আমার লেখা কবিতা "আমি কে?" (Poem of my writing "Who AM I?")||(১০% লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • আমি কে?
  • ২৯, নভেম্বর ,২০২১
  • সোমবার


আপনারা সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। আজ আমি আপনাদের সাথে আমার লেখা কবিতা শেয়ার করছি। আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।

questions-4682759__340.webp

Source

আমি কে?

আমি কে? কেউ নই আমি;
আমি লিখছি শুধুই নিজের দুঃখখানি।
আমি কবি নই, নইকো আমি কোন সাধক।

আমি শ্রাবণ, যে শিখেছে শুধুই কাঁদতে;
আমিই দখিনা পবন, যে বয়ে চলেছে সুদূরের পথে।
আমি ঝড়া পাতা, যে হয়েছে কেবলই মুক্ত;
আমি ভোরের কোকিল, যে গান গেয়ে সবে হয়েছে ক্লান্ত।

আমি রাতের চাঁদ, যে রয় একাকী নিঝুম আকাশে;
আমি সেই ফুলের ভ্রমর, ঘুরি-ফিরি সন্ধ্যার বাতাসে।
আমি ক্লান্ত পথিক, যে বসে রয় একাকী মধ্য দুপুরে;
আমি সেই অন্বেষক, আওয়াজ খুঁজে ফিরি নীরব স্রোতে।

আমি সেই ভোরের শিশির, মিশে গেছি এই প্রকৃতির সাথে;
আমি একজন প্রেমিক, প্রাণ খুঁজে বেড়াই এ প্রকৃতিরই মাঝে

ধন্যবাদ সবাইকে



logo.gif

Sort:  
 3 years ago 

ওয়াও ভাইয়া আপনার কবিতাটি খুব সুন্দর হয়েছে। আপনার কবিতার প্রতিটি লাইন আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আমি কবিতা অনেক বেশি বুঝিনা। কিন্তু আপনার কবিতাটি পড়তে ভাল লেগেছে তার মানে কবিতাটা অনেক সুন্দর হয়েছে।

 3 years ago 

আপনার কাছে আমার লেখা কবিতা ভালো লেগেছে শুনে খুশি হলাম আপু ধন্যবাদ। 😍😍

খুব সুন্দর হয়েছে ভাই আপনার কবিতাটি। খুবই সহজ ভাষায় এবং সুন্দরভাবে গুছিয়ে লিখেছেন কবিতাটি আপনি। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করবার জন্য এমন সুন্দর একটি কবিতা। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনার সুমতামতের জন্য ধন্যবাদ। 😍😍

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57400.65
ETH 3108.60
USDT 1.00
SBD 2.42