টার্গেট ডিসেম্বর সিজন-২। ১২ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -12 STEEM power up|| 10% Shy-fox || by ripon40

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ১২ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ১০, সেপ্টেম্বর , ২০২২
  • শনিবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

tree-736885__340-01.jpeg

source

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত কয়েক সপ্তাহ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি।বিশেষকরে @rex-sumon ভাই টার্গেট ডিসেম্বর দশ হাজার স্টিম পাওয়ার আপ সিদ্ধান্ত নিয়ে ছিলেন। তিনি তার টার্গেট অনেক আগেই পূর্ণ করেছেন। তার সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন। বর্তমান পাওয়ার সিজন-২ চলমান রয়েছে। সবাই তার লক্ষ্য অনুযায়ী পাওয়ার আপ করে চলেছে।ভিত্তি নাহ থাকলে কোথাও টিকে থাকা সম্ভব নয়। ভিত্তি শক্তিশালী করার জন্য সবাইকে পাওয়ার আপ করা উচিৎ । আজ আমি ১২ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর সবটুকু পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা।

IMG_20220910_152553.jpg

  • আমার লিকুইড স্টিম রয়েছে ১২ স্টিম আর স্টিম পাওয়ার রয়েছে ২৫১২ স্টিম। আমার লিকুইড স্টিমের প্রায় সম্পূর্ণটা পাওয়ার আপ করবো।

IMG_20220910_152608.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ১২ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি।

IMG_20220910_152628.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ২৫১২ স্টিম পাওয়ার আপ করার এখন স্টিম পাওয়ার হয়েছে ২৫২৪ স্টিম।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে আপনার সক্ষমতা বৃদ্ধি পাচ্ছে ভাইয়া। ‌ পাওয়ায় আপ পোস্ট দেখতে ভালো। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোষ্ট দেখলে খুবই ভালো লাগে ।আমার পাওয়ার আপ করতে ভালো লাগে।

 2 years ago 

পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ বিষয়।এই প্লাটফর্ম কাজ করতে হলে পাওয়ার আপ এর বিকল্প কোন কিছু নেই। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন করা। আমাদেরকে ছোট ছোট করে হলেও পাওয়ার আপ করে যেতে হবে প্রতিনিয়ত। ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 2 years ago 

অবশ্যই গুরুত্বপূর্ণ এটা স্টিমিট প্ল্যাটফর্মের মূল ভিত্তি যেটা সবারই উচিত করা।

 2 years ago 

ক্ষুদ্র ক্ষুদ্র ধূলিকণার সমন্বয় পাহাড়ের সৃষ্টি ঠিক তেমনি ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টা অনেক দূর নিয়ে যাবে।

 2 years ago 

পাওয়ার আপ করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ বিষয় ভাইয়া। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি এভাবে সামনের দিকে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইলো আমার পক্ষ থেকে।

 2 years ago 

হ্যাঁ ঠিকই বলেছেন পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতার জানান দেওয়া সেটাই করে চলেছি।

 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১২ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

হ্যাঁ নিজের একাউন্টের যত বেশি সক্ষমতা এই প্লাটফর্মকে তত সমর্থন করা।

 2 years ago 

একাউন্টঃ @ripon40
পাওয়ার বৃদ্ধিঃ = 0.477707%

 2 years ago 

ভাইয়া আপনার ১২ স্টিম পাওয়ার আপ দেখে সত্যি মুগ্ধ হয়ে গেলাম। কারণ বর্তমান সময়ে এটা অনেক বেশি। এভাবে করে পাওয়ার আপ করলে আপনার লক্ষ্যে এগিয়ে যাওয়া একবারই সহজ হবে। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59404.52
ETH 2610.92
USDT 1.00
SBD 2.41