You are viewing a single comment's thread from:

RE: ঘুরে এলাম রবীন্দ্রনাথ ঠাকুরের কুঠিবাড়ি থেকে।১০% লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আমি কখনো রবীন্দ্রনাথের কুঠি বাড়ি যায়নি। রবীন্দ্রনাথের রোমাঞ্চকর গল্প ও উপন্যাস পড়তে আমার বেশ ভালো লাগে। তার বাড়ির সৌন্দর্যতা দেখে মুগ্ধ হলাম। একসময় যাবো ভাবছি কিন্তু আমার কিছু বন্ধু ছিল কিছুদিন আগে আমাকে রেখেই চলে গিয়েছে।আমার একটা মোটরসাইকেল থাকলে আমিও আপনাদের মতো ঘুরতে যেতাম। খুব সুন্দর মুহূর্ত পার করেছেন দেখে পরানটা ভরে গেল। 😎😎😪❤️

Sort:  
 2 years ago 

আপনার বন্ধুরা তো খুব বাজে দেখছি 🙏🙏। আপনাকে না নিয়ে গেল কিভাবে? দুঃখ পাওয়ার কিছু নেই হয়তো কোন প্রবলেম এর জন্য আপনাকে নিতে পারেনি। পরবর্তীতে নিশ্চয়ই এক সাথে যাবে। দোয়া করি আপনি যেন খুব তাড়াতাড়ি একটা মোটরসাইকেল কিনতে পারেন ।মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

ইনশাআল্লাহ আল্লাহর রহমতে আমার সফলতার দ্বার প্রান্তে পৌঁছে যাবো।যাইহোক, আপনার জন্য শুভকামনা রইল।❤️❤️

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59715.05
ETH 3186.24
USDT 1.00
SBD 2.42