টার্গেট ডিসেম্বর সিজন-২। ১২ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -12 STEEM power up|| 10% Shy-fox || by ripon40

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ১২ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ০৮, আগস্ট , ২০২২
  • সোমবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

tree-736885__340-01.jpeg

source

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত কয়েক সপ্তাহ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি।বিশেষকরে @rex-sumon ভাই টার্গেট ডিসেম্বর দশ হাজার স্টিম পাওয়ার আপ সিদ্ধান্ত নিয়ে ছিলেন। তিনি তার টার্গেট অনেক আগেই পূর্ণ করেছেন। তার সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন। বর্তমান পাওয়ার সিজন-২ চলমান রয়েছে। সবাই তার লক্ষ্য অনুযায়ী পাওয়ার আপ করে চলেছে।ভিত্তি নাহ থাকলে কোথাও টিকে থাকা সম্ভব নয়। ভিত্তি শক্তিশালী করার জন্য সবাইকে পাওয়ার আপ করা উচিৎ । আজ আমি ১২ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর সবটুকু পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা।

IMG_20220808_114709.jpg

  • আমার লিকুইড স্টিম রয়েছে ১৭ স্টিম আর স্টিম পাওয়ার রয়েছে ২৩৩১ স্টিম। আমার লিকুইড স্টিমের প্রায় অর্ধেকটা পাওয়ার আপ করবো।

IMG_20220808_114750.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ১২ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি।

IMG_20220808_114819.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ২৩৩১ স্টিম পাওয়ার আপ করার এখন স্টিম পাওয়ার হয়েছে ২৩৪৩স্টিম।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 2 years ago 

আমাদের কাছে পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ একটি বিষয়।সবার উচিত পাওয়ার আপ করে নিজের শক্তি বৃদ্ধি করা। ধন্যবাদ আপনাকে যে পাওয়ার আপ প্রতিযোগিতা অংশগ্রহণ করার জন্য। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

হ্যাঁ সবার জন্য একটা গুরুত্বপূর্ণ বিষয় এভাবে পাওয়ার বৃদ্ধি করে সম্মিলিতভাবে এগিয়ে চলা।

 2 years ago 

এই ক্ষুদ্রতম সাহা পর সব সময় দিয়ে পাশে থাকবেন সেই প্রত্যাশাই কামনা করি

 2 years ago 

এই সপ্তাহে আপনার ১২ স্টিম পাওয়ার বৃদ্ধি দেখে সত্যি খুবই ভালো লাগলো। এভাবে এগোতে থাকলে লক্ষ্যে পৌঁছাতে আর বেশি সময় লাগবে না। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া ইনকাম সীমিত হওয়া য় অল্প পরিমাণ পাওয়ার বৃদ্ধি করেছি সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আমাদের উচিত প্রতিনিয়ত পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

হ্যাঁ আপনি ঠিকই বলেছেন পাওয়ার অফ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ যেটা সবার উচিত ধারাবাহিকভাবে করার।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে আমার খুব ভালো লাগে। আপনি ১২ স্টিম পাওয়ার আপ করে আরো একধাপ এগিয়ে গেলেন। এভাবেই নিয়মিত পাওয়ার আপ করতে থাকুন শীঘ্রই আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন। অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মত আমারও পাওয়ার বৃদ্ধি দেখলে খুবই ভালো লাগে যেটা সবারই করা উচিত উত্তম কাজ।

 2 years ago 

আমি মনে করি প্রতিটি পাওয়ার আপই আমাদের জন্য গুরুত্বপূর্ণ। পাওয়ার আপের মাধ্যমে আমরা আমাদের নিজেদের শক্তি বৃদ্ধি করতে পারবো। যতবেশী পাওয়ার তত বেশি শক্তি।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ বিষয় যেটা করতে আমি ভালোবাসি সে জন্যই করে থাকি।

 2 years ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি কোন মানে নিজের অবস্থান শক্ত করার আপনি এ ব্যাপারে খুবই সচেতন। এভাবেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান শক্ত করবেন বলে আশা রাখি শুভকামনা রইল।

 2 years ago 

নিজের অবস্থান শক্ত করতে হলে পাওয়ার বৃদ্ধির করতেই হবে সবার জন্য এটা কাম্য।

 2 years ago 

পাওয়ার আপ মানেই সক্ষমতা বৃদ্ধি । আর আমার বাংলা ব্লগে সবাই পাওয়ার আপকে খুবই ভালোবাসি । আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা দেখে আমার খুবই ভালো লাগছে । ধন্যবাদ আপনাকে

 2 years ago 

এই প্লাটফর্মে নিজেকে টিকিয়ে রাখতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই।

 2 years ago 

আপনি একদম ঠিক বলেছেন ভাইয়া আসলে আমাদের সবারই উচিত নিয়মিত পাওয়ার আপ করে এই প্লাটফর্মের টিকে থাকতে হলে সক্ষমতা বৃদ্ধি করতে হবে । ধন্যবাদ আপনাকে

 2 years ago 

অবশ্যই টিকে থাকার জন্য পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই সম্মিলিতভাবে এগিয়ে চলাই উত্তম কাজ।

 2 years ago 

যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা আর এই কথাকে সামনে রেখেই আমরা সকলেই প্রতিনিয়ত পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে চলেছি। তাই আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। এভাবেই এগিয়ে চলুন তাহলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

হ্যাঁ ঠিকই বলেছেন যত বেশি পাওয়ার অফ তত বেশি সক্ষমতা এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করি।

 2 years ago 

আপনার ১২ স্টিম পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো ৷এভাবে এগিয়ে যান ৷শুভ কামনা করি

 2 years ago 

এগিয়ে যাওয়ার জন্যে পর বৃদ্ধি করেছি এই ধারাবাহিকতা বজায় রাখবো সব সময়।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 69220.19
ETH 2745.41
USDT 1.00
SBD 2.74