কয়েকটি রেনডম ফটোগ্রাফি||by @ripon999||30 may 2022

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)


কয়েকটি রেনডম ফটোগ্রাফি

২৯ মে ২০২২

আসসালামু-আলাইকুম সকলকে
আমি @ripon999 বাংলাদেশ 🇧🇩 বলছি

আশা করি সবাই ভাল আছেন।আমিও আল্লাহর রহমতে অনেক ভাল আছি।আজকে আমি আপনাদের মাঝে কিছু রেনডম ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছি।যেগুলো কিনা আমাদের শহরের এবং গ্রামের আশেপাশে থেকে তোলা।আমাদের এই শহরে বিভিন্ন রকমের সৌন্দর্য ছড়িয়ে ছিটিয়ে রয়েছে তার মধ্যে কিছু আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি।আশা করি সকলের ভাল লাগবে।



✴️ ছবি নাম্বার ০১ ✴️

IMG20220520183227.jpg

লোকেশন


  • ছবিটি দেখে হয়তো অনেকেই মনে করবেন নৌকাটি কোন নদী কিংবা বড় পুকুরে রয়েছে।কিন্তু না ছবিটি মূলত আমি আমাদের শহরের পাশে একটি ক্যানেল রয়েছে সেখান থেকে তুলেছি।নৌকাটি সেখানে সবসময় দেখা না গেলেও আমি যেদিন গিয়েছিলাম ভাগ্য ক্রমে ওই দিন তারা নৌকাটি নিয়ে ক্যানেল ব্রিজের কাছে এসেছিল এবং আমি সাথে সাথেই একটি ছবি তুলে নেই।

✴️ ছবি নাম্বার ০২ ✴️

IMG20220312181211-01.jpeg

লোকেশন


  • বেশ কয়েক দিন থেকেই আমি আমাদের গ্রামের বাড়িতে আছি।প্রচুর কাজের ফাকে আমি এক আত্মীয় বাড়ি বেড়াতে যাই সেখানে গিয়েই রাত হয়ে যায় এবং আমি দেখতে পাই সেখানে বিভিন্ন প্রকারের কবুতর রয়েছে।আমি আর লোভ সামলাতে পারলাম না ,সাথে সাথেই একটি ছবি তুলে নিলাম।কিন্তু দিনের বেলা হলে আরও অনেক ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করতে পারতাম।


✴️ ছবি নাম্বার ০৩ ✴️

IMG20220514200439-01.jpeg

লোকেশন

  • আমরা অনেকেই তো লাল তরমুজ খেয়েছি কিন্তু কখনও কি হলুদ তরমুজ খেয়েছেন।আমার কিছু দিন আগে সেই সৌভাগ্য হয়েছে।তরমুজের দাম বেশি হওয়ায় আমাদের শহরের কয়েকজন বড় ভাই মিলে বাইরে থেকে কিছু তরমুজ নিয়ে এসে বিক্রি করে কম দামে।আমার এক বন্ধু বলেছিল সেখানে নাকি হলদ তরমুজও রয়েছে তাই আমরা দু জনে মিলে তরমুজ খেতে যাই এবং আমরা হলুদ তরমুজ খাই।


✴️ ছবি নাম্বার ০৪ ✴️

IMG20220523155227.jpg

লোকেশন

  • এই ছবিটি আমি আমাদের গ্রামে তুলেছি।রাস্তার পাশ দিয়ে যাওয়ার সময় হঠাৎ চোখে পড়ে গাছ ভর্তি কাঠাল।তাই দেরি না করে সঙ্গে সঙ্গে একটি ছবি তুলে নেই।যে কোন গাছে এক সাথে অনেকগুলো ফল দেখতে সত্যিই অনেক ভাল লাগে।


✴️ ছবি নাম্বার ০৫ ✴️

IMG20220512123124.jpg

লোকেশন

  • এখানে আপনারা গোলাপ ফুলের ছবি দেখতে পাচ্ছেন।ছবিটি আমি আমাদের বাসার পাশে একটি বড় বাইয়ের বাসা থেকে তুলেছি।ফুলটি গোলাপের মতই গোলাপি রংয়ের হওয়ায় দেখতে অসাধারণ লাগছে।

✴️ ছবি নাম্বার ০৬ ✴️

IMG20220501150325-01.jpeg

লোকেশন

  • এই লাইটগুলোর নাম আমি সঠিক জানি না।আপনারা কেউ জানলে অবশ্যই জানাবেন।এগুলো আমি আমাদের শহরের একটি কাপড়ের দোকানে দেখেছিলাম।দেখেই আমার কাছে অনেক সুন্দর লেগেছিল তাই একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করলাম।

✴️ ছবি নাম্বার ০৭ ✴️

IMG20220524123635.jpg

লোকেশন

  • রাস্তার পাশ দিয়ে যাওয়ার সময় আমার চোখে আম তিনটি পড়ে।গাছে সুন্দরভাবে আম তিনটি ঝুলে আছে।আম গুলোর সাইজ দেখে মনে হচ্ছে আর বড় হবে।


✴️ ছবি নাম্বার ০৮ ✴️

IMG20220430165834-01.jpeg

লোকেশন

  • ছবিতে আপনারা যে ছোট গোল গোল জিনিস দেখতে পাচ্ছেন এগুলো মূলত এক ধরনের পাপড়।এগুলো তেলে ভেজে খেতে হয়।এগুলো মূলত সৈয়দপুর শহরে পাওয়া যায়।এমন আরও অনেক ধরনের পাপড় এখানে পাওয়া যায়।


DiviceOppo A5 2020
Click@ripon999

***আজ এখানেই শেষ করছি।পরবর্তিতে আরও কিছু নিয়ে হাজির হব আপনাদের মাঝে ।



✴️ ** ধন্যবাদ সকলকে** ✴️
আমার পরিচয়


আমি মো:তারিকুল ইসলাম রিপন।স্টিমিটে আমার ইউজার আইডি @ripon999.আমি একজন বাংলাদেশি।আমার মাতৃভাষা বাংলা।আমি একজন ছাত্র।দিনাজপুর সরকারি কলেজে অধ্যায়নরত।আমি আর্ট করতে অনেক ভালবাসি।তাছাড়া আমি খাবারের রিভিউ,মুভি রিভিউ,ফটোগ্রাফি করতেও ভালবাসি।

DSC_0172_2.JPG



আমি আমার এই পোস্টটির ১০% লাজুক খ্যাকের জন্য এবং ৫ % এবিবি স্কুলের জন্য উৎসর্গ করলাম



Sort:  
 2 years ago 

বাহ আপনার রেনডম ফটোগ্রাফি গুলো বেশ চমৎকার হয়েছে। দেখে আমার কাছে খুব ভালো লাগলো। আপনার পায়রার ফটোগ্রাফি খুবই দুর্দান্ত হয়েছে। এত অসাধারন পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আলনাকে অনক অনেক ধন্যবাদ ভাই আমার পায়রার ছবিটি আপনার কাছে ভাল লেগেছে বলে।

 2 years ago 

এ ধরনের ছবিগুলো দেখতে আমার কাছে অনেক ভালো লাগে ।বিশেষ করে প্রথম ছবিটা যখন দিয়েছেন আমি মনে মনে চিন্তা করছি আপনি এই ছবিটি কিভাবে তুললেন পরে দেখলাম যে আপনি দূরে থেকে তুলেছেন ছবির ভিতরে আপনি নেই। প্রত্যেকটা ছবি অনেক সুন্দর হয়েছে। হলুদ কালারের তরমুজ কোনদিনও দেখিনি নামও শুনিনি খেতে কেমন লাগে জানিনা মিষ্টি কি ?শেষের ছবিগুলোতে যে ছোট ছোট পাপরের ছবি দিয়েছেন সেগুলো তো আমি মনে করেছিলাম মাথার ব্যান্ড পরে দেখলাম যে না এগুলা পাপড় খুবই ভালো লাগলো ছবিগুলা।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু আমার সবগুলো ছবি দেখার জন্য।প্রথম ছবিটি আমি ব্রিজের উপর থেকে তুলেছিলাম।হলুদ তরমুজের স্বাদ আমার কাছে ভালই লেগেছে আপু কেননা প্রথমবার খেয়েছিলামতো তাই।মিষ্টি ভাল ছিল।তবে আকারে ছোট ছিল।

 2 years ago 

আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি জাস্ট অসাধারণ হয়েছে। এরকম ফটোগ্রাফি গুলো দেখতে খুবই ভালো লাগে। হলুদ তরমুজ আমি প্রথম দেখলাম। এর আগে কখনো এটি দেখা হয়নি। কাঠাল গাছে অনেকগুলো কাঠাল একসাথে ধরেছে। মুগ্ধ হয়ে গেলাম এটি দেখে। এছাড়া রংবে রঙের পাপর গুলো দেখে খুবই ভালো লাগছে। এর আগে কখনো এমন পাপড় দেখা হয়নি। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমিও আপু হলুদ তরমুজ প্রথমবার দেখেছিলাম।তাই সাথে সাথে খেয়ে এর স্বাদ নিয়েছি।পাপড় গুলোও খেতে অসাধারণ লাগে।ধন্যবাদ আপু আপনাকে।

 2 years ago 

প্রত্যেকটা ফটোগ্রাফি ছিল অসাধারণ। ফটোগ্রাফি গুলো দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। সত্যি ভাইয়া এর আগে কখনোই হলুদ তরমুজ দেখে নে আপনার ফটোগ্রাফির মাধ্যমে তাও দেখতে পেলাম। প্রত্যেকটা ফটোগ্রাফি ছিল মনমুগ্ধকর দেখে আমি একদম মুগ্ধ হয়ে গেছি। অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমাদের এলাকাতেও এবারে প্রথমবার হলুদ কালারের তরমুজ নিয়ে এসেছিল আপু।তাই আপনাদের মাঝে শেয়ার করেছিলাম।আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনার প্রথম ছবিটি অসাধারণ হয়েছে, প্রথমে ভাবছিলাম ড্রোন দিয়ে তুলেছেন, পরে জানলাম ক্যালেনের উপর থেকে ছবিটি তোলা, যাইহোক আপনার প্রতিটি ফটোগ্রাফি অসম্ভব সুন্দর হয়েছে, এতো সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ, সেই সাথে অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

ছবিটি তুলে আমিও অবাক হয়ে গিয়েছিলাম ভাই।আপনাকে অনেক অনেক ধন্যবাদ আমার সব ছবিগুলো দেখার জন্য।

 2 years ago 

আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি সুন্দর হয়েছে। এরকম ফটোগ্রাফি গুলো দেখতে খুবই ভালো লাগে। উপরের ছবিটা বেশ সুন্দর। ভালো মুহুর্তে ছবিটা তোলতে পেরেছেন।ধন্যবাদ

 2 years ago 

আমার ছবিগুলো আপনার কাছে ভাল লেগেছে বলে আমাকেও অনেক ভাল লাগতিছে।অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার করা ফটোগ্রাফি গুলো দেখে সত্যিই মুগ্ধ হলাম ।এই ধরনের রেনডম ফটোগ্রাফি গুলো আমাকে মুগ্ধ করে ।সুন্দর উপস্থাপনার মাধ্যমে তুলে ধরার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর কমেন্ট করার জন্য।

 2 years ago 

এক কথায় অসাধারণ কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাই। প্রাকৃতিক দৃশের ছবি আমার খুবই ভালো লাগে। সামনে আরো সুন্দর সুন্দর ফটোগ্রাফি দেখতে চাই। ভালোবাসা অবিরাম।

 2 years ago 

অবশ্যই ভাই সামনে আরও ভাল কিছু ছবি উপহার দেওয়ার চেষ্টা করব।আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে কয়েকটি ফটোগ্রাফি শেয়ার করেছেন ফটোগ্রাফি গুলো আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে। প্রতিটি ফটো আপনি খুবই চমৎকার ভাবে ক্যাপচার করেছেন ।এত চমৎকার একটি ফটোগ্রাফিক পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়ে আমার ফটোগ্রাফি গুলো দেখে কমেন্ট করার জন্য।

 2 years ago 

ভাইয়া এমন ফটোগ্রাফি গুলো আমার কাছে খুব ভালো লাগে। আপনি খুব সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। ভাই আপনি ঠিক বলেছেন আমি সব সময় লাল তরমুজ খেয়েছি কখনো হলুদ তরমুজ খাইনি। আপনি তো খেয়েছন ভাইয়া দুটোর সাধ কি একই?? আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

তরমুজের স্বাদ আপু আমার কাছে একই লেগেছে।আমি আরও ভাল কিছু আশা করেছিলাম কিন্তু হলুদ তরমুজে তা পাইনি।তবে প্রথমবার খেয়েছিতো ভালই লেগেছে।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68763.18
ETH 3770.45
USDT 1.00
SBD 3.76