টার্গেট ডিসেম্বর সিজন-২। ৪০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -40 STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ৪০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ১৮,মার্চ , ২০২২
  • শুক্রবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

sunset-6592545__480-17.jpeg

source

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত কয়েক সপ্তাহ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি।বিশেষকরে @rex-sumon ভাই টার্গেট ডিসেম্বর দশ হাজার স্টিম পাওয়ার আপ সিদ্ধান্ত নিয়ে ছিলেন। তিনি তার টার্গেট অনেক আগেই পূর্ণ করেছেন। তার সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন। বর্তমান পাওয়ার সিজন-২ চলমান রয়েছে। সবাই তার লক্ষ্য অনুযায়ী পাওয়ার আপ করে চলেছে।ভিত্তি নাহ থাকলে কোথাও টিকে থাকা সম্ভব নয়। ভিত্তি শক্তিশালী করার জন্য সবাইকে পাওয়ার আপ করা উচিৎ । আজ আমি ৪০ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর সবটুকু পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা।

Screenshot_20220318-010701_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ১২৯৫ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ৫০ এখান থেকে ৪০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20220318-010730_Chrome.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ৪০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিলাম তারপর ওকে করে দিয়েছি।

Screenshot_20220318-010827_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ১২৯৫ স্টিম বর্তমান ৪০ স্টিম পাওয়ার আপ করার পর স্টিম পাওয়ার হয়েছে ১৩৩৫ স্টিম। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি।

ধন্যবাদ সবাইকে



logo.gif

Sort:  
 2 years ago 

আপনাকে ধন্যবাদ পাওয়ার আপ করার জন্য।আপনি ভালো ৪০ স্টিম পাওয়ার আপ করেছেন। ভাল অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন।পাওয়ার মানেই শক্তি। আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

 2 years ago 

প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ আপু।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আমাদের উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে নিজেদের সক্ষমতা শক্তি বৃদ্ধি করা। পাওয়ার আপ এর জন্য অভিনন্দন। এবং এইভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

নিজের সফলতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপ চলমান রেখেছি। সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করার থেকে ভালো উদ্যোগ আর কিছু হয়না। আপনি খুবই ভালো একটি কাজ করেছেন পাওয়ার আপ করে। এর ফলে আপনার একাউন্টের সক্ষমতা অনেক বৃদ্ধি পাবে। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন এভাবে পাওয়ারা আপের ধারাবাহিকতা বজায় রাখতে পারেন।

 2 years ago 

পাওয়ার আপ করা সবার জন্য কাম্য। যেটা সফলতার দ্বারপ্রান্তে পৌঁছে নিয়ে যাবে। সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন।আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে বৃদ্ধি করছেন। এতে আপনি আরো শক্তিশালী হচ্ছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে সুগঠিত মতামতের জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লেগেছে। পাওয়ার আপ আমাদের খুবই গুরুত্বপূর্ণ। আমি নিজেও আজ পাওয়ার আপ করেছি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হ্যাঁ পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ যেটা নিজের সক্ষমতা বাড়িয়ে তোলে। আপনার সুগঠিত মতামতের জন্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আমরাও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনি আজ অনেকগুলো স্টিম পাওয়ার আপ করলেন। যা দেখে অনেকেই উৎসাহিত হবে পাওয়ার আপ করার জন্য। দোয়া করি আপনি যেন আপনার টার্গেটে খুব দ্রুতই পৌঁছাতে পারেন ।
শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

চেষ্টা করি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার যেটা ভবিষ্যতে চলমান থাকবে। আপনাদের অনুপ্রেরণায় বেশি বেশি পাওয়ার আপ করার চেষ্টা করবো পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। 👌👌👌🌹

 2 years ago 

নিজের একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপ চলমান রেখেছি। যেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ধীরে ধীরে করে বেশ অনেকগুলো পাওয়ার জমিয়ে ফেলেছেন এবং সত্যিই দেখে অনেক ভালো। ধারাবাহিকতা বজায় রেখে পালিয়ে গিয়েছিল শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

হ্যাঁ ধীরে ধীরে নিজের সক্ষমতা অনেকটা বাড়িয়ে তুলেছি। যেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। ভবিষ্যতে পাওয়ার আপ চলমান থাকবে ধন্যবাদ।

 2 years ago 

আপনি বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তিকে বৃদ্ধি করেছেন। আমরা সবাই জানি পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা। আপনার জন্য শুভকামনা রইল এগিয়ে যান ভাইয়া

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। সেই লক্ষ্যেই পাওয়ার আপ চলমান রেখেছি। আপনার সুগঠিত মতামতের জন্য ধন্যবাদ।

 2 years ago 

এই কার্যক্রম চালিয়ে যান ভাই। আপনাকে স্বাগতম ভাইজান 💚

 2 years ago 

আপনার জন্য অনেক শুভকামনা রইল। আপনিও পাওয়ার আপ চলমান রাখবেন সেটাই কামনা করি।

 2 years ago 

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আসলে আমাদের যদি এখানে স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে এবং আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন এবং এখানে আমাদের সকলের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা যাতে করে আমরা ভবিষ্যতে খুব সুন্দর করে এখানে ভালো কাজ করতে পারি এবং আমাদের সক্ষমতা বৃদ্ধি তত বাড়বে এবং আমরা নিজের শক্তিতে বলিয়ান হব

 2 years ago 

চেষ্টা করি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার যেটা সবার জন্য কাম্য। নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপ করি ।সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57451.97
ETH 3105.02
USDT 1.00
SBD 2.32