টার্গেট ডিসেম্বর সিজন-২। ৪০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -40 STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ৪০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ১৮,ফেব্রুয়ারি , ২০২২
  • শুক্রবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

sunset-6592545__480-17.jpeg

source

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত কয়েক সপ্তাহ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি।বিশেষকরে @rex-sumon ভাই টার্গেট ডিসেম্বর দশ হাজার স্টিম পাওয়ার আপ সিদ্ধান্ত নিয়ে ছিলেন। তিনি তার টার্গেট অনেক আগেই পূর্ণ করেছেন। তার সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন। আজ আমি ৪০ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর সবটুকু পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা।

Screenshot_20220218-172543_Chrome.jpg

  • আমার লিকুইড স্টিম রয়েছে ৪০ স্টিম আর স্টিম পাওয়ার রয়েছে ১০৬৮ স্টিম।আমার লিকুইড স্টিম এর সম্পূর্ণটা পাওয়ার আপ করবো।

Screenshot_20220218-172629_Chrome.jpg

  • আমার লিকুইড স্টিম এর সম্পূর্ণটা পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিলাম।

Screenshot_20220218-172649_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ১০৬৮ স্টিম বর্তমান ৪০ স্টিম পাওয়ার আপ করার পর এখন স্টিম পাওয়ার হয়েছে ১১০৮ স্টিম।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। সবার জন্যই পাওয়ার আপ কাম্য।

ধন্যবাদ সবাইকে



logo.gif

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @ripon40
পাওয়ার বৃদ্ধিঃ = 3.74532%

 2 years ago 

আসলে ভাইয়া পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানায়। আপনি গুটি গুটি পথে এগিয়ে যাচ্ছেন। ইনশাল্লাহ আপনি আপনার স্বপ্নগুলো পূরণ করতে পারবেন। আপনি এভাবে এগিয়ে যান সামনে

 2 years ago 

চেষ্টা করছি নিজের সক্ষমতা বাড়াতে।এতো সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ করা মানেই নিজের শক্তি বৃদ্ধি করা ৷যত বেশি পাওয়ার আপ করবেন ততই আপনার শক্তি বাড়বে ৷এভাবে প্রতিনিয়ত কিছু
স্টিম পাওয়ার আপ করলে একদিন আপনার লক্ষ্যে আপনি পৌঁছে যাবেন ৷আপনার সামান্য স্টিম পাওয়ার আপ করা পোষ্টি আমার কাছে অনেক ভালো লেগেছে ৷ আপনার জন্য শুভকামনা রইলো ৷

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন যত বেশি পাওয়ার আপ ততো বেশি সক্ষমতা অর্জন। আপনার গঠনমূলক মতামত এর জন্য ধন্যবাদ।

 2 years ago 

নিজের জায়গাকে শক্ত অবস্থানে ধরে রাখার জন্য পাওয়ার আপ আমাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের জন্য অনেক বেশি কাজে আসবে। এভাবেই একটু একটু করে পাওয়ার আপ করতে থাকুন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করে চলেছি। আপনার মন্তব্য ভালো লাগলো ধন্যবাদ।

 2 years ago 
ভাইয়া আপনি আপনার ওয়ালেট এর সিংহ সংখ্যার স্টিম পাওয়ার আপ করতে দেখে খুবই খুশি হলাম। এই ধরনের পোস্ট থেকে আমরা সকলেই অণুপ্রাণিত হই। অনেক অনেক শুভকামনা আপনার জন্য ভাইয়া। শুভ হোক আপনার আগামীর পথচলা।
 2 years ago 

আমি চেষ্টা করছি প্রতি সপ্তাহে পাওয়ার আপ চালিয়ে যাওয়ার। আপনার মন্তব্য খুবই ভালো লেগেছে ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার অফ মানেই নিজস্ব ক্ষমতাকে বৃদ্ধি করা। আপনি ঠিক তেমনি একটি কাজে করেছেন। আমি নিজেও পাওয়ার অফ কে অনেক ভালোবাসি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল এগিয়ে যান। 😍

 2 years ago 

আপনার মন্তব্য খুবই ভালো লেগেছে। চেষ্টা করছি পাওয়ার আপ করার ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাওয়ার আপ এর পোস্টটা দেখে খুবই ভালো লাগলো আমার কাছে। এইভাবে যদি পাওয়ার আপ করতে থাকেন তাহলে একদিন ঠিক আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। যত বেশি পারো তত বেশি শক্তি বৃদ্ধি করা। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমার লক্ষ্যে পৌঁছাতে প্রতিনিয়ত পাওয়ার আপ করে চলেছি।আপনাদের অনুপ্রেরণা আমার খুবই ভালো লাগে ধন্যবাদ।

 2 years ago 

ভালো লাগলো শুনে যে ভাইয়া আপনি বিগত কয়েক সপ্তাহ ধরে পাওয়ার আপ করে যাচ্ছেন। খুব ভালো একটি উদ্যোগ নিয়েছেন পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করার। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনার অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি পাবে। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখতে পারেন।

 2 years ago 

হ্যা আমি বিগত কয়েক সপ্তাহ পাওয়ার আপ করে চলেছি।যেটা ভবিষ্যতে চলমান থাকবে ধন্যবাদ আপু।

 2 years ago 

এটি খুবই গুরুত্বপূর্ণ বিষয় কমিউনিটির জন্য ও নিজের জন্য।আপনি ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে খুবই ভালো উদ্যোগ নিয়েছেন,ভালো লাগলো দেখে।ধন্যবাদ ও শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

অবশ্যই পাওয়ার আপ করা কমিউনিটির জন্য গুরুত্বপূর্ণ। যেটা আমার বাংলা ব্লগ কমিউনিটি সমর্থন করে। আপনার সুগঠিত মতামত এর জন্য ধন্যবাদ আপু।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা আপনি প্রতিনিয়ত এই নিজস্ব ক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন এ ব্যাপারটা অনেক ভালো। আমরা পাওয়ার আপকে ভালোবাসি স্টিম প্লাটফর্মে দীর্ঘ দিন কাজ করার জন্য পাওয়ার আপের এর বিকল্প নাই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যেই কাজ করছি। ভবিষ্যৎ এ চলমান রাখবো ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 65771.81
ETH 3174.77
USDT 1.00
SBD 2.61