টার্গেট ডিসেম্বর সিজন-২। ১৬ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -16 STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ১৬ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ২৬,জানুয়ারি , ২০২২
  • বুধবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

sunset-6592545__480-13.jpeg

source

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত কয়েক সপ্তাহ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি।বিশেষকরে @rex-sumon ভাই টার্গেট ডিসেম্বর দশ হাজার স্টিম পাওয়ার আপ সিদ্ধান্ত নিয়ে ছিলেন। তিনি তার টার্গেট অনেক আগেই পূর্ণ করেছেন। তার সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন। আজ আমি ১৬ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর সবটুকু পাওয়ার করেছি।

Screenshot_20220126-173142_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ৯২১ স্টিম।আমার লিকুইড স্টিম রয়েছে ১৬ স্টিম যার সম্পূর্ণটা পাওয়ার আপ করবো।

Screenshot_20220126-173245_Chrome.jpg

  • আমার স্টিম ওয়ালেট সাইন ইন করে পাওয়ার এমাউন্টে বসিয়ে নিলাম তারপর ওকে করে নিয়েছি।

Screenshot_20220126-173257_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার ৯৩৭ স্টিম। আগে স্টিম পাওয়ার ছিল ৯২১ স্টিম।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

ধন্যবাদ সবাইকে



logo.gif

Sort:  
 3 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। এখানে যদি স্থায়ী ভাবে কাজ করতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আপনি এভাবেই এগিয়ে যান


IMG_20220106_113311.png

 3 years ago 

নিজেকে স্টিমিট প্লাটফর্মে স্থায়ী করতে পাওয়ার আপ গুরুত্বপূর্ণ ধন্যবাদ। 😍

 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার পাওয়ার আপ দেখে সত্যি অনেক ভালো লাগলো। আজকে আমি নিজেও পাওয়ার আপ পোস্ট করেছি। পাওয়ার আপের প্রতি একটা ভালোবাসা তৈরি হয়েছে। আপনার জন্য শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 3 years ago 

পাওয়ায় আপ চলমান রাখার চেষ্টা করি ধন্যবাদ।

স্টিমেটে দীর্ঘদিন কাজ করতে চাইলে পাওয়ার আপের গুরুত্ব অপরীসিম। আসুন আমরা পাওয়ার দেই নিজের সক্ষমতা বৃদ্ধি করি। আপনার টার্গেট পূর্ণ হোক সেই প্রত‍্যশাই করি। শুভেচ্ছা রইল।

 3 years ago 

আপনাদের দোয়ায় লক্ষ্যে পৌঁছাতে পারবো ধন্যবাদ। 😍

 3 years ago 

পাওয়ার আপ মানেই আমরা বুঝি নিজের ক্ষমতা ও নিজের ভবিষ্যৎ জীবনের জন্য কিছু রাখা । তেমনি ভাবে আপনি আপনার ভবিষ্যৎ জীবনের জন্য কিছু রেখে দিতেছেন । আমার মত আমরা সবাই ভবিষ্যত নিয়ে চিন্তা করি যত সমস্ত পাওয়ার আপ করে দিব । আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

আপনার ভবিষ্যৎ পরিকল্পনা সফল হোক সেটাই কামনা করি ধন্যবাদ।😍

নিজের সক্ষমতা বৃদ্ধিতে পাওয়ার আপ এর বিকল্প নেই। ধারাবাহিকতার সাথে পাওয়ার আপ করে যান ইনশাল্লাহ ভালো কিছু অপেক্ষা করছে আপনার জন্য। শুভকামনা রইল।

 3 years ago 

আপনার মতামত এর জন্য ধন্যবাদ। 😍

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে আপনার সক্ষমতা বৃদ্ধি করছেন ।এটা দেখে খুবই ভালো লাগলো ।শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আমি পাওয়ার আপকে ভালোবাসি ধন্যবাদ। 😍

 3 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা।পাওয়ার আপ করার মাধ্যমে আপনি স্টিমিট প্লাটফর্মে নিজের অবস্থান শক্ত করে নিচ্ছেন।আরো অনেক দূর এগিয়ে যান।শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

সবারই উচিৎ পাওয়ার আপ চলমান রাখা ধন্যবাদ। 😍

 3 years ago 

পাওয়ার আপ করা মানে স্টিমিট প্লাটফর্মে নিজের শক্ত অবস্থান নিশ্চিত করা।নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার সক্ষমতাও বাড়িয়ে চলেছেন।শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

আপনার সুগঠিত মতামত এর জন্য ধন্যবাদ। 😍

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের স্টিমেট আইডির সক্ষমতা বৃদ্ধি। আপনার পাওয়ার আপ করা দেখে আমার খুব ভাল লাগছে। দীর্ঘদিন স্টিম প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার আপ করা আমাদের অত্যন্ত জরুরী।

 3 years ago 

আমার লক্ষ্য প্রতি সপ্তাহে পাওয়ার আপ করা ধন্যবাদ। 😍

 3 years ago 

একাউন্টঃ @ripon40
পাওয়ার বৃদ্ধিঃ = 1.73724%

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58986.04
ETH 2580.24
USDT 1.00
SBD 2.53