টার্গেট ডিসেম্বর সিজন-৩। ৪০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -40 STEEM power up|| 10% Shy-fox || by ripon40

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ৪০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ১৯, ফেব্রুয়ারী , ২০২৩
  • রবিবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

IMG_20230219_172135.jpg

Made by canva app

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত এক বছর যাবৎ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি।তার পাশাপাশি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি। সুমন ভাইয়ের সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন।টার্গেট ডিসেম্বর সিজন টু শেষ করে আবার সিজন-৩ চলমান রয়েছে। সবাই তার লক্ষ্য অনুযায়ী পাওয়ার আপ করে চলেছে।ভিত্তি নাহ থাকলে কোথাও টিকে থাকা সম্ভব নয়। ভিত্তি শক্তিশালী করার জন্য সবাইকে পাওয়ার আপ করা উচিৎ । আজ আমি ৪০ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর সবটুকু পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা।

IMG_20230219_172335.jpg

  • আমার লিকুইড স্টিম রয়েছে ৪০ স্টিম আর স্টিম পাওয়ার রয়েছে ৩৪১২ স্টিম। আমার লিকুইড স্টিমের প্রায় সম্পূর্ণটা পাওয়ার আপ করবো।

IMG_20230219_172353.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ৪০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি।

IMG_20230219_172410.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৩৪১২ স্টিম। পাওয়ার আপ করার পর এখন স্টিম পাওয়ার হয়েছে ৩৪৫২ স্টিম।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 2 years ago 

অনেক সুন্দর একটি পাওয়ার আপ করেছেন আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যাচ্ছেন একাউন্টের ক্ষমতা বৃদ্ধির জন্য। পাওয়ার আপ বৃদ্ধি করলে আমাদের নিজেদেরই লাভ এখানে কোন কমিউনিটির এডমিন মডারেটরদের কোন লাভ নেই। এভাবে প্রতি সপ্তায় যদি পাওয়ার আপ করতে থাকেন তাহলে আপনি ডলফিন হতে পারবেন খুব শীঘ্রই। অনেক ধন্যবাদ এবং শুভকামনা রইল এভাবে এগিয়ে যান আশা করি সফল হবেন।

 2 years ago 

আমরা সকলেই জানি পাওয়ার বৃদ্ধির গুরুত্ব আর এই গুরুত্ব জানে বিধায় আমরা প্রায় সকলেই এখন প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছি। আপনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থানটা অনেক বেশি শক্ত করেছেন যেটা সত্যিই প্রশংসনীয়। প্রতিনিয়ত আপনার এই ধারাবাহিকতা অব্যাহত রাখবেন তাহলে খুব শীঘ্রই আপনি ডলফিনে পদার্পণ করতে পারবেন।

 2 years ago 

পাওয়ার মানেই শক্তি। আগে ৩৪১২ পাওয়ার ছিলো, ৪০ স্টিম পাওয়ার আপ করাতে ৩৪৫২ হয়েছে। কিন্তু ভাইয়া আপনি ১৭ স্টিম পাওয়ার লিখেছেন যে টাইটেলে?

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোষ্টটি দেখে খুবই ভালো লাগলো। কারন আমাদের সবার উচিত অল্প অল্প করে পাওয়ার আপ করার জন্য। কারণ যত বেশি পাওয়ার আপ করা যায় ততই নিজের লক্ষ্যে পৌঁছানো যাবে। এইভাবে এগিয়ে যান আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আমার পক্ষ থেকে।

 2 years ago 

নিজের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আর এর জন্য আপনি আজ ১৭ স্টিম পাওয়ার আপ করেছেন।এই পাওয়ার আপের মাধ্যমে মধ্য দিয়ে আপনি এক ধাপ এগিয়ে গেলেন।এভাবে পাওয়ার আপ করে যান অনেক দূরে পৌঁছে যাবেন ইনশাল্লাহ।

 2 years ago 

কমিউনিটিতে দীর্ঘমেয়াদী কাজের জন্য পাওয়ার আপ করা জরুরি। আপনি১৭ স্টিম পাওয়ার আপ করেছেন।এ ধারাবাহিক তা বজায় রাখলে আশা করি আপনি আপনার কাক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন।আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট আমার কাছে ভীষণ ভালো লাগে। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা বৃদ্ধি। নিজের সক্ষমতা বৃদ্ধি করতে ও অন্যের সক্ষমতা বৃদ্ধি দেখতে ভীষণ ভালো লাগে। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। দোয়া করি, আপনি যেন আপনার নির্দিষ্ট লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি ৪০ স্টিম পাওয়ার আপ করেছেন।আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো ভাইয়া।এভাবে আপনি পাওয়ার আপের মাধ্যমে নিজের লক্ষে খুব সহজেই পৌঁছে যাবেন ইনশাল্লাহ।স্টিমিটে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।এভাবেই পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্ট শক্তিশালী করুন।আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।ধন্যবাদ পাওয়ার আপের পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 
পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে।এবার আপনি ৪০ স্টিম পাওয়ার আপ করেছেন।অবশ্য টাইটেলে বাংলায় ১৭ এবং ইংরেজিতে ৪০ লিখেছেন।এটা ঠিক করে নিবেন ভাই।আর এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে অতি সহজেই পৌঁছে যাবেন ইনশাআল্লাহ।আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।