আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা - ১৮ শেয়ার করো তোমার অনুভূতি - পছন্দের পারফিউম নিয়ে।@shy-fox 10% beneficiary।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুয়ালাইকুম,

Picsart_22-06-01_22-10-59-077.jpg

সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন।আর ভালো থাকেন আমি এই সব সময় এই দোয়া করি।

আবারও নতুন একটি প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। ❤আমার বাংলা ব্লগে ❤আসার পর থেকে অনেক প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি। তবে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিজয়ী হওয়া টা বড় কথা না, প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারাটা অনেক কিছু কারণ একেকটা প্রতিযোগিতার মাধ্যমে একেকটা জ্ঞান আমাদের মধ্য থেকে প্রতিভা তৈরি হয়। আমি ❤আমার বাংলা ব্লগে ❤মত এমন একটি কমিউনিটিতে আসতে পেরে সত্যিই খুব আনন্দিত এবং গর্ভবোধ করি । এবারের প্রতিযোগিতা একদম ভিন্ন ধরনের একটি প্রতিযোগিতা আসলে এ প্রতিযোগিতার মাধ্যমে আমরা অনেকেই অনেকের মনের কথা মনের অনুভূতি গুলো জানতে পারবো পারফিউম সম্বন্ধে। আর এ প্রতিযোগিতার আয়োজন করার জন্য আমার প্রিয় ভাই এবং শ্রদ্ধেয় হাফিজ @HafizUllah ভাইয়াকে মন থেকে শুভেচ্ছা এবং ধন্যবাদ জানাই। এত সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য।

পাফিউম নিয়ে আমার অনুভুতি

আমি মনে করি পৃথিবীতে যত মানুষ আছে প্রতিটা মানুষই সুগন্ধি খুবই পছন্দের। সুগন্ধি পছন্দ করে না এমন মানুষ পৃথিবীতে খুব কমই আছে। যারা সুগন্ধি খুব খুব পছন্দ করে তাদের মধ্যে আমিও একজন। সুগন্ধি আমার খুবই খুবই পছন্দের আমি যেমন বাইরে গেলে সুগন্ধি ব্যবহার করি ঘরেও সুগন্ধি ব্যবহার করি। আমি ছোটবেলা থেকেই সুগন্ধি খুবই পছন্দ করতাম। আমার মত আমার বাবা ছিল আমার বাবা বিভিন্ন রকমের পারফিউম ঘরে এনে রাখত সবসময় চাকরিতে যাওয়ার আগে সুগন্ধি গায়ে স্প্রে করে তারপরে চাকরি তে যেতেন। আমার আম্মু আমাকে সবসময় বলতেন আমার নাকি আমার আব্বুর মত অভ্যাস হয়েছে পারফিউম ছাড়া চলে না😊 তবে কিছু আজব মানুষ আছে পারফিউমের ঘ্রাণ পছন্দ করে না।যেমন আমার স্কুল জীবনের এক বান্ধবী পারফিউমে ঘ্রাণ মুটেও সহ্য করতে পারে না। পারফিউমে ঘ্রাণ পেলে মাথা ব্যথা উঠে যেত তাকে নিয়ে আমরা অনেকে হাসাহাসি করতাম 🤭 যাইহোক আমার পারফিউমের প্রতি সবসময় একটা দুর্বলতা কাজ করে। আমি যখনই যেখানে যায় না কেন মার্কেটে সবকিছু কেনাকাটা হলে একবার হলেও কসমেটিকের দোকানে যাব পারফিউম দেখার জন্য।

পারফিউম আমার এতটা পছন্দ কি বলব।আমার ভাই এবং আমার হাসব্যান্ড বিদেশে থাকে আপনারা মোটামুটি সবাই জানেন।আমার ভাই আমার হাসব্যান্ড কখনো যদি কোন কিছু বিদেশ থেকে পাঠানো জন্য চাই আমাকে জিজ্ঞেস করলে কি লাগবে? সাথে সাথে প্রথমেই বলি Gold coin পারফিউমের কথা। এ পারফিউমের কথা এক পরিচিত আত্মীয়র থেকে শুনেছি অনেক ভালো এবং সফট ঘ্রাণ।যখন থেকে শুনেছি এই পারফিউমটি অনেক খুঁজেছিলাম ।তবে আমি তেমন বাইরে যায় তাই লাস্ট পর্যন্ত আমার ভাইকে বিদেশে ফোন দিয়ে জানিয়েছি যখন আমার ভাই এক বছর আগে বিদেশ থেকে এই পারফিউমটি পাঠিয়েছে আমার জন্য খুবই সুন্দর ঘ্রাণ।

প্রতিটা মানুষের একটা না একটা জিনিসের প্রতি আকর্ষণ থাকে আমার হয়তো পারফিউমের প্রতি বেশি আকর্ষণ। তাই আমি বিভিন্ন রকমের পারফিউম ব্যবহার করি।তবে সব পারফিউমের মধ্যে তিন রকমের পারফিউমের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করছি। এই সব পারফিউমের মধ্যে Gold coin টা আমার সব গুলো পারফিউম থেকে বেশি ভালো লাগে খুব সফট ঘ্রাণ তাই পারফিউম টি খুব পছন্দ করি।আর আমাদের মহিলাদের জন্য সফট ঘ্রাণের পারফিউম গুলো ভালো।

Gold coin

IMG-20220601-WA0009.jpg

এই পারফিউমটি খুবই সুন্দর সফট ঘ্রাণ,তাই এই পারফিউম টি আমি খুবই পছন্দ করি পারফিউম দেখেই বুঝতে পারছেন অর্ধেক শেষ হয়ে গিয়েছে 😊
Women America

IMG-20220601-WA0007.jpg

এই পারফিউমের ঘ্রাণ খুব সফট।

Classic L'Humme Forever

IMG-20220601-WA0006.jpg

পারফিউমের ঘ্রাণটা হচ্ছে সফট এবং খুবই সুন্দর ঘ্রাণ খুব ভালো লাগে এই পারফিউমের ঘ্রাণটা। তবে সবচেয়ে পছন্দের পারফিউমের ব্রান্ড gold coinপারফিউমটি একদম বেস্ট এই পারফিউম সফট একদম মিষ্টি ঘ্রাণ খুবই ভালো লাগে।

পারফিউম নিয়ে আমার মজার স্মৃতি

পারফিউম নিয়ে আমার একটি মজার ঘটনা আপনাদের মাঝে শেয়ার করছি। মজার স্মৃতি পড়ে কেউ আবার ভাববেন না আমি নিজের মনে করে পারফিউম গুলো নিয়ে এসেছি হিহিহি।আমি অনেক ভালো একটি মেয়ে আমি কি মানুষের জিনিস নিতে পারি? যাইহোক ঘটনাটি আপনাদের সাথে শেয়ার করি। আমি ছোট থেকেই পারফিউম পছন্দ করি প্রথমেই বলেছি। তবে ছোটবেলায় যে পারফিউম পেতাম সেটা স্প্রে করতাম আর নিজের শরীর থেকে সুগন্ধ বের হতো সেটা অনুভব করতাম।</>

তবে আস্তে আস্তে বড় হওয়ার পরে কিছুটা পরিবর্তন হয়েছে।তারপরও যখন ৮ম শ্রেনীতে পড়ি তখন আমার বাবার সাথে আমার এক আত্মীয়ের বাসায় গিয়েছিলাম বেড়াতে, আমার বাবা বলেছে দুইদিন থেকে চলে আসবে তো যখন গিয়েছি যাওয়ার পরে ওদের শোকেসের মধ্যে দেখি অনেক রকমের পারফিউম সাজিয়ে রেখেছে। আমি তো আবার পারফিউম পাগল।আমি এতো রকমের পারফিউম দেখে কি বলবো পাগল হয়ে গেছি মনে হচ্ছে। কখন পারফিউম শরীরে স্প্রে করব সেই চিন্তায় সারাদিন থাকতাম হাহাহা ।

যখন আমার বাবা এবং আমার আত্মীয়রা একসাথে বসে গল্প করত তখন শোকেসের কাছে যেতাম পারফিউম গুলো দেওয়ার জন্য একবারও সুযোগ হয়নি যতবারই গিয়েছি ততবার ই কেউ না কেউ এসে গিয়েছে 😔আসলে তখন একটু গাদা ছিলাম তাদেরকে যদি বলতাম তাহলে হয়তো পারফিউম গুলো দিতে পারতাম সরাসরি চুরি করে দিতে হত না😔যাইহোক দুই দিন থাকার পরে চলে আসব যেদিন সকালে সুযোগ পেলাম।

সুযোগ বুঝে তিন-চারটা পারফিউম একসাথে শরীরে স্প্রে করলাম আর এই পারফিউম গুলো এত তীব্র ঘ্রাণ ছিল তিন-চারটা পারফিউমে ঘ্রাণে ঘর ঘ্রাণ হয়ে গিয়েছিল। কিছুক্ষণ পর চলে যাব হটাৎ বৃষ্টি নামার কারণে আমার বাবা বলে আজকে যাওয়া সম্ভব না কাল যেতে হবে।এখন যেই আত্মীয়র বাড়িতে আমি গিয়েছি আত্মীয় পারফিউমের ঘ্রানে পেয়ে বলছে এতগুলো পারফিউম শরীরে স্প্রে করার কোন প্রয়োজন ছিল? বিশ্বাস করবেন না কতটা লজ্জা লেগেছে তা বলে বুঝাতে পারব না আমি😫। আমি তো ভেবেছিলাম চলে আসবো তাই পারফিউম গুলো দিয়েছি। যাইহোক চলে আসার দিন আমার বাবার ওই আত্মীয় আমাকে একটি পারফিউম গিফট করেছে । কারণ তারা জানতে পেরেছে আমার বাবার থেকে আমি পারফিউম খুব পছন্দ করি কিন্তু চুরি করে দেওয়াটা একদমই ঠিক হয়নি। এই মজার ঘটনাটি মনে হলে এখনো অনেক হাসি পায় ।

ছবিরবিবরণ
বিভাগপ্রযোগিতা-১৮
ডিভাইসস্যামসাং A10s
ফোটোগ্রাফার@rita135

বন্ধুরা,আমার পোস্টটি আপনাদের কেমন লেগেছে?
যদি ভালো লাগে অবশ্যই কমেন্ট করে জানাবেন।
আপনাদের কমেন্ট আপনাদের ভালোবাসা ভালো কাজ করার উৎসাহ যোগায়।

ভুল ত্রুটি হলে, ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ, সবাই ভাল থাকবেন।।

Sort:  
 2 years ago 

প্রথমেই প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আপনাকে ধন্যবাদ।গোল্ড কয়েন সম্পর্কে ধারনা নেই, তবে মনে হচ্ছে বেশ ভালোই হবে।শুভ কামনা রইল,আপু।

 2 years ago 

অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু,এত সুন্দর মন্তব্যের জন্য 🥰🥰

 2 years ago 

প্রথমে আপনাকে প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য অভিনন্দন জানাচ্ছি আপু। আপনি অনেক সুন্দর ভাবে পারফিউম নিয়ে আপনার জীবনের অতীতের কিছু কথা আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার পোষ্টটি পড়তে পেরে অনেক ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু,এত সুন্দর মন্তব্যের জন্য 🥰🥰

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 68516.58
ETH 3713.75
USDT 1.00
SBD 3.74