টার্গেট ডিসেম্বর সিজন-২। ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -10 STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ২৭,মে , ২০২২
  • শুক্রবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

sea-7039471__480-03.jpeg

source

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত কয়েক সপ্তাহ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি।বিশেষকরে @rex-sumon ভাই টার্গেট ডিসেম্বর দশ হাজার স্টিম পাওয়ার আপ সিদ্ধান্ত নিয়ে ছিলেন। তিনি তার টার্গেট অনেক আগেই পূর্ণ করেছেন। তার সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন। বর্তমান পাওয়ার সিজন-২ চলমান রয়েছে। সবাই তার লক্ষ্য অনুযায়ী পাওয়ার আপ করে চলেছে।ভিত্তি নাহ থাকলে কোথাও টিকে থাকা সম্ভব নয়। ভিত্তি শক্তিশালী করার জন্য সবাইকে পাওয়ার আপ করা উচিৎ । আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর সবটুকু পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা।

Screenshot_20220527-222018_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ১৭১৩ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ১০ স্টিম সেখান থেকে ১০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20220527-222044_Chrome.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি।

Screenshot_20220527-222054_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ১৭১৩ স্টিম এখন ১০ স্টিম পাওয়ার আপ করার স্টিম পাওয়ার হয়েছে ১৭২৩ স্টিম। আমি পাওয়ায় আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করে যে জন বুদ্ধিমান লোক সে জন। যে এর গুরুত্ব বুঝেছে সে পাওয়ার আপ করবেই। এটি এক ধরনের নেশার মত কাজ করে। আপনি প্রতি সপ্তাহেই পাওয়ার আপ করে যাচ্ছেন। ভাল কাজ করছেন। চালিয়ে যান।

 2 years ago 

হ্যাঁ আপনি ঠিকই বলেছেন পাওয়ার বৃদ্ধি করা একটি বুদ্ধিমানের কাজ সবারই উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করা।

 2 years ago 

ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করা আমাদের সবারই দরকার। তাহলে আমাদের একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে। আর এতে ফিউচার এ আমাদের অনেক লাভ হবে।

 2 years ago 

হ্যাঁ ভাই ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করলে নিজের লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছাতে পারবো এটাই সবচেয়ে বড় উদ্যোগ।

 2 years ago 

আমি যেকোনো পোস্ট করলে আপনি সাপোর্ট দিয়ে থাকেন যেটা আমার জন্য অনেক বড় পাওয়া।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লাগলো। পাওয়ার আপ পোষ্টের মাধ্যমে অনেকেই উৎসাহিত হবে। আপনি আজ আমাদের মাঝে পাওয়ার আপ করে দেখিয়েছেন এতে করে আপনার নিজের একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে এবং অন্যরাও অনুপ্রাণিত হবে। ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

হ্যাঁ আপু পাওয়ার আপ পোস্টগুলো সবারই অনুপ্রাণিত এবং উৎসাহিত করে সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে চাইলে পাওয়ার আপ এর বিকল্প কোনো কিছুই নেই। আর তাই আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। এভাবেই আপনি আপনার পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে চলুন। তাহলেই সফলতা অর্জিত হবে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ এর বিকল্প নেই ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা।আমরা যদি প্রতিনিয়ত আমাদের পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারি তাহলে আমরা সবাই অনেক বড় একটি অ্যাকাউন্টের মালিক হয়ে যাবো।আপনার জন্য দোয়া রইল ভাইয়া আপনি যেন আপনার এই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন।

 2 years ago 

হ্যাঁ আপনি ঠিকই বলেছেন পাওয়ার আপ করার মাধ্যমে বা ধারাবাহিকতা ধরে রাখলে এক সময় অনেক বড় এমাউন্টের মালিক হব ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনার 10 স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ করতে থাকলে একসময় আপনি অনেক ভাল স্টিম পাওয়ার এর মালিক হয়ে যাবেন। শুধু প্রয়োজন এই ধারাবাহিকতা বজায় রাখার। দোয়া রইল আপনার জন্য আপনি যেন এই ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে আরো ভালোভাবে এগিয়ে যেতে পারেন।

 2 years ago 

হ্যাঁ আপু সেটাই চেষ্টা করছি নিজের পাওয়ার বৃদ্ধি করে সক্ষমতা বাড়ানোর ধন্যবাদ।

 2 years ago 

আপনি যে পাওয়ার বৃদ্ধি করার গুরুত্ব ভালোভাবে বুঝে পাওয়ার বৃদ্ধি করছেন এটা দেখে আমি ভীষণ খুশি হলাম ভাইয়া। এভাবেই এগোতে থাকলে আপনি খুব শীঘ্রই অনেক বেশি পাওয়ার এর মালিক হয়ে যাবেন। তাই এই ধারাবাহিকতা বজায় রাখুন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

সবকিছু জেনে বুঝেই করার চেষ্টা করি ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আসলে আমাদের সবারই উচিত এই ধরনের কাজের সাথে নিজেদেরকে সম্পর্কিত রাখা। আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আরও সক্ষমতা বৃদ্ধি করে ফেললেন। এরই মধ্য দিয়ে আজকে আপনি ১৭২৩ স্টিম পাওয়ার পৌঁছে গেলেন।

 2 years ago 

হ্যাঁ ভাই ভবিষ্যতেও চলমান থাকবে আমার লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছে যাব ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা আপনি প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি করে চলছেন খুবই ভালো লাগলো শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

হ্যাঁ ভাইয়া পাওয়ার বৃদ্ধি মানে ইন্ডিজের সক্ষমতা বৃদ্ধি এটা সবারই উচিত।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59634.42
ETH 3191.92
USDT 1.00
SBD 2.45