খেলা খেলা খেলা বিস্তারিত ভিতরে||by @ripon999||০৮ মার্চ ২০২২||১০% ও ৫% বেনিফিসিয়ারিস

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)


আসসালামু-আলাইকুম সকলকে

আমি @ripon999 বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি



আশা করি সবাই ভাল আছেন।আমিও আল্লাহর অশেষ রহমতে অনেক ভাল আছি।আশা করি সকলের ঈদ অনেক সুন্দরভাবে কেটেছে।তাহলে আর দেরি না করে আজকের পোস্ট শুরু করছি।আশা করি সকলের ভাল লাগবে।

      ⚽ খেলা ⚽               ⚽ খেলা ⚽             ⚽ খেলা ⚽


খেলার জগতে আলোড়ন সৃষ্টিকারী খেলা ফুটবল খেলা।পায়ে বল,মাথায় বল আর হাতে লাগলে হ্যান্ড বল এরই নাম ফুটবল।কোথায় যেন পড়েছিলাম,ফুটবল আবেগের খেলা,অফুরন্ত ভালবাসার খেলা।বিশ্বের প্রায় সকলের কাছেই এই খেলা প্রিয়।আমার কাছেও ফুটবল খেলা একটি প্রিয় খেলা।আর এই প্রিয় খেলা যদি নিজের এলাকায় হয় জমকালো ভাবে তাহলে তো কোন কথাই নেই।আজকে আমি এই ফুটবল খেলা নিয়ে একটি পোস্ট করব আশা করি সকলের ভাল লাগবে।

soccer-3471402_960_720-01.jpegsource



খেলাটি অনুষ্ঠিত হয় রংপুর জেলার বদরগঞ্জ থানার ঐতিহ্যবাহী বালাডাঙ্গা ফুটবল মাঠে।খেলায় যে দুটি শক্তিশালী দল অংশগ্রহণ করেন তারা হল: রংপুর স্পোটিং ক্লাব বনাম দিনাজপুর ব্রাদারস।

রংপুর ব্রাদারস দলের খেলোয়ার বৃন্দ

IMG20220107160225.jpg


খেলোয়ার তালিকা


রংপুর স্পোটিং ক্লাববনামদিনাজপুর ব্রাদারস
নামজার্সি নাম্বারবনামনামজার্সি নাম্বার
রাব্বি২১--রাসেল০৫
নওশাদ৩১--নবিন০৮
সজিব১০--লালা১০
ফারাবি০৮--লালন০৭
নাফিস(C)০১--জুলফিকার(C)১৮
হামিদ৪৭--টিটু১১
নুরুজ্জামান0৯--পল্লব০৯
লিমন১১--শাওন০৮
তস্কর১৫--সবুজ২৩
আহম্মেদ০৩--ইমরান০২
বুলেট০৬--গোলাম রব্বানি১৫
দিনাজপুর ব্রাদারস দলের খেলোয়ার বৃন্দ

IMG20220107155916.jpg


অতিরিক্ত খেলোয়ার
রংপুর স্পোটিং ক্লাববনামদিনাজপুর ব্রাদারস
মুরাদ--আল-আমিন
সুজন--তুহিন
জাহিদ--শামিম
সিয়াম--বিজয়


রেফারি

১.কামরুজ্জামান
২.শিবলি মাহমুদ
৩.মো:ফিরোজ

IMG_20220507_232030.jpg


টিকিটের মূল্য
  • মাত্র ১০ টাকা

প্রথমে আমি টিকিট কেটে মাঠের ভিতরে প্রবেশ করেই অবাক হয়ে যাই।কেননা মঠটি অনেক সুন্দর করে সাজানো হয়েছিল এবং মাঠের চারপাশে দর্শকে ভরপুর।তারপর দেখলাম মাঠের ভিতরে খেলোয়াররা একে একে প্রবেশ করছে।কিছুক্ষণ পর তারা মাঠের মধ্যে সজ্জিতভাবে দাড়িয়ে যায়।তারপর খেলোয়ারদের উদ্দেশ্য করে অতিথি বৃন্দ বিভিন্ন বক্তব্য দেন এবং খেলার উদ্বোধন করেন।

IMG_20220507_233142.jpg

খেলা উদ্বোধন করার সময়



অতিথিরা সবাই মাঠের বাইরে গেলে রেফারি খেলা শুরু করে দেয় বিকাল ৪.৩০ মিনিটে।খেলা শুরু হয়ে গেলে আমিও সবার মত মনযোগ দিয়ে খেলা দেখতে থাকি।দুই দল ভাল খেল্লেও প্রথম ৪৫ মিনিট কোন গোল দিতে পারে না।কিন্তু পরের ৪৫ মিনিট দিনাজপুর ব্রাদারস খেলার মোর পাল্টে দিয়ে পর পর দুইটি গোল দিয়ে তারা জয়লাভ করে।

IMG_20220507_233246.jpg

খেলা শুরু হওয়ার আগে মাঠে প্রবেশ

ফলাফল

রংপুর স্পোটিং ক্লাব VS দিনাজপুর ব্রাদারস (০২)


প্লেয়ার অফ দ্যা ম্যাচ
নামজার্সি নাম্বারগোল সংখ্যা
লালা১০০২


খেলা নিয়ে আমার মন্তব্য

খেলাটি আমার কাছে অনেক ভাল লেগেছে।কেননা দীর্ঘ প্রায় অনেক বছর পর এই মাঠে এমন খেলা অনুষ্ঠিত হয়েছে।এর আগেও অনেক খেলা হয়েছে এই মাঠে তবে এবারেই প্রথম টিকিট কেটে খেলা অনুষ্ঠিত হল।আর খেলার মধ্যে আমার লালার দেওয়া একটি গোল অসাধারণ লেগেছে আর সেটা সে বাইসাইকেল সুট করে গোলটি করেছে।তবে রংপুর দলও অসাধারণ খেলেছে কিন্তু তারা কোন গোল দিতে পারেনি।

IMG_20220507_234023.jpg

মঞ্চ

আজ এখানেই শেষ করছি।এই ছিল আমার টিকিট কেটে খেলা দেখার অবিজ্ঞতা।পরবর্তিতে আরও কোন খেলা নিয়ে হাজির হব আপনাদের মাঝে।ততক্ষণ পর্যন্ত আল্লাহ-হাফেজ।


(বি.দ্র: খেলার ভিডিও ডিলিট হয়ে যাওয়ার কারনে খেলার কিছু অংশ দেখাতে না পারার জন্য অত্যন্ত দুঃখিত।)


আমার পরিচয়


আমি মো:তারিকুল ইসলাম রিপন।স্টিমিটে আমার ইউজার আইডি @ripon999.আমি একজন বাংলাদেশি।আমার মাতৃভাষা বাংলা।আমি একজন ছাত্র।দিনাজপুর সরকারি কলেজে অধ্যায়নরত।আমি আর্ট করতে অনেক ভালবাসি।তাছাড়া আমি খাবারের রিভিউ,মুভি রিভিউ,ফটোগ্রাফি করতেও ভালবাসি।

DSC_0172_2.JPG



আমি আমার এই পোস্টটির ১০% লাজুক খ্যাকের জন্য এবং ৫ % এবিবি স্কুলের জন্য উৎসর্গ করলাম



Sort:  
 2 years ago 

সত্যি কথা বলতে ফুটবল আমার সবচেয়ে প্রিয় খেলা। নিজের প্রিয় দলের একটা খেলাও বাদ দেয় না। কিন্তু আমি লোকাল পর্যায়ে কখনো টিকিট কেটে খেলা দেখিনি। যদিও দেখছি টিকিটের মূল্য কম ছিল ভাএ দশ টাকা। খেলোয়াদের বিস্তারিত দেওয়া টা আমার কাছে ভালো লেগেছে। এবং খেলোয়াদের ফিটনেসও আছে। ম‍্যাচটা দারুণ উপভোগ করেছেন।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য।

 2 years ago 

ফুটবল খেলা দেখতে এবং উপভোগ করতে হবে খুবই ভালোবাসি ।যেটা আমার প্রিয় খেলা আপনি খুব সুন্দর মুহূর্ত অতিবাহিত করলেন। ফুটবল ম্যাচ দেখার মাধ্যমে সেটা আমাদের মাধ্যমে সুন্দর উপস্থাপনার মাধ্যমে তুলে ধরলেন অনেক ভালো লাগলো।

 2 years ago 

আপনাকে ভাল লেগেছে বলে আমি অনেক খুশি হয়েছি।অনেক ধন্যবাদ আপনাকে

 2 years ago 

এইরকম খেলা দেখার অভিজ্ঞতা কখনো হয়ে ওঠেনি। আপনি অনেক ভাল একটি অভিজ্ঞতা শেয়ার করেছেন। বিষয়টা আমার কাছে বেশ ভালো লাগলো। আপনার পোস্ট দেখে আমারো ইচ্ছা করতেছে এরকমভাবে খেলা দেখতে। অনেক সুন্দর একটি মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার সাথে সাথে আমিও উপভোগ করতে পারলাম। অনেক ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সময় পেলে গ্রামের এই খেলা গুলো দেখিয়েন আপু অনেক ভাল লাগবে।ধন্যবাদ আপনাকে আমার পোস্টটি পড়ার জন্য।

 2 years ago 

চমৎকার উপস্থাপনা।আর এটা বদরগঞ্জ এর কথায় ছিল।আর খেলায় দেখছি বেশ ভালই দর্শক সমাগম।আসলে প্রান্তিক পর্যায়ে মানুষ এখনো ফুটবল অনেক ভালোবাসে এটা তারই প্রমাণ।

 2 years ago 

এটা বদরগঞ্জ থানার বালাডাংগা মাঠ বলে।আপনি ঠিকই বলেছেন প্রান্তিক পর্যায়ে মানুষ এখনও খেলা দেখে।আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

ফুটবল আমাদের গ্রাম বাংলার খুবই জনপ্রিয় একটি খেলা। ফুটবল খেলার এই দৃশ্যগুলো দেখে আমার মনে হচ্ছিল যেন আমি মাঠে বসে খেলা দেখছি। আজকে আপনি আমাদের মাঝে খুবই চমৎকার ভাবে ফুটবল খেলার পুরো দিনের মুহূর্ত গুলো খুবই সুন্দরভাবে উপস্থাপন করতে সক্ষম হয়েছেন। খেলা অনুযায়ী টিকিটের মূল্য কিন্তু অনেক কম ছিল ভাইয়া।

 2 years ago 

জ্বি খেলা অনুযায়ী টিকিটের মূল্য অনেক কম।কেননা তারা খেলাকে ভালবাসে বলেই টিকিটের পরিমানটা বাড়ায় নি।আবার টিকিট করেছে বিধাউ খেলার মূল্যটাও বেড়েছে।আপনাকে ধন্যবাদ ভাই।

 2 years ago 

আপনাকে এর আগের বারও বলা হয়েছে এবং সবকিছু ঠিক হওয়ার পর আপনি বলেছেন নিয়মিত পোস্ট করবেন কিন্তু তিন দিন হয়ে গেল আপনি এখনো কোনো পোস্ট করছেন না, আপনার সমস্যাটা কি ভাই বলুন তো!!

 2 years ago 

ভাইয়া আমি দুঃখিত আমাদের গ্রামে বিদ্যুতের সমস্যা হয়েছিল তাই এই কয়েক দিন স্টিমিটে ঢুকতে পারিনি

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57097.85
ETH 3049.62
USDT 1.00
SBD 2.30