টার্গেট ডিসেম্বর সিজন-২। ৩০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -৩০ STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ৩০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ৩০,জানুয়ারি , ২০২২
  • রবিবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

sunset-6592545__480-14.jpeg

source

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত কয়েক সপ্তাহ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি।বিশেষকরে @rex-sumon ভাই টার্গেট ডিসেম্বর দশ হাজার স্টিম পাওয়ার আপ সিদ্ধান্ত নিয়ে ছিলেন। তিনি তার টার্গেট অনেক আগেই পূর্ণ করেছেন। তার সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন। আজ আমি ৩০ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর সবটুকু পাওয়ার করেছি।

Screenshot_20220130-231104_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ৯৪৮ স্টিম।লিকুইড স্টিম রয়েছে ৪২ স্টিম সেখান থেকে ৩০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20220130-231312_Chrome.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ৩০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি।

Screenshot_20220130-231430_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৯৪৮ স্টিম।বর্তমান ৩০ স্টিম পাওয়ার আপ করার পর এখন পাওয়ার হয়েছে ৯৭৮ স্টিম।

ধন্যবাদ সবাইকে



logo.gif

Sort:  
 2 years ago 

আমরা পাওয়ার আপ করতে ভালোবাসি আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ধন্যবাদ ভাই

 2 years ago 

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা আপনি সেটা করে দেখিয়েছেন। আমি নিজেও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার পাওয়ার আপ এর সম্পর্কে অনেক সুন্দর তুলে ধরেছেন আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আপনার সুগঠিত মতামত এর জন্য ধন্যবাদ। 😍

 2 years ago 

ভালোবাসা অবিরাম 🥰

 2 years ago 
  • যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা বৃদ্ধি করেছে। এতে আপনি আরো শক্তিশালী হচ্ছেন। আপনার জন্য রইল শুভকামনা।
 2 years ago 

সবারই উচিৎ পাওয়ার আপ করা ধন্যবাদ।

 2 years ago 

প্রথমেই ভাইয়া আপনাকে জানাই অনেক অনেক শুভেচ্ছা। পাওয়ার আপ করে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন। আমাদের সবার জন্য পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ। আমার পাওয়ার আপ কে ভালোবাসি।
আপনার জন্য অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ আপু। ❤️

পাওয়ার আপ মানেই নিজের স্টিমেট একাউন্টকে আগের থেকে আরো শক্তিশালী ও সমৃদ্ধি করা। পাওয়ার আপকে আমরা ভালোবাসি। দীর্ঘদিন কাজের পরিকল্পনার জন‍্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। শুভেচ্ছা রইল সামনের দিনগুলোর জন‍্য।

 2 years ago 

আপনার সুগঠিত মতামত এর জন্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজেদের সক্ষমতা বৃদ্ধি করা। নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে স্টিমিট প্লাটফর্মে নিজের অবস্থান শক্ত করছেন। অনেক দূর এগিয়ে যান। শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাই।

 2 years ago 

বাহ,আপনার উদ্যোগটি খুবই ভালো ।এছাড়া আপনার ধারাবাহিকভাবে পাওয়ার আপ করার বিষয়টি দেখে ভালো লাগলো।ধন্যবাদ ও শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ আপু।

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা।অনেক শুভ কামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাই।

 2 years ago 

একাউন্টঃ @ripon40
পাওয়ার বৃদ্ধিঃ = 3.16456%

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59367.33
ETH 3172.01
USDT 1.00
SBD 2.43