টার্গেট ডিসেম্বর সিজন-২। ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -15 STEEM power up|| 10% Shy-fox || by ripon40 by ripon40

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ২০, আগস্ট , ২০২২
  • শনিবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

tree-736885__340-01.jpeg

source

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত কয়েক সপ্তাহ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি।বিশেষকরে @rex-sumon ভাই টার্গেট ডিসেম্বর দশ হাজার স্টিম পাওয়ার আপ সিদ্ধান্ত নিয়ে ছিলেন। তিনি তার টার্গেট অনেক আগেই পূর্ণ করেছেন। তার সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন। বর্তমান পাওয়ার সিজন-২ চলমান রয়েছে। সবাই তার লক্ষ্য অনুযায়ী পাওয়ার আপ করে চলেছে।ভিত্তি নাহ থাকলে কোথাও টিকে থাকা সম্ভব নয়। ভিত্তি শক্তিশালী করার জন্য সবাইকে পাওয়ার আপ করা উচিৎ । আজ আমি ১৫ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর সবটুকু পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা।

IMG_20220820_095658.jpg

  • আমার লিকুইড স্টিম রয়েছে ১৫ স্টিম আর স্টিম পাওয়ার রয়েছে ২৪২০ স্টিম। আমার লিকুইড স্টিমের প্রায় অর্ধেকটা পাওয়ার আপ করবো।

IMG_20220820_095717.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ১৫ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি।

IMG_20220820_095744.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ২৪২০ স্টিম পাওয়ার আপ করার এখন স্টিম পাওয়ার হয়েছে ২৪৩৫স্টিম।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলেই ভালো লাগে ভাইয়া। আপনি ১৫ ইস্টিম পাওয়ার আপ করেছেন আমার বাংলা ব্লগে একটি ভালো ব্লগার হিসেবে কাজ করতে হলে নিশ্চয়ই পাওয়ার আপ করতে হবে।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলেই ভালো লাগে ভাইয়া। আপনি ১৫ ইস্টিম পাওয়ার আপ করেছেন আমার বাংলা ব্লগে একটি ভালো ব্লগার হিসেবে কাজ করতে হলে নিশ্চয়ই পাওয়ার আপ করতে হবে।
ধন্যবাদ আপু।

 2 years ago 

এ সপ্তাহে আপনি ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগলো আসলে যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধ।।

 2 years ago 

হ্যাঁ পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বাড়ানো একটা উত্তম কাজ।

 2 years ago 

প্রতিটি পাওয়ার আপই অনেক গুরুত্বপূর্ণ। আপনি পাওয়ার আপ করেছেন দেখে অনেক খুশি হলাম। আমরা যতো বেশি পাওয়ার আপ করবো আমাদের সক্ষমতা তত বেশি বৃদ্ধি পাবে। ধন্যবাদ ভাই।

 2 years ago 

হ্যাঁ পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ যেটা সবারই উচিত বৃদ্ধি করে এগিয়ে চলা।

 2 years ago 

পাওয়ার আপের কোন বিকল্প নেই। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

এভাবেই এগিয়ে যাব পার বৃদ্ধি করে আপনাদের অনুপ্রেরণায় সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ করার জন্য অভিনন্দন ভাই। এগিয়ে যেতে হলে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। যাইহোক আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

একদম ঠিক বলেছেন পাওয়ার বৃদ্ধি করে এগিয়ে যাওয়ার অন্য কোন বিকল্প নেই।

 2 years ago 

প্রতিবারের ন্যায় এ সপ্তাহ আপনি ১৫ স্টিম পাওয়ার করেছেন। পাওয়ার আপ করার জন্য আপনাকে অনেক অভিনন্দন। এভাবে আপনি আপনার লক্ষ্যমাত্রা এগিয়ে যান এই কামনা করছে।

 2 years ago 

হ্যাঁ চেষ্টা করি সর্বোচ্চ পর বৃদ্ধি করার যেটা চলমান থাকবে।

 2 years ago 

কম হলেও আমাদের পাওয়ার আপ করার ধারাবাহিকতা বজায় রাখা উচিত। আপনি সেটাই করছেন দেখে ভালো লাগছে। অনেক অনেক দোয়া ও শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হ্যাঁ কম হলেও পাওয়ার বৃদ্ধি করার ধারাবাহিকতা ধরে রাখা উত্তম।

 2 years ago 

ধারাবাহিকতা বজায় রেখে নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে যাওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ ভালো থাকবেন সর্বদাই।

 2 years ago 

সব সময় ধারাবাহিকভাবে বজায় রেখে পর বৃদ্ধি করার চেষ্টা করি।

 2 years ago 

অনেক ভালো লাগলো আপনার পোস্ট দেখে।পাওয়ার আপ মানে নিজের ক্ষমতাকে বৃদ্ধি করা। আজ আমাদের মাঝে ১৫ স্টিম পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো শুভকামনা রইল এগিয়ে যান এভাবে।

 2 years ago 

হ্যাঁ ঠিকই বলেছেন পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের সক্ষমতা বাড়িয়ে এগিয়ে চলা।

 2 years ago 

আমাদের সকলের উচিত পাওয়ার বৃদ্ধি করা কারণ আমরা পাওয়ার বৃদ্ধির গুরুত্ব জানি এবং বুঝি। প্রতিনিয়ত এরকম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান আরো বেশি শক্ত করবেন বলে আশা রাখি।

 2 years ago 

আমাদের সকলের উচিত পাওয়ার বৃদ্ধি করা কারণ আমরা পাওয়ার বৃদ্ধির গুরুত্ব জানি এবং বুঝি। প্রতিনিয়ত এরকম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান আরো বেশি শক্ত করবেন বলে আশা রাখি।

মন্তব্য করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59508.12
ETH 2603.38
USDT 1.00
SBD 2.39