টার্গেট ডিসেম্বর সিজন-৪। ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -10 STEEM power up|| by ripon40

in আমার বাংলা ব্লগ4 months ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ২৪, মে , ২০২৪
  • শুক্রবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

IMG_20240114_004049.png

Made by canva app

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত এক বছর যাবৎ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি।তার পাশাপাশি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি। সুমন ভাইয়ের সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন।টার্গেট ডিসেম্বর সিজন টু শেষ করে আবার সিজন-৪ চলমান রয়েছে। সবাই তার লক্ষ্য অনুযায়ী পাওয়ার আপ করে চলেছে।ভিত্তি নাহ থাকলে কোথাও টিকে থাকা সম্ভব নয়। ভিত্তি শক্তিশালী করার জন্য সবাইকে পাওয়ার আপ করা উচিৎ । আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর অর্ধেকটা পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা।

IMG_20240524_092707.jpg

  • আমার লিকুইড স্টিম রয়েছে প্রায় ১০ স্টিম আর স্টিম পাওয়ার রয়েছে ৫৪৩৬ স্টিম। আমার লিকুইড স্টিমের প্রায় অর্ধেকটা পাওয়ার আপ করবো।

IMG_20240524_092724.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি।

IMG_20240524_092745.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৫৪৩৬ স্টিম। পাওয়ার আপ করার পর এখন স্টিম পাওয়ার হয়েছে ৫৪৪৬ স্টিম।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 4 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে নিজের অবস্থান শক্ত রেখে সামনের দিকে এগিয়ে যেতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আপনি প্রত্যেক সপ্তাহে আপনার ইনকামের ৫০ থেকে ৬০ % পাওয়ার আপ করেন জেনে বেশ ভালো লাগলো। আপনার জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।

 4 months ago 

আপনি বিগত এক বছর ধরে আপনার ইনকামের ৫০ থেকে ৬০% পাওয়ার আপ করছেন জেনে ভালো লাগলো। একটা নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে হলে এরকম ধারাবাহিকতা বজায় রাখতে হয়। আপনি যেভাবে ধারাবাহিকতা বজায় রেখেছেন আশা করি খুব দ্রুতই আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন।

 4 months ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে অনেক ভালো লাগে। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনি ছোট ছোট পাডওয়ার আপ করে নিজের ক্ষমতা বৃদ্ধি করছেন কমিউনিটিতে। এটা খুবই বুদ্ধিমানের কাজ। অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 4 months ago 

আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিয়েছেন শুনে ভালো লাগলো। আবার এটা শুনেও ভীষণ ভালো লাগলো যে আপনি আপনার প্রতি সপ্তাহের ইনকামের ৫০ থেকে ৬০% পাওয়ার আপ করে থাকেন। আজকে আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন এবং তার প্রসেসগুলি সুন্দরভাবে বর্ণনা করেছেন। আপনার জন্য শুভকামনা করছি ভাইয়া আপনি যেন এরকম ভাবেই পাওয়ার আপ করে একদিন ভালো পজিশনে পৌঁছাতে পারেন। ধন্যবাদ।

 4 months ago 

ওয়াও বন্ধু আজকে তোমার পাওয়ার আপ পোষ্ট দেখে অনেক বেশি ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ করা যাবে ততই বেশি সক্ষমতা অর্জন হবে। আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে সবার থেকে এক ধাপ বেশি এগিয়ে গেলে বন্ধু। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য তোমাকে ধন্যবাদ বন্ধু।

 4 months ago 

পাওয়ার আপের ধারাবাহিকতায় আজও আপনি পাওয়ার আপ করলেন। সত্যি বলতে পাওয়ার আপ করে নিজের একাউন্ট কে একটি শক্তিশালী পর্যায়ে দেখতে আমরা সবাই চাই। তাই তো আমরা সবাই প্রতিনিয়ত পাওয়ার আপ করেই যাচ্ছি। ‍শুভ কামনা রইল আপনার জন্য।

 4 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন ।
এ সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরো একধাপ এগিয়ে গেলেন।
আসলে এই প্লাটফর্মে পাওয়ার বৃদ্ধি এর মাধ্যমে সফলতা অর্জন করা সম্ভব।
শুভ হোক আপনার।

 4 months ago 

আসলেই নিজের অ্যাকাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে সবার কাছে ভালো লাগে। পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা ধরে রেখে এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছ শুভকামনা রইল বন্ধু এভাবেই ধীরে ধীরে এগিয়ে যাও।

 4 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা অনেকটা বৃদ্ধি করেছেন দেখে ভালো লাগলো ধন্যবাদ আপনাকে সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59993.26
ETH 2312.53
USDT 1.00
SBD 2.49