টার্গেট ডিসেম্বর সিজন-২। ৪০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -40 STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ৪০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ২৫,ফেব্রুয়ারি , ২০২২
  • শুক্রবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

sunset-6592545__480-17.jpeg

source

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত কয়েক সপ্তাহ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি।বিশেষকরে @rex-sumon ভাই টার্গেট ডিসেম্বর দশ হাজার স্টিম পাওয়ার আপ সিদ্ধান্ত নিয়ে ছিলেন। তিনি তার টার্গেট অনেক আগেই পূর্ণ করেছেন। তার সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন। আজ আমি ৪০ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর সবটুকু পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা।

Screenshot_20220225-215500_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ১১১৬ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ৪৮ স্টিম সেখান থেকে ৪০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20220225-215537_Chrome.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ৪০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিলাম তারপর ওকে করে দিয়েছি।

Screenshot_20220225-215556_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ১১১৬ স্টিম বর্তমান পাওয়ার আপ করার পর এখন হয়েছে ১১৫৬ স্টিম। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়।সবার জন্য পাওয়ার আপ কাম্য।

ধন্যবাদ সবাইকে



logo.gif

Sort:  
 3 years ago 

ওয়াও ভাইয়া আপনি অসাধারণ একটি উদ্যোগ গ্রহণ করেছেন । আপনি টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

চেষ্টা করছি প্রতি সপ্তাহে পাওয়ার আপ চলমান রাখার। আপনাদের অনুপ্রেরণা খুবই ভালো লাগে ধন্যবাদ।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তিকে বৃদ্ধি করেছেন যা আপনার জন্য ভবিষ্যতে শুভ বার্তা বয়ে আনবে।আমরা পাওয়ার বৃদ্ধি করতে ভালোবাসি আর তাই আমরা আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট কে সাধুবাদ জানাই।

 3 years ago 

পাওয়ার আপ করা মানেই স্টিমিট প্লাটফর্মকে সমর্থন করা। আপনার সুগঠিত মতামত এর জন্য ধন্যবাদ।

 3 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততবেশি সক্ষমতা এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে এক সময় আপনি আপনার লক্ষ্যে পৌঁছে দিতে পারবেন শুভেচ্ছা রইল আপনার জন্য

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতাকে বাড়িয়ে তোলার চেষ্টা করছি। আপনার সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

আপনার উদ্যোগটি সত‍্যি প্রশংসনীয়। খুব ভালো লাগছে আপনার প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা দেখে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের একাউন্ট কে আগের থেকে আরো শক্তিশালী এবং সমৃদ্ধি করা। আপনি ক্রমে ক্রেমে সেই কাজটিই করে দেখিয়ে চলেইছেন। আপনার বৃদ্ধি কে সাধুবাদ জানাই। আপনি
আপনার টার্গেটে খুব দ্রুতই পৌঁছে যান সেই প্রত‍্যাশাই করি। শুভকামনা আপনার জন‍্য।

 3 years ago 

হ্যা আমি চেষ্টা করছি পাওয়ার বৃদ্ধি করার।এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

যতই টার্গেট রাখুন নভেম্বর-ডিসেম্বর যেটাই বলুন। তবে আমি বলবো মেইন টার্গেটই হচ্ছে পাওয়ার বৃদ্ধি করা। আর সেটা যে কোন উপায়েই হোক, যদিও আপনি করে যাচ্ছেন। অনেক ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ করে সবাই কে উৎসাহ দেওয়ার জন্য।

 3 years ago 

অনেক ভালো উদ্যোগ নিয়েছেন। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 3 years ago 

সবারই উচিৎ পাওয়ার বৃদ্ধি করার।এতো সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 3 years ago 

ভাই আপনি খুবই সুন্দর কাজ করেছেন।পাওয়ার আপ করা আমরা সবাই ভালোবাসি।পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা।সেই সঙ্গে স্টিমিট প্লাটফর্মে নিজের অবস্থান শক্ত করতে পাওয়ার আপ এর জুড়ি নেই।শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

হ্যা পাওয়ার আপ করা মানেই নিজের অবস্থান শক্তিশালী করা।সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি।স্টিমিট প্লাটফর্মে কাজ করতে হলে অবশ্যই পাওয়ার আপ করতে হবে। এভাবেই এগিয়ে যান আপনার লক্ষ্যে পৌঁছাতে বেশি দেরি নেই। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আপনার সুগঠিত মতামত এর জন্য ধন্যবাদ।

 3 years ago 

ভাইয়া পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে নিজের কাছে অনেক বেশি উৎসাহ পায়। ৪০ স্টিম পাওয়ার আপ করেছেন। দেখে খুব ভালো লেগেছে ভাইয়া। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। পাওয়ার আপ কে ভালোবাসি আমরা।
ধন্যবাদ ভাইয়া, আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 3 years ago 

সবারই উচিৎ পাওয়ার আপকে সমর্থন করা।আপনার মন্তব্য খুবই ভালো লেগেছে আপু।

 3 years ago 

অনেক ভালো লাগলো আপনার কাজ দেখে। আমার বাংলা ব্লগের প্রত্যেকটি ব্লগার কে পাওয়ার আপ করা উচিৎ। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

হ্যা সবারই উচিৎ পাওয়ার আপ করে আমার বাংলা ব্লগ কমিউনিটিকে সফলতার দিকে এগিয়ে নিয়ে যাওয়া।ধন্যবাদ আপনাকে ভাই এতো সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33