আমার লেখা কবিতা "তোমায় ভালোবাসি" (Poem of my writing "Love You")||(১০% লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • তোমায় ভালোবাসি
  • ১৭, নভেম্বর ,২০২১
  • বুধবার


আপনারা সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। আজ আমি আপনাদের সাথে আমার লেখা কবিতা শেয়ার করছি। আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।

address-book-2246432__480.webp

source

তোমায় ভালোবাসি

হঠাৎ এলে তুমি ঝড়ো হাওয়ার মত
আমার জীবনে।
আমি অসাধারণ নই
নই অনন্যা
যাকে তুমি চাও,খুঁজে ফের মনের গহীন অরণ্যে
আমি সে নই।

যার ঠোঁটের হাসিতে ফোটে রক্ত গোলাপ
যার পদচারণায় পৃথিবী চেয়ে থাকে
যার কথা মনে করে তুমি কোন এক অবসর বিকেল,
ভাবনার সাগরে তলিয়ে যাও
আমি সে তো
নই সেই অনন্যা।

আমার জীবনটা ছিল রংহীন সাদা কাগজ
সেই কাগজে শত রং ছড়িয়ে দিলে তুমি
ভালোবাসার রং
সেই রং এ রাঙা হয়ে গেছি আমি।

জানি, আমি কোনদিন সেই অনন্যা হতে পারব না
তোমার হাজারো সৌরভে মাতান সকাল যার জন্য
যাকে তুমি চাও,
খুঁজে ফের মনের গহীন অরণ্যে।

হয়ত তুমি আমায় ভুলে যাবে
খুঁজে পাবে সেই অনন্যাকে
যার কথা মনে করে তুমি কোন এক অবসর বিকেল,
ভাবনার সাগরে তলিয়ে যাও।

কিন্তু,তবু আমি তোমাকেই চাই
তোমার জন্যই আমি আমার মনের বিশাল আকাশ নিয়ে,
অপেক্ষায় থাকি
তোমার জন্যই আমার সাজানো পৃথিবী।

কারণ?
তুমি সত্যি জানতে চাও কী তার কারণ?
কারণ শুধু একটাই
আমি তোমায় ভালোবাসি।

ধন্যবাদ সবাইকে



logo.gif

Sort:  
 3 years ago 

অসাধারণ লিখেছো ভাইয়া। কবিতা তো নয় যেন ভালবাসার মধুর বাণী। অনেক সুন্দর ছিল কবিতা লেখা টি পড়েছি ভালো লেগেছে। এবং কি অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন। আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

কবিতাটি পড়া ও সুগঠিত মতামত এর জন্য অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে। ❤️❤️

 3 years ago 

ওয়াও ভাই অসাধারণ হয়েছে আপনার কবিতা। আপনার কবিতা পড়ে আমি মুগ্ধ। এর আগেও আপনি অনেক সুন্দর সুন্দর কবিতা আমাদের মাঝে শেয়ার করেছেন। শুভ কামনা রইলো আপনার জন্য ভাই

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই। 😍😍

 3 years ago 

🥰🥰🥰

 3 years ago 

ভাইয়া অসাধারন সুন্দর একটি কবিতা আপনি আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার কবিতাটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। কবিতাটির ভাষা এবং ছন্দ অসাধারণ। ভাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57050.09
ETH 3060.34
USDT 1.00
SBD 2.32