি ভালো লাগে অবশ্যই কমেন্ট করে জানাবেন।
আপনাদের কমেন্ট আপনাদের ভালোবাসা ভালো কাজ করার উৎসাহ যোগায়।

ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ, সবাই ভাল থাকবেন।।

Sort:  
 2 years ago 

আসলে মানুষের বিরহ প্রিয় তাই বিরহের গানগুলো প্রতিটা মানুষেরই ভালো লাগে।আর এই গানটি যে ভাবে লেখা হয়েছে কিছু মানুষের মনের কথা এই গানের মধ্যে মিশে রয়েছে।

আপনার উপরের কথাটির সাথে আমিও একমত আমরা প্রত্যেকটা মানুষ বিরহ প্রিয় তাই বিরহের গানগুলো শুনতে খুবই ভালো লাগে। আপনার গলায় বিরহের গানটি শুনতে শুনতে সত্যিই আপু আমি নিজেও গাওয়া শুরু করেছি, আর এতটা মনোযোগ দিয়ে শুনছিলাম পুরো গানটি কখন যে শেষ হয়ে গেল বুঝতে পারিনি। অসংখ্য ধন্যবাদ আপু এরকম আরও চমৎকার চমৎকার গান আশা করছি ভবিষ্যতে। ভাল থাকবেন, সুস্থ থাকবেন, আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

ভাইয়া,পুরো গানটি এবং পোস্ট পড়ে আপনি খুব সুন্দর গঠনমূলক মন্তব্য করেছেন।আপনার মন্তব্য পড়ে সত্যিই খুব খুশি হয়েছি আর আমার গাওয়া গানটি আপনার ভালো লেগেছে জেনে খুব আনন্দ লাগছে। ধন্যবাদ ভাইয়া🥰🥰

 2 years ago 

আপনার পছন্দের গানটি আপনি অনেক সুন্দর হয়ে গেছেন আপু। আপনার গলার প্রশংসা না করে পারছি না। গানটি গাওয়ার সঙ্গে সঙ্গে আপনি অনেক সুন্দর ভাবে সুর মিলিয়ে দিয়েছেন।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আমার গাওয়া গানটি আপনার ভালো লেগেছে শুনে ভালো লাগছে। ধন্যবাদ ভাইয়া, এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।।

 2 years ago 

সকালবেলায় আপনার গলায় এই মিষ্টি গান শুনে খুবই ভালো লাগলো আপু। আশা করছি আজকে সারাদিন আমার খুবই ভালো যাবে। আপনার গলায় গান শুনতে আমার অনেক ভালো লেগেছে আপু। আপনাকে অনেক ধন্যবাদ জানাচ্ছি অনেক সুন্দর ভাবে এই গান গেয়ে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া,চেষ্টা করেছি আপনাদের মাঝে খুবই সুন্দরভাবে গানটি উপস্থাপন করার জন্য। আপনার আমার গাওয়া গানটি ভাল লেগেছে শুনে সত্যিই খুব খুশি লাগছে।ধন্যবাদ ভাইয়া🥰

 2 years ago 

আপু, গানটি যেমন সুন্দর তেমনি আপনার কণ্ঠ খুব মিষ্টি। আমার আপনার কণ্ঠ খুবই ভালো লাগে। আপনি খুব সুন্দর ভাবে গানটি গেয়েছেন। এই গান টি সবারই খুব পছন্দ। আমার কাছেও ভালো লাগে গানটি। ধন্যবাদ আপু এত সুন্দর একটি গান আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু,আমার গাওয়া গানটি আপনার ভাল লেগেছে শুনে সত্যিই খুব খুশি হয়েছি। হ্যাঁ আপু, এই গানটি সবাই পছন্দ করে।ধন্যবাদ আপু, এত সুন্দর মন্তব্য করে সবসময় পাশে থাকার জন্য।।

 2 years ago 

আপনার কন্ঠে গানটি খুবই সুন্দর লাগছে আপু। আপনি সত্যিই অনেক সুন্দর করে গানটি কভার করেছেন। আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর করে একটি গান আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু, আপনার কন্ঠ কিন্তু সুন্দর হ্যাংআউটে আপনার গান প্রায় সময় শুনি। আপু, আমার গাওয়া গানটি আপনার ভাল লেগেছে শুনে সত্যিই খুব খুশি লাগছে। ধন্যবাদ আপু, এত সুন্দর মন্তব্য করে সবসময় পাশে থাকার জন্য🥰

 2 years ago 

আপু আপনি যেই গানটি গাইলেন সেই গানটি আমার কাছে খুবই ভালো লাগে শুনতে। আপনার গান শুনে আমি মুগ্ধ হয়ে গেলাম। সত্যিই আপনার কন্ঠ খুবই চমৎকার। আপনার কন্ঠ খুবই মিষ্টি আর মিষ্টি কন্ঠে যে কোন গান গাইলে খুবই ভালো লাগে। প্রত্যেক অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি গান আমাদের সঙ্গে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপু,আমার এই গানটি খুব পছন্দের।আমার কণ্ঠে আপনার পছন্দের গানটি ভাল লেগেছে বলেই সত্যিই আমি খুব আনন্দিত। ধন্যবাদ আপু,এত সুন্দর মন্তব্য করে সবসময় পাশে থাকার জন্য।

 2 years ago 

খুবই চমৎকার একটি গান কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আপনার কন্ঠে গান আমার কাছে বরাবরই অনেক বেশি ভালো লাগে বিশেষ করে অনেকদিন আগে হ্যাংআউট শেষে আপনার কন্ঠে একটি গান শুনেছিলাম অনেক বেশি ভাল লেগেছিল। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এত সুন্দর একটি গান শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাইয়া,চেষ্টা করেছি সুন্দরভাবে আপনাদের মাঝে এই গানটি উপস্থাপন করার জন্য। ভাইয়া, গানটি আপনার ভালো লেগেছে সত্যি খুব ভালো লাগছে। ধন্যবাদ ভাইয়া🥰🥰

 2 years ago 

আপু আপনি খুব সুন্দর করে রাধা গানটি আমাদের মাঝে শেয়ার করেছেন। সত্যি আপনার কন্ঠ অনেক সুন্দর। মাঝে মাঝে আমাদের মাঝে এমন সুন্দর গান উপহার দিতে পারেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু আপনার জন্য শুভেচ্ছা রইল। আপনার পরবর্তী গানের অপেক্ষায় রইলাম।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু,আমার গাওয়া গানটি আপনার ভাল লেগেছে শুনে।

 2 years ago 

এই গানটি আমারও ভিশন পছন্দের। আপু আপনি আজকে চমৎকার ভাবে গানটি গেয়েছেন। আপনার কন্ঠে গানটি শুনে অনেক ভালো লাগলো। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

ভাইয়া,এই গানটা আমারও খুব পছন্দের।অসংখ্য ধন্যবাদ ভাইয়া
সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

অনেক সুন্দর একটি গান উপস্থাপন করেছেন আপু। আপনার করা গানটি আমার কাছে বেশ ভালো লাগলো। আপনার কন্ঠে শুনতে বেশি ভালো লেগেছে। আপনি খুব সুন্দর ভাবে সুর মিলিয়ে গান উপস্থাপন করেছেন। আমাদের মাঝে এত সুন্দর একটা গান উপস্থাপন করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপু,এত সুন্দর মন্তব্য করে সবসময় পাশে থাকার জন্য। আমার গাওয়া গানটি আপনার ভাল লেগেছে শুনে সত্যিই খুব আনন্দ লাগছে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32