নৌকায় ঘোরাঘুরি মুহূর্তের দৃশ্য পটভূমি// by ripon40

in আমার বাংলা ব্লগ11 months ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon40 বাংলাদেশের নাগরিক


  • নৌকায় ঘোরাঘুরি মুহূর্তের দৃশ্য পটভূমি
  • ১১, সেপ্টেম্বর ,২০২৩
  • সোমবার


আপনারা সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালো আছেন। আজ আমি নৌকায় ঘোরাঘুরি মুহূর্তের দৃশ্য পটভূমি শেয়ার করব । আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।



_1694419907754-01.jpeg


Device : Redmi Note 11
নৌকায় ঘোরাঘুরি মুহূর্তের দৃশ্য পটভূমি
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



তাহলে চলুন গল্পটি শুরু করি


প্রতিবছর বর্ষা কালীন সময়ে নদীতে প্রচুর ঘুরাঘুরি করা হয় । এবার তেমন একটা ঘোরাঘুরি করা হয় নাই। নদীতে গত বছরের তুলনায় কোন ঘোরাঘুরি করা হয়েছে। নিজস্ব নৌকা থাকলে যে কোন সময় ঘুরতে যাওয়াটা হয়ে ওঠে ।তাছাড়া আমরা যারা নৌকায় ঘোরাঘুরি করতাম সবাই এখন ব্যস্ত মানুষ চাইলে একসঙ্গে হয়ে ঘুরতে পারি না। এইতো কিছুদিন আগে বড় ভাইয়ের সাথে প্ল্যান করি। এবার তেমন একটা ঘুরাঘুরি করা হয় নাই নৌকা ভাড়া করে ঘুরতে যেতে হবে।

IMG_20230819_183556-01.jpeg

IMG_20230819_183606-01.jpeg

IMG_20230819_183628-01.jpeg


Device : Redmi Note 11
নৌকায় যাত্রা শুরু
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



আমরা প্লান করে বিকাল তিনটার দিকে নৌকায় উঠে ঘুরাঘুরি করব কিন্তু আমাদের বের হতে দেরি হয়ে যায়। চারটা বেজে যায় বাড়ির পাশে নদী সেখানে সবাই উপস্থিত হই আমরা যে নৌকাটি ঠিক করে রেখেছিলাম সেই নৌকা আসতে অনেক লেট হয় প্রায় এক ঘন্টা পাঁচটা বেজে যায় ।তবুও মিস করিনি নৌকায় ঘোরাঘুরি মুহূর্তটা। নৌকায় সর্বোচ্চ এক ঘন্টা ঘুরতে পারবো বিকেল গড়িয়ে সন্ধ্যার মুহূর্ত সেই মুহূর্তটাও নদীর মাঝে কাটাতে অনেক ভালো লাগে।

IMG_20230819_183209-01.jpeg

IMG_20230819_183203-01.jpeg

IMG_20230819_183632-01.jpeg


Device : Redmi Note 11
নদীর দৃশ্যপট
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



অনেকদিন পর নৌকায় ওঠার পর ভালই লাগছিল। নদীতে ভরপুর পানি চারিপাশের খোলামেলা আকাশ ভিন্ন একটা পরিবেশ এই সুন্দর মুহূর্ত সবাই চাই উপভোগ করতে। আমার কাজ তো ফটোগ্রাফি যেটা যেকোনো জায়গায় গেলেই অটোমেটিক্যালি মাথায় চলে আসে। শুরু করে দিলাম প্রথমে নিজেদের সেলফি তুলে নিলাম কয়েকটি। সূর্য পশ্চিম আকাশে হেলে পড়েছে লাল সে পরিবেশটা দারুন ছিল। আমাদের মধ্যে অনেকেই নৌকা চালাইতে পারে মাঝি হিসেবে সোহাগ ভাই দায়িত্বটি গ্রহণ করল।

IMG_20230819_183704-01.jpeg

IMG_20230819_183944-01.jpeg

IMG_20230819_184041-01.jpeg


Device : Redmi Note 11
সন্ধ্যাকালীন মুহূর্ত
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



আমিও ছোট্টবেলা থেকে অনেক ভালো নৌকা চালাইতে পারি। নৌকা চালানো আমার কাছে খেলনার মত। গতবছর বাড়ির পাশে একজনের নৌকা ছিল সম্পর্কে ভাগ্নে আমরাই নৌকাটি নিয়ে যেতাম মাঝির দায়িত্বটি আমাকেই পালন করতে হতো। যাইহোক, অনেকদিন পর নদীতে এই সুন্দর মুহূর্ত উপভোগ করতে পেরে ভালই লাগছিল। এক ঘন্টা মধ্যে সন্ধ্যা নেমে আসলো চারিপাশ অন্ধকার পরিবেশ গ্রামের চারিদিকে আলোকিত দৃশ্যটি ভালোই উপভোগ করেছিলাম। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন নৌকায় ঘোরাঘুরির কিছু মুহূর্ত। আসলে নদীতে যদি অনেক জন মিলে নৌকায় চড়ে ঘুরে বেড়ানো যায় বেশ ভালোই লাগে। কিন্তু নৌকা চড়তে আমি বেশ ভয় পাই ভাই। আপনার ফটোগ্রাফি গুলো বেশ অসাধারণ ছিল। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 11 months ago 

আপনারা দেরি করে গিয়েছেন বলে হয়তো বা বিকালের সুন্দর মুহূর্তটা আরো বেশি সময় ধরে উপভোগ করতে পেরেছেন। সত্যি বলতে নৌকায় চড়তে আমার অনেক ভালো লাগে। কিন্তু সময় এবং সুযোগ না হওয়ার কারণে অনেক দিনই নৌকায় চড়া হয়নি। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মুহূর্ত আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

নদীতে নৌকা নিয়ে ঘুরতে আমার কাছে অনেক ভালো লাগে ভাইয়া। আপনি নদীতে ঘুরতে গিয়ে বিকেলের অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন। ফটোগ্রাফি গুলো দেখে আমি মুগ্ধ হলাম। নদী এবং আকাশ দুটোই অনেক সুন্দর লাগছে দেখতে। ধন্যবাদ

 11 months ago 

যাক যেহেতু লেট করে গেলে তাহলে ঘোরাঘুরিও কম হলো। আসলে নৌকা ভ্রমণ আলাদা একটি মজার ব্যাপার। আপনারা সব বন্ধুরা মিলে নৌকা ভ্রমন করলেন এক ঘন্টা। আগে গেলে অনেক আনন্দ করতে পারতেন। ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে। কারণ নদীর পাড়ের সন্ধ্যাকালীন দৃশ্য গুলো খুবই ভালো লাগে। অনেক ধন্যবাদ খুব সুন্দর সুন্দর মুহূর্তের ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।

 11 months ago 

নদীতে নৌকা ভ্রমণের আনন্দটাই আলাদা ভাই। আসলে বন্ধুরা সবাই মিলে নৌকা ভ্রমন করলে আনন্দটাই অসাধারণ হয়ে থাকে। নৌকায় ঘোরাঘুরির মুহূর্ত অনেক দুর্দান্ত ভাবে উপভোগ করেছেন। বিকেলের অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন ভাই । সন্ধ্যা কালীন দৃশ্য সত্যি খুব অসাধারণ। এত চমৎকার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 11 months ago 

নৌকা আগে থেকে ঠিক করে রেখেছিলেন বলে ভালোভাবে ঘোরাঘুরি করতে পারলেন। আসলে এখন বর্ষার মৌসুম তো তাই নদী পানিতে পরিপূর্ণ হয়ে গিয়েছে। আমারও নৌকা ভ্রমন করতে খুবই ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59493.68
ETH 2649.33
USDT 1.00
SBD 2.45