লাইফস্টাইল: আঙ্কেলের জন্য ফোন কিনতে যাওয়া ||by ripon40

in আমার বাংলা ব্লগ7 months ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon40 বাংলাদেশের নাগরিক


  • আঙ্কেলের জন্য ফোন কিনতে যাওয়া
  • ১৩, ডিসেম্বর ,২০২৩
  • বুধবার


আপনারা সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালো আছেন। আজ আমি আঙ্কেলের জন্য ফোন কিনতে যাওয়া দৃশ্য পটভূমি শেয়ার করব । আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।



_1702458256585-01.jpeg


Device : Redmi Note 11
আঙ্কেলের জন্য ফোন কিনতে যাওয়া
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



তাহলে চলুন গল্পটি শুরু করি


এইতো কিছুদিন আগে আমি আর সাগর ভাই কিছু কাজের উদ্দেশ্যে কুষ্টিয়া শহরের জন্য বের হ ই। কুষ্টিয়া পৌঁছানোর আগেই সাগর ভাইকে তার খালু ফোন দেয়। যেহেতু আমরা বাইক নিয়ে যাচ্ছিলাম রাস্তার পাশে বাইক থামিয়ে তিনি কথা বলতে লাগলো। কথা বলা শেষ হলে সাগর ভাই বলে একটু ঝামেলায় পড়ে গেলাম। আমি বললাম কি হয়েছে ?বলল এখন আবার কুষ্টিয়া থেকে চুয়াডাঙ্গা যেতে হবে। তার খালুর জন্য ফোন কিনতে যেতে হবে। তিনি ব্রাকে চাকরি করেন। যে ফোন রয়েছে সেটা অনেক স্লো হয়ে গিয়েছে ।কাজে অনেক সমস্যা হচ্ছে তাই ফোন কিনতে হবে। তিনি ভাল ফোন চেনেন না সেজন্য আমাদেরকে যেতে হবে।

IMG_20231123_153422-01.jpeg

IMG_20231123_154218-01.jpeg


Device : Redmi Note 11
Realme 9 pro +
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



আমাদের কুষ্টিয়া যে কাজ ছিল বেশি টাইমের নয় এক ঘন্টার । তো বললাম কি আর করার চলেন যাই । কুষ্টিয়া থেকে চুয়াডাঙ্গা যে জায়গায় আমরা যাব সেখানকার দূরত্ব ৭০ কিলোমিটার। আমরা আমাদের কাজ সেরে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে রওনা দেই। আসলে এই আঙ্কেল সম্পর্কে আপনাদের সাথে এর আগে বলেছিলাম। আমরা সাতক্ষীরা টুরে গিয়েছিলাম তখন আঙ্কেল সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার ভেট খালি গ্রামে থাকতেন। আঙ্কেলের বাসায় তিন দিন ছিলাম। তিনি অনেক আদর আপ্যায়ন করেছিল । যেটা ভোলবার নয় তিনি অনেক মানুষ মিশুক বন্ধু সুলূ আচরণ করে।

IMG_20231123_154215-01.jpeg

IMG_20231123_153510-01.jpeg

IMG_20231123_154543-01.jpeg


Device : Redmi Note 11
নেওয়ার কার্যক্রম চলছে
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



যাইহোক, দুইজন চুয়াডাঙ্গার উদ্দেশ্যে রওনা দিলাম ম্যাপ ধরে। কোন পথ দিয়ে গেলে তাড়াতাড়ি হবে। ম্যাপে সেই রকম একটা পথ ধরে যাত্রা শুরু করলাম। রাস্তা অনেক ভালো ছিল কিন্তু একটি বিপদজনক বিষয় হলো রাস্তার দুপাশে গরু ছাগল ছেড়ে দেয়া ছিল । যে কোন মুহূর্তে রাস্তা পারাপার হচ্ছে হাইওয়ে রাস্তায় এমনিতে গাড়ি অনেক গতিতে চলে যেটা অনেক রিস্কি। এর আগে ট্যুরে যাওয়ার পথে অনেকবার বাধার সম্মুখীন হচ্ছিলাম আমরা। সেজন্য সাবধানতার সাথে আলমডাঙ্গা হয়ে আমরা যাত্রা শুরু করি চুয়াডাঙ্গা জেলা শহরের উদ্দেশ্যে। আর আংকেল সেখান থেকে ১৬ কিলোমিটার দূরে থাকে চুয়াডাঙ্গা জেলার শহর থেকে। আমরা শহরে পৌঁছে গিয়ে আঙ্কেলকে ফোন দিলাম।

IMG_20231123_153917-01.jpeg

IMG_20231123_143057-01.jpeg

IMG_20231123_143100-01.jpeg


Device : Redmi Note 11
অবশেষে ফোন কেনা কমপ্লিট
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



প্রথমে আমরা রিয়েল মি শোরুমে ঢুকে আঙ্কেলের জন্য অপেক্ষা করলাম। কয়েকটি ফোনের রিভিউ নিজের ফোন থেকেই দেখলাম আঙ্কেলের বাজেট ছিল ৩৫০০০ টাকা। যেহেতু তিনি অফিসিয়াল কাজ করবেন ভালো একটা ফোন কিনতে পাওয়া যাবে। আঙ্কেল চলে আসলো তাকে ফোনটি দেখালাম ফোনটি তার অনেক পছন্দ হয়েছে রিয়েল মি 9 প্রো প্লাস। ফোনটি আমার খুবই পছন্দ হয়েছে। সাগর ভাই বলল অন্য আরেকটি দোকানে যাই শাওমি ব্যান্ডের কিছু ফোন দেখে আসি। শাওমির শোরুমে গেলাম কয়েকটি ফোন দেখলাম কিন্তু আঙ্কেলের পছন্দ হলো না। আঙ্কেল প্রথমেই পছন্দ করে ফেলেছে রিয়েল মি 9 প্রো প্লাস। অবশেষে সেই ফোনটি নেওয়া হলো আমাদের পছন্দ হলো মেড ব্লাক কিন্তু একটি কালারের ফোনই আছে। কি আর করার ফোনের প্রাইস ছিল ৩৬ হাজার ৯৯৯ টাকা। সেই ফোনটি নেওয়া হল। ফোনটি আমার এবং আঙ্কেলের পছন্দ কিন্তু সাগর ভাই সেটা পছন্দ করেনি। এখানে আঙ্কেলের পছন্দ সেখানে আর কিছুই করার নেই সেটাই নিয়ে নিলাম আমরা।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 7 months ago 

নতুন ফোন কেনার অনুভূতিটা সত্যি অনেক আনন্দের। শুধু ফোন কেনো নতুন কিছু কেনাকাটা করতে আমার কাছে তুমি ভীষণ ভালো লাগে। আপনার আঙ্কেলের জন্য ফোন কিনতে গিয়েছিলেন জেনে বেশ ভালই লাগলো। অফিশিয়াল কাজ করার জন্য অনেক সুন্দর একটি ফোন কিনেছেন ভাইয়া। সুন্দর একটি মুহূর্ত আমাদের সঙ্গে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 7 months ago 

আসলে ভাইয়া যেহেতু কাজের জন্য কিনবে তাহলে ভালো ফোন নেওয়া অবশ্যই দরকার। আসলে একবার একটা ফোন পছন্দ হলে তারদিকে মনে চলে যায়।সবচেয়ে বড় কথা যেহেতু আপনার আঙ্কেলের পছন্দ হয়েছে সেই ক্ষেতে আর কোন কথা নেই। যাইহোক নিজের পছন্দের ফোন কিনেছে এটাই অনেক। ধন্যবাদ ভাইয়া পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য ।

 7 months ago 

যতগুলো মোবাইলের ব্রান্ড রয়েছে সেগুলোর মধ্যে রিয়েলমি আমার সবথেকে পছন্দের। কারণ আমি নিজে রিয়েলমি সেট বেশ কিছু বছর ধরে ব্যবহার করছি এবং এটি জাস্ট অসাধারণ লাগে ব্যবহার করতে। অন্যান্য ফোনের থেকে এর সার্ভিস এবং সবকিছু দারুণ।
আপনার আঙ্কেলের জন্য বেশ চমৎকার একটি মোবাইল কিনেছেন দেখলাম এবং তাকে ছবিতে বেশ হাসিখুশি দেখাচ্ছে। শেষের দিকে বললেন তার এই মোবাইলটি বেশ পছন্দ হয়েছে। যাই হোক আপনাদের মোবাইল কেনার অনুভূতিটা বেশ ভালো লাগলো। ধন্যবাদ ভাই আপনার চমৎকার অনুভূতি মেশানো পোস্টটি আমাদের সাথে ভাগ করে নেয়ার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আপনার আঙ্কেলের জন্য নতুন ফোন কিনার খুব সুন্দর মুহূর্ত ও অনুভূতি শেয়ার করেছেন। যেহেতু তিনি কাজের জন্য ফোন কিনবেন তারজন্য ভালো ফোন কেনাই উচিত। আমার কাছে রিয়েল মি ফোন অনেক ভালো লাগে। যদিও আমি চালাইনি তবে আমার হাসবেন্ড ইউজ করে। তার মোবাইল মাঝে মাঝে ধরা হয় বলে জানি রিয়েল মি সেট খুব ভালো। নিজের পছন্দের জিনিস কেনাই ভালো। আপনার আঙ্কেলের পছন্দ যা তাই কিনেছেন জেনে ভালো লাগলো। ধন্যবাদ সুন্দর মুহূর্ত শেয়ার করার জন্য।

 7 months ago 

আসলেই আঙ্কেল অনেক ভালো মনের মানুষ ছিলেন, হ্যাঁ তিনি বন্ধুসুলভ ভাবে আমাদের সাথে মিশেছে। যাই হোক তার ফোন কেনার জন্য চুয়াডাঙ্গায় গিয়েছিলে আর বেশ বড় বাজেটের ফোন যেহেতু ৩৫ হাজার টাকা দিয়ে ফোন কেনা হবে।

Posted using SteemPro Mobile

 7 months ago 

রিয়েল মি 9 প্রো প্লাস ফোনটি সাগর ভাইয়ের যেমন পছন্দ হয়নি ঠিক তেমনি আমারও পছন্দ হয়নি। ৩৬৯৯৯ টাকা দিয়ে ভালো ব্যান্ডের ফোন নিতে পারতো। যায়হোক যে চালাবে তার পছন্দ হলে আমাদের কিছু করার নেই। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58132.39
ETH 3138.08
USDT 1.00
SBD 2.44