টার্গেট ডিসেম্বর - ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December - 50 STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ০৪,জানুয়ারি , ২০২১
  • মঙ্গলবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

sunset-6592545__480-12.jpeg

source

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত কয়েক সপ্তাহ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি।বিশেষকরে @rex-sumon ভাই টার্গেট ডিসেম্বর দশ হাজার স্টিম পাওয়ার আপ সিদ্ধান্ত নিয়ে ছিলেন। তিনি তার টার্গেট অনেক আগেই পূর্ণ করেছেন। তার সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন। আজ আমি ৫০ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর সবটুকু পাওয়ার করেছি।

Screenshot_20220104-224308_Chrome.jpg

  • **আমার লিকুইড স্টিম রয়েছে ৫৯ স্টিম। আমি এখান থেকে ৫০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20220104-224355_Chrome.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ৫০ স্টিম পাওয়ার কনভার্ট করে ওকে করে দিয়েছি। আমার স্টিম পাওয়ার রয়েছে ৮২৭ স্টিম।

Screenshot_20220104-224427_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৮২৭ স্টিম।বর্তমান ৫০ স্টিম পাওয়ার আপ করার পর এখন হয়েছে ৮৭৭ স্টিম।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করে একজন স্থায়ী ব্লগার হওয়া। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য দোয়া এবং শুভকামনা রইল।

 3 years ago 

আপনার সুগঠিত মতামত এর জন্য ধন্যবাদ। 😍😍

 3 years ago 

প্রথমে অভিনন্দন জানাই ভাইয়া আপনি প্রতি সপ্তাহে কিছু না কিছু পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিয়েছেন। এটি আপনার জন্য খুবই উপকারী একটি সিদ্ধান্ত। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন অনেক বেশি বেশি পাওয়ার আপ করার সক্ষমতা অর্জন করতে পারেন।

 3 years ago 

আপনার দোয়ায় যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি ধন্যবাদ আপু। ❤️❤️

 3 years ago 

এভাবে সবার পাওয়ার আপ এর পোস্ট গুলো দেখে খুবই ভালো লাগে। আমাদের সকলেরই উচিত এভাবে সম্মিলিত প্রচেষ্টায় পাওয়ার বৃদ্ধি করে যাওয়া। তাহলে আশা করা যায় একটি সময় ভালো একটি অবস্থানে পৌঁছাতে পারব সকলেই। আপনার পাওয়ার বৃদ্ধি যাত্রা এভাবে অব্যাহত থাকুক। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

সম্মিলিতভাবে পাওয়ার আপ করতে থাকলে আমরা সবাই একসাথে খুব তাড়াতাড়ি সফলতার দ্বারপ্রান্তে পৌঁছে যাব। আপনার সুগঠিত মতামতের এর জন্য ধন্যবাদ।

 3 years ago 

পাওয়ার আপ করে আপনি আপনার নিজের শক্তি বৃদ্ধি করেছেন।স্টিমে দীর্ঘ মেয়াদি কাজ করতে চাইলে পাওয়া আপ করা অত্যন্ত জরুরি। এগিয়ে যান ভাইজান।

 3 years ago 

আপনার সুগঠিত মতামতের জন্য ধন্যবাদ।

 3 years ago 

ভালোবাসা অবিরাম ভাইয়া 💚

 3 years ago 

যে কোনো জায়গায় টিকে থাকতে হলে নিজেকে শক্তিশালী করার বিকল্প নেই।পাওয়ার আপ করা মানে স্টিমীটে নিজেকে শক্তিশালী করে গড়ে তোলা।সুন্দর কাজ করেছেন।খুব দ্রুত এগিয়ে যান।শুভকামনা রইলো আপনার জন্য।

নিজেকে শক্তি শালি করতে হলে পাওয়ার আপ অতি জরুরি। আপনার ৫০ ইস্টিম পাওয়ার আপ দেখে আমি খুবই আনন্দিত।এ ভাবে এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল। সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনার মতামত ভালো লেগেছে ধন্যবাদ আপু। 😍

siam,.png

ভাইয়া আপনাকে অভিনন্দন আপনি টারগেট ইনশাআল্লাহ পূরণ হবে। পাওয়ার আপ করা মানেই নিজের আইডির সক্ষমতা বাড়ানো।

siam,.png

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই। 😍😍

 3 years ago (edited)

আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আমাদের প্রত্যেকেরই উচিত টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে নিয়মিতভাবে পাওয়ার বৃদ্ধি করা এবং নিজের সক্ষমতাকে সকলের নিকট তুলে ধরে। আমি পাওয়ার বৃদ্ধি করা কে ভালবাসি।

 3 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পাওয়ার আপ অত্যাবশ্যকীয় ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64689.90
ETH 3450.92
USDT 1.00
SBD 2.50