টার্গেট ডিসেম্বর সিজন-২। ৪০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -40 STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ৪০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ০৯,এপ্রিল , ২০২২
  • শনিবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

sea-7039471__480-01.jpeg

source

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত কয়েক সপ্তাহ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি।বিশেষকরে @rex-sumon ভাই টার্গেট ডিসেম্বর দশ হাজার স্টিম পাওয়ার আপ সিদ্ধান্ত নিয়ে ছিলেন। তিনি তার টার্গেট অনেক আগেই পূর্ণ করেছেন। তার সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন। বর্তমান পাওয়ার সিজন-২ চলমান রয়েছে। সবাই তার লক্ষ্য অনুযায়ী পাওয়ার আপ করে চলেছে।ভিত্তি নাহ থাকলে কোথাও টিকে থাকা সম্ভব নয়। ভিত্তি শক্তিশালী করার জন্য সবাইকে পাওয়ার আপ করা উচিৎ । আজ আমি ৪০ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর সবটুকু পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা।

Screenshot_20220409-142236_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ১৪৬২ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ৪৫ স্টিম।

Screenshot_20220409-142304_Chrome.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ৪০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি।

Screenshot_20220409-142351_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ১৪৬২ স্টিম বর্তমান স্টিম পাওয়ার হয়েছে ১৫০২ স্টিম।আমি পাওয়ার করতে ভালোবাসি। যেটা ভবিষ্যৎ এ চলমান থাকবে।

ধন্যবাদ সবাইকে



logo.gif

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লেগেছে। পাওয়ার আপ আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ। দীর্ঘ সময় কাজ করার জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। এভাবে সামনের দিকে এগিয়ে যান। শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

স্টিমিট প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই ভালো লাগলো আপনার মন্তব্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপের পোস্ট যতই দেখি,ততই ভালো লাগে।আমরা সকলেই পাওয়ার আপকে ভালো বাসি।আপনি ৪০ স্টিম পাওয়ার আপ করে, নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করেছেন।ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

হ্যাঁ পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ একটা বিষয় আপনার কাছে পাওয়ার আপ পোস্টগুলো ভাল লাগে জেনে খুশি হলাম।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে ভিশন ভালো লাগে। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ একটা বিষয়। আসলে পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সফলতা যে কতটা বৃদ্ধি পায় তা করার মাধ্যমে প্রমাণিত হয়।

 2 years ago 

আশা করি এভাবেই প্রতিনিয়তও আপনি আপনার সক্রিয় থাকে বৃদ্ধি করে আমার বাংলা ব্লগের একজন একটিভ মেম্বার হয়ে থাকবেন।

 2 years ago 

আমি সেই লক্ষ্য নিয়ে সামনের দিকে এগিয়ে চলেছি ভাই ।ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনি খুবই ধারাবাহিক একজন মানুষ, ধারাবাহিকতা নিয়ে নিজের কাঙ্খিত লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাই খুব শীঘ্রই আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন আপনি।

 2 years ago 

ধারাবাহিকভাবে নিজের লক্ষ্য কে এগিয়ে নেয়ার চেষ্টা করছি আপনার সুগঠিত মতামত পেশ করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা বৃদ্ধি করেছেন। এতে আপনি আরও শক্তিশালী হচ্ছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ করব নিজের সক্ষমতা বৃদ্ধি পাবে আপনার সুগঠিত মতামতের জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি ৪০স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ করলে একাউন্টের ক্ষমতা বৃদ্ধি পায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

হ্যাঁ পাওয়ার আপ করলে নিজের সক্ষমতা বৃদ্ধি পায়। যেটা সবার জন্য কাম্য ধন্যবাদ।

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এটা দেখে খুবই ভালো লাগলো এবং আশা করি খুব তাড়াতাড়ি আপনি আপনার টার্গেট পৌঁছাবেন ধন্যবাদ।

 2 years ago 

হ্যাঁ আপু প্রতিনিয়ত পাওয়ার আপ করে চলেছি নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ পোস্টগুলো দেখতে ভালো লাগে।আপনি পাওয়ার আপ করে নিজের ক্ষমতা বৃদ্ধি করেছেন নিজের শক্তি আর বাড়িয়েছেন। পাওয়ার আপ আমাদের প্রত্যেকের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এই প্রার্থনা টিকে থাকতে হলে আমাদের সকলকে পাওয়ার আপ করা অত্যন্ত জরুরি। যাইহোক আপনাকে অনেক অনেক ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

অবশ্যই পাওয়ার আপ সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। চেষ্টা করি নিজের শক্তি বৃদ্ধি করার জন্য এভাবেই লক্ষে এগিয়ে যাব।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন আপনি এ সপ্তাহের 40 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে খুবই ভালো লাগলো এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন ধন্যবাদ

 2 years ago 

হ্যাঁ আপনি ঠিকই বলেছেন যত বেশি পারো তত বেশি সফলতা এভাবেই আমার সফলতার পথে এগিয়ে যেতে চাই।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33