সন্ধ্যাকালীন সময়ে কাটানো সুন্দর মুহূর্ত || @shy-fox 10% beneficiary by ripon40

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon40 বাংলাদেশের নাগরিক


  • সন্ধ্যাকালীন সময়ে কাটানো সুন্দর মুহূর্ত
  • ০৬, আগস্ট ,২০২২
  • শনিবার


আপনারা সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালো আছেন। আজ আমি সন্ধ্যাকালীন সময়ে কাটানো সুন্দর মুহূর্ত গল্প শেয়ার করব । আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।



_1659771376187.jpg


Device : A20s
সন্ধ্যাকালীন সময়ে কাটানো সুন্দর মুহূর্ত
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



তাহলে চলুন গল্পটি শুরু করি


ঘোরাঘুরি করতে পছন্দ করে না এমন লোক খুব কমই খুঁজে পাওয়া যাবে। আমিও খুবই ঘোরাঘুরি করতে পছন্দ করি। ছোটবেলা থেকেই বন্ধুদের সাথে বিভিন্ন জায়গায় ঘুরতে যেতে খুবই পছন্দ করতাম। আমার কিছু বন্ধু ছিল তারাও ঘুরতে খুবই পছন্দ করে। বন্ধুদের চাওয়া-পাওয়ার সাথে মিল থাকলে তাহলে তো কোন কথাই নেই। যেখানে দুচোখ যায় সেখানেই যেতে মন চায় মন শুধু চায় ছুটাছুটি করতে বিভিন্ন জায়গায় অচেনা দৃশ্য গুলো উপভোগ করতে।

IMG_20220727_180027-01.jpeg

IMG_20220727_180058-01.jpeg


Device : A20s
ব্রিজের উপর অবস্থান করা মুহূর্তে
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



এইতো কিছুদিন আগে ঘুরতে গিয়েছিলাম গড়াই নদীর তীরে মোহনার পার্শ্ববর্তী অঞ্চলে। জায়গাটি দেখতে খুবই সুন্দর এবং সেখানে বিকেল মুহূর্ত থেকে শুরু করে সন্ধ্যার অব্দি সবাই এই জায়গাটিতে এসে দারুন সময় অতিবাহিত করে ।এই ব্রিজ কুষ্টিয়া শহরের পাশেই অবস্থিত বিকেল মুহূর্তে সবাই এখানে এসে তাদের সেরা মুহূর্ত উপভোগ করে থাকে। আমিও শহরে থাকা অবস্থায় এখানে আসতাম বন্ধুদের সাথে আড্ডা দিতে। অনেক ভালো লাগতো জায়গাটি সুন্দর মুখ অতিবাহিত করতে। আমরা সেখানে কিছু সময় অবস্থান করে স্মৃতি বিজড়িত দিনগুলোর কথা মনে করি যেগুলো কখনো ভুলবার নয়।

IMG_20220727_184747-01.jpeg

IMG_20220727_184757-01.jpeg


Device : A20s
নদীর তীরে গিয়ে কাটানো সুন্দর মুহূর্ত
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



তারপর সেখান থেকে আমরা আবার বাইক নিয়ে ভিন্ন কোথাও যাওয়ার প্রস্তুতি নেই। সবাই সম্মতি প্রকাশ করে গড়াই নদীর পাশ দিয়ে আমরা পাঁচ কিলোমিটার দূরে অবস্থিত একটি জায়গা সেখানে অনেক লোক এসে তাদের সুন্দর মুহূর্ত উপভোগ করে থাকি। সেখানে আমি অনেকবার গিয়েছি তবুও জায়গাটিতে বারবার যেতে অনেক ভালো লাগে। বিশেষ করে বিকেল মুহূর্ত থেকে সন্ধ্যাকালীন মুহূর্ত সেখানে আমরা নদীর পাশ দিয়ে যাইতে শুরু করি। নতুন নতুন পথের অভিজ্ঞতা যেটা আমাদেরকে খুবই উপকারে আসছিল। কিছু পথ যেতে না যেতেই আমরা একটি ছোট্ট গলিতে ঢুকতেই ছোটখাটো একটা অ্যাক্সিডেন্টের শিকার হই। তেমন কোন ক্ষতি হয়নি শুধু আমার বন্ধু বাইক চালানো অবস্থায় তার একটু কেটে গিয়েছিল।

IMG_20220727_190412-01.jpeg

IMG_20220727_190418-01.jpeg


Device : A20s
নদীর তীরে গিয়ে কাটানো সুন্দর মুহূর্ত
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



সেখানে বাইক নিয়ে যেতে 15 মিনিট সময় লাগে। আমরা খুব দ্রুত সেখানে পৌঁছে গিয়েছিলাম। সন্ধ্যা অব্দি সেখানে দারুন মুহূর্ত অতিবাহিত করার জন্য সুন্দর একটি জায়গায় বসি। আমরা সবাই একসাথে আড্ডা দিতে থাকি। পাশেই চায়ের দোকান চা মামাকে আমাদের কে চা দিতে বলি আমি রং চা খেতে বেশি পছন্দ করি। আমাদের গ্রুপের সবাই রং চা খেতে পছন্দ করে। তাই সবার জন্য রং চা অর্ডার দিলাম ৫ মিনিট পর আমাদের কে ষচা দিয়ে গেল। আমরা সেটা নদীর ধারে বসে উপভোগ করতে থাকলাম। নদীর ধারে এক কাপ চা বা কফি সত্যিই উপভোগ্য খাবার। যেটা খেতে সবাই পছন্দ করে আমার কাছে অনেক ভালো লাগে।

IMG_20220727_185551-01.jpeg

IMG_20220727_185547-01.jpeg


Device : A20s
চা আড্ডা
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



সন্ধ্যার মধ্যে প্রায়ই জায়গাটিতে আসা হতো। সবাই এই জায়গাটিতে এসে সূর্যাস্তে যাওয়ার মুহূর্তটা উপভোগ করে থাকে। আমরা সেখানে পৌঁছাতে না পৌঁছাতেই সূর্য অস্ত যায়। শুধু আকাশে কিছুটা লালচে দৃশ্যের দেখা পাওয়া যায়। যেটা দ্বারা আকাশ এবং নদীর সৌন্দর্যতা দেখতে পেয়েছিলাম ।এই সময়ে সূর্যাস্তে যায় এবং আকাশের লালচে আকার ধারণ এটা সত্যিই উপভোগ্য ।যেটা উপভোগ করতে সবাই পছন্দ করে। আমরা সেখানে সন্ধ্যা অব্দি দারুন সময় অতিবাহিত করে আবার আমাদের বাড়ির উদ্দেশ্যে রওনা হই। অনেকদিন হলো কোথাও যাওয়া হয় না জায়গাটিতে দারুন সময় অতিবাহিত করেছিলাম। সত্যিই আমার কাছে অনেক ভালো লেগেছিল। মাঝে মাঝে এরকম সুন্দর সময় অতিবাহিত করতে খুবই ভালো লাগে। আশা করি আমার কাটানো মুহূর্ত আপনাদের কাছে ভালো লাগবে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 2 years ago 

ভাইয়া গড়াই নদীর অনেক গল্প,নাম ডাক শুনেছি। আপনার মাধ্যমে দেখার সুযোগ হলো। ব্রিজটা দেখে অনেক ভাল লাগলো। এখানে সন্ধার সময়টা কাটাতে আসলেই অনেক ভাল লাগবে ধন্যবাদ।

 2 years ago 

আপনি গড়াই নদী সম্পর্কে অনেক তথ্যবহুল ও তার জানেন সেটা জানতে পেরে অনেক ভালো লাগলো আসলেই সেই জায়গাটি অনেক সুন্দর।

 2 years ago 

সন্ধ্যাকালীন সময়ে নদীর পাড়ে খুবই সুন্দর সময় অতিবাহিত করেছেন আপনার ফটোগ্রাফি এবং বর্ণনা পড়ে বুঝতে পারলাম আসলে এমন গোধূলি লগ্নে নদীর পাড়ে বসে সময় কাটানো আমারও খুব ভালো লাগে। আপনার ফটোগ্রাফি গুলা দারুন ছিল

 2 years ago 

সন্ধ্যাকালীন সময়ে নদীর পাড়ে দারুন সময় অতিবাহিত করেছিলাম প্রায়ই জায়গাটিতে যাওয়া হয় খুবই ভালো লাগে।

 2 years ago 

সন্ধ্যাকালীন মুহূর্তে আপনি সুন্দর সময় কাটিয়েছেন ভাই ,আপনি ফটোগ্রাফি অসাধারণ ছিল ।নদীর উপর নৌকা ভেসে বেড়ানোর দৃশ্য অসাধারণ ছিল।

 2 years ago 

সন্ধ্যাকালীন মুহূর্তের সেরাটা আমি উপভোগ করেছি সত্যিই দারুণমুক্ত ছিল ধন্যবাদ।

 2 years ago 

সন্ধ্যাকালীন সময়ে বেশ খানিকটা চমৎকার সময় কাটিয়েছেন। আপনি ব্রিজের উপর চা খাওয়ার সময় নদীর পাড় সব মিলিয়ে অসাধারণ কিছু মুহূর্ত শেয়ার করেছেন আমাদের সাথে। আপনাকে অনেক ধন্যবাদ ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

হ্যাঁ নদীর পাড়ে গিয়ে এক কাপ চা যেটা পারফেক্ট সত্যিই সবাই চায় এরকম খাবার উপভোগ করতে।

 2 years ago 

সন্ধ্যাকালীন সময় নদীর পাড়ে আপনি খুবই সুন্দর একটি সময় অতিবাহিত করেছেন ভাইয়া, যা আপনার ছবিগুলো দেখেই বোঝা যাচ্ছে। সুন্দর সময় কাটানোর মুহূর্ত এবং এত চমৎকার কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে এত সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া সন্ধ্যাকালীন সময় নদীর পাড়ে দারুন সময় অতিবাহিত করেছিলাম সত্যিই সময়টা অনেক ভালো গিয়েছিল।

 2 years ago 

পোস্ট দেখেই বোঝা যায় সন্ধ্যা হলেন মুহুর্তে অনেক চমৎকার একটি মুহূর্ত অতিবাহিত করেছেন বিশেষ করে নদীর পাড়ে এরকম মুহুর্ত অতিবাহিত করতে খুবই ভালো লাগে। আপনার সুন্দর মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

এরকম সুন্দর মত সবাই অতিবাহিত করতে চায় যেটা করতে আমি খুবই ভালোবাসি সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

সন্ধ্যার সময় এরকম প্রাকৃতিক সৌন্দর্যের ফটোগ্রাধি সত্যি দারুন হয়েছে। সবচেয়ে বেশি ভালো লেগেছে চায়ের আড্ডা। আপনার উপস্থাপনা অসাধারণ ছিল। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

হ্যাঁ ঠিকই বলেছেন সুন্দর সময় প্রাকৃতিক গ্যাসের ফটোগ্রাফি গুলো দেখে আমার অনেক ভালো লাগে সেজন্য করে থাকি।

 2 years ago 

সন্ধ্যাকালীন সময় খুবই সুন্দর একটি মুহূর্ত পার করেছেন আপনি এবং আপনার করা ফটোগ্রাফি গুলো অসাধারণ ছিল। এত সুন্দর সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া দারুন সময় অতিবাহিত করেছিলাম আপনাদের সাথে জায়গাটিতে প্রায়ই যাওয়া হতো এখন আর যাওয়া হয়নি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 65070.55
ETH 3147.10
USDT 1.00
SBD 2.55