টার্গেট ডিসেম্বর সিজন-৪। ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -10 STEEM power up|| by ripon40

in আমার বাংলা ব্লগ6 months ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ২৫, জানুয়ারী , ২০২৪
  • বৃহস্পতিবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

IMG_20240114_004049.png

Made by canva app

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত এক বছর যাবৎ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি।তার পাশাপাশি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি। সুমন ভাইয়ের সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন।টার্গেট ডিসেম্বর সিজন টু শেষ করে আবার সিজন-৪ চলমান রয়েছে। সবাই তার লক্ষ্য অনুযায়ী পাওয়ার আপ করে চলেছে।ভিত্তি নাহ থাকলে কোথাও টিকে থাকা সম্ভব নয়। ভিত্তি শক্তিশালী করার জন্য সবাইকে পাওয়ার আপ করা উচিৎ । আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর সবটুকু পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা।

IMG_20240126_000019.jpg

  • আমার লিকুইড স্টিম রয়েছে প্রায় ২৩ স্টিম আর স্টিম পাওয়ার রয়েছে ৪৫৫২ স্টিম। আমার লিকুইড স্টিমের প্রায় অর্ধেকটা পাওয়ার আপ করবো।

IMG_20240126_000033.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি।

IMG_20240126_000045.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৪৫৫২ স্টিম। পাওয়ার আপ করার পর এখন স্টিম পাওয়ার হয়েছে ৪৫৬২ স্টিম।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 6 months ago 

আমাদের সবারই উচিত অল্প অল্প করে হলেও, প্রতিনিয়ত পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যাওয়া। কারণ প্রতিনিয়ত অল্প করে হলেও পাওয়ার আপ করলে আমরা সক্ষমতা বৃদ্ধি করতে পারব এবং তিনি নিজেদের স্থান অনেক বেশি শক্ত করতে পারবো। আর পাওয়ার আপের ফলে নিজেদের লক্ষ্য ও পূরণ করতে পারব। খুবই উৎসাহিত হলাম আপনার আজকের পাওয়ার আপ পোস্ট দেখে। নিজের একাউন্টের ক্ষমতা আরো বেশি বৃদ্ধি করে জান এভাবে।

 6 months ago 

আমাদের সকলের উচিত টার্গেট কে সামনে রেখে এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা আরো সামনের দিকে এগিয়ে নেওয়া। আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন আশা করি আপনি আপনার এই পাওয়ার বৃদ্ধির ধারা অব্যাহত রাখবেন, এতে করে আপনি একদিন অনেক পাওয়ারের অধিকারী হবেন।

 6 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ আপনি দশ স্টিম, পাওয়ার বৃদ্ধির পোস্ট করেছেন দেখে ভালো লাগলো। পাওয়ার আপ এর মাধ্যমে নিজের সক্ষমতা প্রতিনিয়ত বৃদ্ধি করে যাচ্ছেন দেখে অনেক ভালো লেগেছে। এভাবে যদি অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকেন, তাহলে কিন্তু নিজের স্থান আরো বেশি শক্ত করতে পারবেন আপনি। এভাবেই আস্তে আস্তে এগিয়ে যান সামনের দিকে।

 6 months ago 

নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছো দেখে খুব ভালো লাগলো। যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। অনেক শুভকামনা রইল তোমার জন্য

Posted using SteemPro Mobile

 6 months ago 

আজকে আপনার দশ স্টিম পাওয়ার আপ পোষ্ট দেখে সত্যি অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে আমরা যত বেশি পাওয়ার আপ করব তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। আর সিজন ফোরতে সবাই নতুন টার্গেট নিয়ে পাওয়ার আপ শুরু করেছে। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণ করেন এই কামনা করি।

 6 months ago 

ছোট ছোট পাওয়ার বৃদ্ধি করে বড় শক্তি রূপান্তরিত করা যায়। তাই ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজে সক্ষমতা আরও বৃদ্ধি করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া এগিয়ে যান।

Posted using SteemPro Mobile

 6 months ago 

দীর্ঘ মিয়াদি চিন্তা ভাবনা করে আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মে আমি নিজেও পাওয়ার আপ আবৃত্তি করতে অনেক পছন্দ করি। আমরা যত বেশি পাওয়ার আপ করব তত বেশি আমাদের জন্য সুবিধা হবে। সিজন ফোরতে শক্তি বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করেছেন দেখেও সত্যি অনেক ভালো লাগলো। পাওয়ার আপ করে কাঙ্খিত লক্ষ্য পূরণ করেন এটাই সব সময় কামনা করি।

 6 months ago 

আপনি তো বেশ সুন্দর সুন্দর পাওয়ার আপ করে যাচ্ছেন। আশা করি আপনি আর কিছু দিনের মধ্যে প্রথম ডলফিন অর্জন করবেন। এভাবে এগিয়ে যেতে থাকলে খুব দ্রুত সফলতা আসবে। আপনার জন্য শুভকামনা রইল।

 6 months ago 

নিজের একাউন্টের শক্তি বৃদ্ধিতে পাওয়ার আপ ভীষণ জরুরী।তাইতো আমরা পাওয়ার আপকে এতোটাই ভালোবাসি।আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন।আজ ও ১০ স্টিম পাওয়ার আপ করলেন।এভাবে অল্প অল্প পাওয়ার আপ করে এগিয়ে যাবেন এমনটাই আশাকরি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57809.89
ETH 3118.43
USDT 1.00
SBD 2.37