টার্গেট ডিসেম্বর সিজন-২। ১২ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -12 STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ১২ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ২৫, আগস্ট , ২০২২
  • সোমবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

tree-736885__340-01.jpeg

source

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত কয়েক সপ্তাহ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি।বিশেষকরে @rex-sumon ভাই টার্গেট ডিসেম্বর দশ হাজার স্টিম পাওয়ার আপ সিদ্ধান্ত নিয়ে ছিলেন। তিনি তার টার্গেট অনেক আগেই পূর্ণ করেছেন। তার সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন। বর্তমান পাওয়ার সিজন-২ চলমান রয়েছে। সবাই তার লক্ষ্য অনুযায়ী পাওয়ার আপ করে চলেছে।ভিত্তি নাহ থাকলে কোথাও টিকে থাকা সম্ভব নয়। ভিত্তি শক্তিশালী করার জন্য সবাইকে পাওয়ার আপ করা উচিৎ । আজ আমি ১২ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর সবটুকু পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা।

IMG_20220801_101447.jpg

  • আমার লিকুইড স্টিম রয়েছে ১২ স্টিম আর স্টিম পাওয়ার রয়েছে ২২৭৮ স্টিম। আমার লিকুইড স্টিমের প্রায় অর্ধেকটা পাওয়ার আপ করবো।

IMG_20220801_101510.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ১২ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি।

IMG_20220801_101546.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ২২৭৮ স্টিম পাওয়ার আপ করার এখন স্টিম পাওয়ার হয়েছে ২২৯০স্টিম।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনি খুবই গুরুত্বপূর্ণ একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। খুবই ভালো লেগেছে আপনার পাওয়ার আপ পোস্ট টি দেখে। আপনাকে ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোষ্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার পাওয়ার বৃদ্ধি করা পোস্ট আপনার কাছে খুবই ভালো লেগেছে জেনে খুশি হলাম আপু এভাবে মন্তব্য করে পাশে থাকবেন ধন্যবাদ।

 2 years ago 

একাউন্টঃ @ripon40
পাওয়ার বৃদ্ধিঃ = 0.526778%

 2 years ago 

স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপের বিকল্প কোনো কিছুই নেই। আর তাই আপনার পাওয়ার আপ পোষ্ট দেখে খুবই ভালো লাগলো। এভাবেই এগিয়ে চলুন তাহলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

হ্যাঁ আপনি ঠিকই বলেছেন দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই সবারই উচিত এই ধারাবাহিকতা বজায় রাখার।

 2 years ago 

পাওয়ার আপ মানেই সক্ষমতা বৃদ্ধি। আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি। পাওয়ার আপ করতে থাকেন একসময় অনেক পাওয়ারের মালিক হয়ে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আমিও পাওয়ার বৃদ্ধি করতে ভালোবাসি যেটা নিজের সক্ষমতা বাড়িয়ে তোলে সবারই উচিত এই ধারাবাহিকতা ধরে রাখার।

 2 years ago 

আপনি আপনার সাপ্তাহিক ইনকাম থেকে 50 থেকে 60 শতাংশ পাওয়ার আপ করার চেষ্টা করেন। এটা আসলে শুনে খুব ভালো লাগলো ভাই। আপনি ভাল উদ্যোগ নিয়েছেন দোয়া রইল আপনার জন্য খুব তাড়াতাড়ি যেন আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

হ্যাঁ ভাই আমার ইনকামের ৫০ থেকে ৬০ শতাংশ পাওয়ার বৃদ্ধি করে থাকি যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

 2 years ago 

আপনি প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি করে চলছেন আসলে পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য অত্যন্ত জরুরী শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

হ্যাঁ নিজের সক্ষমতা বাড়িয়ে তুলতে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলেছি এ ধারাবাহিকতা চলমান থাকবে।

 2 years ago 

আপনি টার্গেট ডিসেম্বর সিজন টু সামনে রেখে 12 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। প্রতি সপ্তাহে এভাবে কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ইনশাআল্লাহ।

 2 years ago 

হ্যাঁ আমি টার্গেট ডিসেম্বর সামনে রেখে 12 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি যেটা ভবিষ্যতেও থাকবে।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি সব ক্ষমতা অর্জন করতে পারবে। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

হ্যাঁ ঠিকই বলেছেন যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতাব অর্জন সবারই এই কাজটি করা উচিত।

 2 years ago 

কত এমাউন্ট সেটা মূল উদ্দেশ্য নয়, পাওয়ার আপ করাই মূল উদ্দেশ্য।আর এই উদ্দেশ্যে আপনি এগোলে সফলতা লাভ করবেন অবশ্যই একদিন।শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপু আপনি খুবই গুরুত্বপূর্ণ একটি কথা বলেছেন মূল উদ্দেশ্য অ্যামাউন্ট নয় পাওয়ার বৃদ্ধি করার মন মানসিকতা।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা আপনার নিজের সক্ষমতাকে বৃদ্ধি করে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো

 2 years ago 

হ্যাঁ মামা আমার ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার বৃদ্ধি করে চলেছি সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60612.92
ETH 2607.99
USDT 1.00
SBD 2.65