রনি ভাইয়ের স্পেশাল নিহারী খাওয়া মুহূর্তে || ( ১০%লাজুক খ্যাকের জন্য) by ripon40

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon40 বাংলাদেশের নাগরিক


  • সুন্দর একটি বিকেল
  • ১৪, ফেব্রুয়ারী ,২০২৩
  • মঙ্গলবার


আপনারা সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালো আছেন। আজ আমি রনি ভাইয়ের স্পেশাল নিহারী খাওয়া মুহূর্তে দৃশ্যপট শেয়ার করব । আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।



_1676382961659-01.jpeg


Device : Redmi Note 11
রনি ভাইয়ের স্পেশাল নিহারী খাওয়া মুহূর্তে
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



তাহলে চলুন গল্পটি শুরু করি


গত কয়েকদিন যাবত কোথাও তেমন একটা যাওয়া হয় না বাড়িতে বেশি থাকা হয় সর্বোচ্চ গেলেও বাজারে। যাদের সাথে বেশি ঘুরাঘুরি করা হয় তারা কেউই বাড়িতে নেই ।আবার যদি তারা বাড়িতে চলে আসে আবার ঘোরাঘুরি করার পরিমাণ বেড়ে যাবে। তারা হলো আমার ছোট্ট বেলার বন্ধু এবং কিছু বড় ভাই ব্রাদার সব সময় তাদের সাথে চলাফেরা করা হয় বিভিন্ন জায়গায় যাওয়া হয়। আমার বেশিরভাগ সময় তাদের সাথেই উপভোগ করে থাকি। কোথাও না কোথাও যাওয়া হয় তারা বাড়িতে থাকলে।

IMG_20230214_195158-01.jpeg

IMG_20221229_180413-01.jpeg


Device : Redmi Note 11
রনি ভাইয নিহারী তৈরিতে ব্যস্ত
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



এইদিকে আবার প্রচুর পরিমাণ ঠান্ডা লেগেই আছে পেছনে। শীতকাল আসলে কেন জানি ঠান্ডা লেগেই থাকে সেজন্য সবসময় চেষ্টা করি সাবধানতার সাথে চলাফেরা করার ।তবুও ঠান্ডা লাগার হাত থেকে রেহাই কম পাই। আজকে আবার ঋতুরাজ বসন্ত এবং ভ্যালেন্টাইন্স ডে দিনটি অনেকে খুব সুন্দর ভাবে উপভোগ করছে। এই দিনটি অনেকে খুব লুকিয়ে লুকিয়ে পালন করে সে সম্বন্ধে অনেক ধারণা রয়েছে 🤩🤩। আবার ঋতুর আজ বসন্ত একই দিনে দুটি উৎসবমুখর পরিবেশ যেমন এক ঢিলে দুই পাখি মারার মত। অনেকে আবার হয়তো এই দিনে দুই পাখি মারার চান্স নিবে আমি এসবের ভেতর নেই আমার কাছে প্রত্যেকটা দিনে একই রকম। এই দিনগুলোকে নিয়ে অনেক নিউজ হবে অনেক ধরনের ঘটনা ঘটবে সেগুলো দেখতে ভালই লাগে।

IMG_20221229_180434-01.jpeg

IMG_20221229_180607-01.jpeg

IMG_20221229_180610-01.jpeg


Device : Redmi Note 11
স্পেশাল নিহারী খাওয়া মুহূর্তে
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



যাইহোক, আজেবাজে কথা অনেক বলে ফেলেছি এবার মূল কথাগুলো বলা যাক। এইতো কিছুদিন আগে বাসা থেকে অনেকটা দূরে ছোট্ট একটা শহর যে শহরটি আমার কাছে খুবই প্রিয় নদীর পাশে শীতকালীন সময়ে এবং গরমের সময়ে বেশি যাওয়া হয়ে থাকে। শীতের সময় বেশি যাওয়া হয় কারণ রনি ভাইয়ের স্পেশাল নিহারি খেতে সপ্তাহে দুবার যাওয়া হয় তারও বেশি সম্ভবত। আর গরমের মধ্যে নদীর ধারে স্পেশাল চা আড্ডায় মেতে উঠি আমরা কয়েকজন বন্ধু বড় ভাই ব্রাদার। শীত প্রায় শেষের দিকে তাই সে চলে গেলে নেহারি আর খাওয়া হবে না সেজন্য ভাবলাম শেষবারের মতো হলেও নেহারি খেয়ে আসি। কারণ নেহারি শীতের সময় খেতে বেশি মজা লাগে সেজন্যই শীতের সময় বেশি খেয়ে থাকি।

IMG_20221229_175050-01.jpeg

IMG_20221229_175054-01.jpeg


Device : Redmi Note 11
মুখরোচক খাবার নুডুলস
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



আমরা কয়েকজন সন্ধ্যার মুহূর্তে বেরিয়েছিলাম বাড়ি থেকে সেখানে যেতে আধা ঘন্টা সময় লাগে। আবার দেরি করে ফেললে পাওয়া যায় না। রনি ভাইয়ের নেহারি খুবই জনপ্রিয় সেজন্য একটু তাড়াতাড়ি গেলে খেতে পারব। তারি নীহার খেতে প্রায় যাওয়া হয় তার সাথে একটা ভালো সম্পর্ক তৈরি হয়ে গেছে আমরা ফোন দিয়ে আগেই জেনে রাখি আছে কিনা তারপরে বাড়ি থেকে রওনা দেই। সেখানে গিয়ে রনি ভাইয়ের স্পেশাল নেহারি অর্ডার দেয়ার পর খুব সুন্দর করে আমাদের জন্য নেহারি দেয় আমরা সেগুলো উপভোগ করি। নেহারি খেতে গেলে আমার একটি সমস্যা বেশি হয় সেটা হলো প্রচুর পরিমাণে ঢেক উঠে পানি খাইতে খাইতে পেট ভরে যায় এই সমস্যাটা কেন হয় জানিনা। নুডুলস রেসিপি যেটা আমার খুবই পছন্দের খাবার পাশেই নুডুলস বিক্রি করছিল সেটা উপভোগ করলাম। খুব সুন্দর করে নুডুলস রেসিপি করেছে খেতে দারুন মজা ছিল। শীতের সময় এই ধরনের খাবার বেশি ভালো লাগে আমার কাছে আশা করি আমার কাটানো মুহূর্তের গল্প আপনাদের কাছে ভালো লাগবে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 last year 

নিহারী খাওয়া মুহূর্ত ভাগ করে নিয়েছেন আমাদের সাথে, আসলে নিহারী খাবারটি ভীষণ লোভনীয় লাগে আমার কাছে।
তবে পোস্টের শুরুতে ভেলেন্টাইনস ডে নিয়ে যা বললেন তা নিয়ে কথা বলতে চাই না, ওটা অন্য বিষয়। যাক নিহারী খাওয়ার ব্যাপারটা বেশ উপভোগ করলাম। রনি ভাইয়ের নিহারী যে সত্যিই স্পেশাল তা বারবার বলছিলেন, তবে খেতে গিয়ে এতো ঢেক উঠলে হবে? 😃
বেশি করে খেতে হবে তো 👌

 last year 

আসলেই রনি ভাইয়ের নীহারী অনেক মজা লাগে। যদিও আমি যেতে চেয়েছিলাম কিন্তু পরে আর যাওয়া হয়নি। তবে সামনে গরমের মৌসুমে গেলে আরো বেশি মজা লাগবে। কিছু পর আবার যাবো কিন্তু 😃

 last year 

দেখে মনে হচ্ছে নিহারী খাবারটি খাওয়ার সময় বেশ ভালোই মুহূর্ত উপভোগ করেছেন। এভাবে খাওয়া দাওয়া করার বিষয়গুলো পড়তে কিন্তু ভীষণ ভালই লাগে। আমি কিন্তু আপনার খাওয়া দাওয়ার ব্যাপারটি বেশ ভালই উপভোগ করেছি। দেখেই বুঝা যাচ্ছে খুবই সুস্বাদু খাবারটি। এই খাবারটি খেতে মজা লাগবে না তার তো কোন কথা নেই তাই না। বলতে গেলে কিন্তু এক কথায় অসাধারণ ছিল আপনার কাটানো মুহূর্ত।

 last year 

দারুন একটা মুহূর্ত উপভোগ করেছেন নিহারী খেতে যেয়ে। আমিও মাঝেমধ্যে এই খাবারগুলো খেয়ে থাকি। বিশেষ করে নুডুলস রান্না করে থাকে নিজের বাসায়। নুডুলস রান্নায় ডিম আর পাকা টমেটো এর কথা না বললেই নয়। কারণ আমি বিশেষ করে নুডুলস রান্নার সময় এই জাতীয় জিনিসগুলোকে বেশি ব্যবহার করে থাকতে পছন্দ করি। আপনার আজকের এই রেসিপি দেখে বুঝতে পারলাম আমারও নুডুলস রান্না করে খাওয়া উচিত এই মুহূর্তে। যেহেতু আমার কাছে এক্সট্রা ৩-৪ টা প্যাকেট নুডুলস রয়েছে তাই চেষ্টা করবো আজকালের মধ্যেই রান্না করে খেতে।

 last year 

আমার তো এখন খুবই খেতে ইচ্ছে করছে এরকম জায়গায় গিয়ে নিহারী খেতে। আসলে এরকম জায়গা গুলোতে গিয়ে এরকম মজাদার খাবারগুলো খাওয়ার মজাটাই অন্যরকম হয়। আপনার ঘুরাঘুরির মুহূর্ত আমাদের সাথে শেয়ার করেছেন দেখে একটু বেশি ভালো লেগেছে। এরকম ভাবেই সবার মাঝে ভাগ করার মজাটাই আলাদা। এক কথায় অসাধারণ ছিল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59479.71
ETH 3174.48
USDT 1.00
SBD 2.44