টার্গেট ডিসেম্বর সিজন-৩। ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -10 STEEM power up|| 10% Shy-fox || by ripon40 by ripon40

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ১০, জানুয়ারী , ২০২৩
  • শুক্রবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

IMG_20230120_050643.jpg

Made by canva app

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত এক বছর যাবৎ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি।তার পাশাপাশি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি। সুমন ভাইয়ের সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন।টার্গেট ডিসেম্বর সিজন টু শেষ করে আবার সিজন-৩ চলমান রয়েছে। সবাই তার লক্ষ্য অনুযায়ী পাওয়ার আপ করে চলেছে।ভিত্তি নাহ থাকলে কোথাও টিকে থাকা সম্ভব নয়। ভিত্তি শক্তিশালী করার জন্য সবাইকে পাওয়ার আপ করা উচিৎ । আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর সবটুকু পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা।

IMG_20230120_115836.jpg

  • আমার লিকুইড স্টিম রয়েছে ১২ স্টিম আর স্টিম পাওয়ার রয়েছে ৩১৪২ স্টিম। আমার লিকুইড স্টিমের প্রায় সম্পূর্ণটা পাওয়ার আপ করবো।

IMG_20230120_115853.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি।

IMG_20230120_115912.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৩১৪২ স্টিম পাওয়ার আপ করার এখন স্টিম পাওয়ার হয়েছে ৩১৫২ স্টিম।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 2 years ago 

হ্যাঁ সত্যিই তো এত সুন্দর একটি প্লাটফর্ম যেখানে আমরা আমাদের মাতৃ ভাষায় আমাদের মনের ভাব প্রকাশ করতে পারছি অনায়াসে। ভাইয়া আপনি ৫০-৬০% পাওয়ার আপ করেই যাচ্ছেন। আজ আবার ১০ স্টিম পাওয়ার আপ করলেন। এতে করে আপনার স্টিম পাওয়ার ৩১৫২ তে এসে দাড়াঁলো। আশা করি এভাবে পাওয়া আপ করলে আপনি একদিন আপনার নির্ধারিত লক্ষ্যে অনায়াসে পৌছে যাবেন।

 2 years ago 

সত্যি এটা অনেক বড় পাওয়া এই প্লাটফর্মে আমরা খুব সহজেই বাংলাতে মনেরভাব পোষণ করতে পারি।

 2 years ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা আর আমরা সকলেই এ ব্যাপারে অনেক বেশি সচেতন। প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থানটা যতটা বেশি শক্ত করা যায় সেটা অন্য কোন মাধ্যমে সম্ভব নয়। আপনার এই ধারাবাহিকতা অব্যাহত রাখবেন শুভকামনা রইল।

 2 years ago 

হ্যাঁ এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। সেজন্যই ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করে চলেছি।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে খুবই ভালো লাগলো কেননা আমি নিজেও পাওয়ার বৃদ্ধি করতে অনেক ভালোবাসি শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে।।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাই যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা সবারই লক্ষ্য এটাই।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন।পাওয়ার আপ এর মাধ্যমে আপনি শক্তিশালী হচ্ছেন। আজকের আপনার পাওয়ার আপ পোস্ট দেখতে পেয়ে খুবই ভালো লাগলো ও শুভকামনা রইল।

 2 years ago 

আমি চেষ্টা করি প্রতি সপ্তাহে সামান্য পরিমাণ হলেও পাওয়ার বৃদ্ধি করার যেটা ধারাবাহিকভাবে চলমান থাকবে।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা। তাই আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনি প্রতি সপ্তাহের ৫০ থেকে ৬০% ইনকামের অংশ পাওয়ার আপ করেন। শুনে অনেক ভালো লাগলো। আমি নিজেও সাপ্তাহে একদিন পাওয়ার আপ করার চেষ্টা করি। কারণ পাওয়ার আপ করলে আমাদের অ্যামাউন্ট শক্ত হবে। তাই অল্প অল্প করে পাওয়ার আপ করা সকলের জন্য অনেক গুরুত্বপূর্ণ।

 2 years ago 

প্রথম দিকে নিজের অবস্থা অটুট রাখার জন্য ১০০% পাওয়ার আপ দিয়েছিলাম এখন অর্ধেকটা পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করি।

 2 years ago 

আসলে পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা ৷ আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থা আরো শক্তিশালী করলেন দেখে অনেক ভালো লাগলো ৷ এভাবেই এগিয়ে যান বহুদূর, আপনার জন্য শুভ কামনা রইলো ৷

 2 years ago 

ক্ষুদ্র ক্ষুদ্র পাওয়ার বৃদ্ধি নিজেকে অনেক দূর নিয়ে যাবে সেই লক্ষ্যেই পাওয়ার বৃদ্ধি।

 2 years ago 

ভাইয়া আপনার দশ স্টিম পাওয়ার আপ করা দেখে অনেক ভালো লাগলো। এভাবেই আপনি পাওয়ার আপ করার ধারাবাহিকতা বজায় রাখবেন। আমাদের এই প্লাটফর্মে কাজ করার জন্য প্রতিনিয়ত পাওয়ার আপ করা প্রয়োজন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

হ্যাঁ আপু সবাই পাওয়ার বৃদ্ধি করে সেজন্য আমিও চেষ্টা করি কিছুটা হলেও নিজের সক্ষমতা বাড়িয়ে তোলার যেটা চলমান থাকবে।

 2 years ago 

ভাইয়া আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভাল লাগলো। আসলে দীর্ঘমেয়াদী কাজ করার জন্য পাওয়ার আপ খুব গুরুত্বপূর্ণ। আপনি ধারাবাহিকতা বজায় রেখে নিজের লক্ষ্যে পৌঁছে যাবেন এমনটাই আশাকরি। অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

হ্যাঁ আপু দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই।

 2 years ago 

ভাইয়া পাওয়ার আপ মানে রঙ্গিন লাইফ। যেটা সবাই বুঝে না। প্রতি সাপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করলে ভবিষ্যতে জীবনটা অনেক সুন্দর হবে। আপনার পাওয়ার তিন হাজার প্লাস হয়ে গেছে। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

হ্যাঁ এই প্লাটফর্মকে সমর্থন করার জন্য সবারই উচিত ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করা।

 2 years ago 

একাউন্টঃ @ripon40
পাওয়ার বৃদ্ধিঃ =0.318269%

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57889.68
ETH 2457.18
USDT 1.00
SBD 2.40