টার্গেট ডিসেম্বর সিজন-৩। ১৭ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -17 STEEM power up|| 10% Shy-fox || by ripon40

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ১৭ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ১০, ফেব্রুয়ারী , ২০২৩
  • শুক্রবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

IMG_20230210_021325.jpg

Made by canva app

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত এক বছর যাবৎ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি।তার পাশাপাশি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি। সুমন ভাইয়ের সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন।টার্গেট ডিসেম্বর সিজন টু শেষ করে আবার সিজন-৩ চলমান রয়েছে। সবাই তার লক্ষ্য অনুযায়ী পাওয়ার আপ করে চলেছে।ভিত্তি নাহ থাকলে কোথাও টিকে থাকা সম্ভব নয়। ভিত্তি শক্তিশালী করার জন্য সবাইকে পাওয়ার আপ করা উচিৎ । আজ আমি ১৭ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর সবটুকু পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা।

IMG_20230210_021611.jpg

  • আমার লিকুইড স্টিম রয়েছে ১৭ স্টিম আর স্টিম পাওয়ার রয়েছে ৩৩২৫ স্টিম। আমার লিকুইড স্টিমের প্রায় সম্পূর্ণটা পাওয়ার আপ করবো।

IMG_20230210_021629.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ১৭ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি।

IMG_20230210_021556.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৩৩২৫ স্টিম। পাওয়ার আপ করার পর এখন স্টিম পাওয়ার হয়েছে ৩৩৪২ স্টিম।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 last year 

নিজের একাউন্টের সক্ষমতাকে আরেকটু সামনের দিকে এগিয়ে নিলেন পাওয়ার আপ করে। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ এর মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য। ভালো থাকবেন সর্বদায় এই কামনা করি।

 last year 

ভাইয়া আপনি টার্গেট ডিসেম্বর সিজন-৩ কে সামনে রেখে ১৭ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আর সেই সাথে আপনার পাওয়ার বেড়ে ধারিয়েছে ৩৩৪২ স্টিম। খুব ভাল একটি এমাউন্ট ভাইয়া। ধন্যবাদ।

 last year (edited)

টার্গেট ডিসেম্বর সিজন ৩। এই সপ্তাহে আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে ১৭ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। পাওয়ার আপ বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বাড়িয়ে তোলা। পাওয়ার আপ করার পরে এখন আপনার বর্তমান মোট স্টিম পাওয়ার ৩৩২৫। আশা করি পরবর্তীতে আরো অনেক দূরে এগিয়ে যাবেন আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আজ আপনি ১৭স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লেগেছে। আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি। পাওয়ার আপ করলে নিজেদের শক্তি বৃদ্ধি পায়। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘ মেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ করা জরুরি।

 last year 

পাওয়ার আপ করুন আর নিজের সক্ষমতা বৃদ্ধি করুন ৷ আসলে পাওয়ার আপ কতটা গুরুত্বপূর্ণ তা আমরা সবাই বেশ ভালোই জানি ৷
যা হোক আপনার ১৭ স্টিম পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো ৷ সর্বোপরি শুভকামনা রইল অবিরাম ৷

 last year 

নিজের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে ১৭ স্টিম পাওয়ার আপ করেছেন। এই স্টিম প্লাটফর্মে দীর্ঘ মেয়াদে কাজ করলে পাওয়ার পাওয়ার আপ করা খুবই জরুরী।আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

ডিসেম্বর সিজন ৩ কে টার্গেট করে আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন। এই সপ্তাহে আপনি ১৭ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ করলে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি পায়। পাওয়ার আপ করলে নিজেরই লাভ বেশি। আশা করছি আপনি পাওয়ার আপের এই ধারাবাহিকতা বজায় রাখবেন। ধন্যবাদ ভাইয়া।

 last year 

নিজের সক্ষমতা বৃদ্ধির ক্ষেত্রে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। ১৭ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। এভাবেই এগিয়ে যান ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last year 

১৭ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকারভাবে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন ভাইয়া। আমাদের সকলেরই উচিত নিজেদের সাধ্যমত সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্যে দিয়ে আপনি ৩৩৪২ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63595.77
ETH 3415.98
USDT 1.00
SBD 2.49