টার্গেট ডিসেম্বর সিজন-২। ৪০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -40 STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ৪০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ০৫,মার্চ , ২০২২
  • শুক্রবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

sunset-6592545__480-17.jpeg

source

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত কয়েক সপ্তাহ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি।বিশেষকরে @rex-sumon ভাই টার্গেট ডিসেম্বর দশ হাজার স্টিম পাওয়ার আপ সিদ্ধান্ত নিয়ে ছিলেন। তিনি তার টার্গেট অনেক আগেই পূর্ণ করেছেন। তার সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন। বর্তমান পাওয়ার সিজন-২ চলমান রয়েছে। সবাই তার লক্ষ্য অনুযায়ী পাওয়ার আপ করে চলেছে।ভিত্তি নাহ থাকলে কোথাও টিকে থাকা সম্ভব নয়। ভিত্তি শক্তিশালী করার জন্য সবাইকে পাওয়ার আপ চলমান রাখা। আজ আমি ৪০ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর সবটুকু পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা।

Screenshot_20220305-004237_Chrome.jpg

  • আমার বর্তমান লিকুইড স্টিম রয়েছে ৭৮ স্টিম আর স্টিম পাওয়ার রয়েছে ১১৭৪ স্টিম।আমার লিকুইড স্টিম সেখান ৪০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20220305-004318_Chrome.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ৪০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি।

Screenshot_20220305-004334_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ১১৭৪ স্টিম বর্তমান ৪০ স্টিম পাওয়ার আপ করার পর এখন স্টিম পাওয়ার হয়েছে ১২১৪ স্টিম।পাওয়ার আপ করার মাধ্যমে সক্ষমতা বৃদ্ধি হয়েছে।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

ধন্যবাদ সবাইকে



logo.gif

Sort:  
 3 years ago 

আপনার পাওয়ার অপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি ৪০ স্টিম আওয়ারা আপ করার মাধ্যমে আপনার স্টিমেট আইডির অনেক সক্ষমতা বৃদ্ধি পেয়েছে। সক্ষমতা বৃদ্ধির কারণে আপনি বেশি পোস্ট এবং বেশি বেশি কমেন্ট করতে পারবে। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

যত বেশি পাওয়ার আপ ততো বেশি সক্ষমতা। সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছি ধন্যবাদ।

 3 years ago 

আসলেই সবার এমনটা করাই উচিত আর্নিং-এর যা আসবে তার অর্ধেকটা পাওয়ার আপ করে দেওয়া। আপনার এই ধারাবাহিকতা দেখে সত্যিই আমি অনেক মুগ্ধ হলাম এভাবেই এগিয়ে চলুন ভাই শুভকামনা রইল।

 3 years ago 

চেষ্টা করছি ইনকামের অর্ধেকটা পাওয়ার আপ করার। এতো সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। সত্যি টার্গেট ডিসেম্বর আমাদের মতো সদস‍্যদের জন্য অনেক অপকারী ছিল। আমার নিজেরও অনেক পাওয়ার বৃদ্ধি পেয়েছে। পাওয়ার আপ করার জন্য অভিনন্দন। এভাবেই এগিয়ে যান।।

 3 years ago (edited)

ভাইয়া, উপকারী নাকি অপকারী।

 3 years ago 

হ্যা ভবিষ্যতে লক্ষ্য ছাড়া কোন কাজে সফল হওয়া যায় না। চেষ্টা করছি পাওয়ার বৃদ্ধি করার ধন্যবাদ।

 3 years ago 

আপনি আপনার আইডিতে পাওয়ার আপ করে আইডির সক্ষমতা বৃদ্ধি করেছেন জেনে খুব ভালো লাগলো। তাছাড়া আপনি আপনার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করেন এভাবে নিয়মিত পাওয়ার আপ করে আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন এই প্রত্যাশা করছি। আপনি @heroism কে ডেলিগেট করেছেন জেনে খুব ভালো লাগলো। আপনার সঠিক সিদ্ধান্তের জন্য আপনাকে ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

চেষ্টা করছি নিজের সক্ষমতা বাড়ানোর। যেটা সবারই উচিৎ পাওয়ার আপ করা। আপনার মন্তব্য অনেক ভালো লেগেছে ধন্যবাদ।

 3 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন আমি দেখতে পাচ্ছি আপনি আস্তে আস্তে আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন শুভেচ্ছা রইল আপনার জন্য

 3 years ago 

ইনশাআল্লাহ অচিরেই আমার লক্ষ্যে পৌঁছে যাবো।সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

আপনার পাওয়ার আপ এর পোস্টটা দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করতে আমারও খুবই ভালো লাগে। এইভাবে একটু একটু করে পাওয়ার আপ করতে থাকুন। দেখবেন আপনার লক্ষ্যে ঠিক পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

এভাবে পাওয়ার আপ করতে থাকলে অনেক বড় সফলতা পাবো।সেই জন্য প্রতি সপ্তাহে পাওয়ার আপ চলমান রেখেছি ধন্যবাদ আপু।

 3 years ago 

পাওয়ার আপ আমরা সবাই ভালবাসি । আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। ধীরে ধীরে এইরকম করে পাওয়ার আপ করলে একদিন আমরা আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো ।
আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

পাওয়ার আপ করা সবার জন্যই গুরুত্বপূর্ণ। আপনার সুগঠিত মতামত এর জন্য ধন্যবাদ।

 3 years ago 

ভাইয়া আপনি পাওয়ার আপ করেছেন। দেখে সত্যি অনেক ভালো লেগেছে ভাইয়া। পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। সেই সাথে পাওয়ার আপ পোস্টের মাধ্যমে আমাদের অনেক উৎসাহিত করেছেন। ধন্যবাদ ভাইয়া, আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 3 years ago 

পাওয়ায় আপ করা সবার জন্য কাম্য। সেই জন্য পাওয়ার আপ করে চলেছি ধন্যবাদ।

 3 years ago 

পাওয়ার আপ মানেই নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে কে না চায়। অল্প অল্প করে পাওয়ার আপ করে একটা সময় নিজের একাউন্টের পাওয়ার এর পরিমাণ অনেক বেশি বৃদ্ধি পাবে বলে আমি মনে করি। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন আপনার টার্গেট এ খুব দ্রুতই পৌঁছে যেতে।

 3 years ago 

অল্প অল্প করে পাওয়ার আপ চলমান রাখার চেষ্টা করছি। আপনাদের অনুপ্রেরণা গুলো অনেক ভালো লাগে ধন্যবাদ।

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আপনি ঠিক তেমনই একটি কাজ করেছেন। আজ আপনি অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন এটা দেখে খুবই ভালো লাগলো কারণ আমরা সবাই পাওয়ার আপ কে ভালোবাসি। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

পাওয়ার আপ করা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। চেষ্টা করছি প্রতিনিয়ত পাওয়ার আপ করার ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33