টার্গেট ডিসেম্বর - ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December - 50 STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ১৪,ডিসেম্বর , ২০২১
  • মঙ্গলবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

sunset-6592545__480-08.jpeg

source

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত কয়েক সপ্তাহ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি।বিশেষকরে @rex-sumon ভাই টার্গেট ডিসেম্বর দশ হাজার স্টিম পাওয়ার আপ সিদ্ধান্ত নিয়ে ছিলেন। তিনি তার টার্গেট অনেক আগেই পূর্ণ করেছেন। তার সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করেছেন। আমি ৫০০ স্টিম পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিয়ে ছিলাম। গত সপ্তাহে সেই টার্গেটে পৌঁছে গিয়েছি।এখন আমার লক্ষ্য সাপ্তাহিক পাওয়ার আপ চলমান রাখা। টার্গেট পূর্ণ হওয়ার পর দ্বিতীয় সপ্তাহের পাওয়ার আপ চলমান।

Screenshot_20211214-145908_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ৬২০স্টিম।আমার লিকুইড স্টিম রয়েছে ৫৪ স্টিম সেখান থেকে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20211214-150022_Chrome.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ৫০ স্টিম পাওয়ার কনর্ভাট করলাম।তারপর ওকে করে দিয়েছি।

Screenshot_20211214-150042_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৬২০স্টিম।এখন ৫০স্টিম পাওয়ার আপ করার পর স্টিম পাওয়ার হয়েছে ৬৭০স্টিম।চেষ্টা করবো এভাবে পাওয়ার আপ চলমান রাখার।

ধন্যবাদ সবাইকে



logo.gif

Sort:  

বাহ ভাইয়া, অনেক ভালো লাগলো পাওয়ার আপ পোস্ট দেখে। সত্যি আপনি অনেক সুন্দর একটা উদ্যোগ গ্রহণ করেছেন। পাওয়ার আপ এর বিকল্প সত্যিই অনেক। এভাবেই সামনে দিনে করে যাবেন এই প্রত্যাশাই করি।

 2 years ago 

এ ধরনের উদ্যোগ সবার জন্যই কাম্য মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যতে পারবেন।
শুভকামনা রইল।

 2 years ago 

হ্যাঁ আমি অনেক বড় এ্যামাউন্ট পাওয়ার আপ করেছি ।প্রত্যেকের জন্য এটা কাম্য মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

বাহ ভাই আপনার পাওয়ার আফ পোষ্টটি দেখে আমার অনেক ভালো লাগছে । আমরা যদি স্টিমিট প্লাটফর্মে একজন স্থায়ী ব্লগার হতে চাই অবশ্যই আমাদের পাওয়ারের অনেক গুরুত্ব সুতরাং আমাদের সবার পাওয়ার সঞ্চয় করে রাখা উচিত। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি পোষ্ট আমাদের উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

আপনার সুগঠিত মতামতের জন্য ধন্যবাদ।😍😍

আপনার পাওয়ার আপ দেখে বেশ ভালো লাগলো ভাইয়া। স্টিমিট প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির ক্ষেত্রে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। এভাবেই ধীরে ধীরে এগিয়ে যান নিজের লক্ষ্যের দিকে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

মন্তব্য করার জন্য ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল। 😍

 2 years ago 
আসলে এখানে স্থায়ী ভাবে টিকে থাকতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব দিতে হবে। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানায়। সত্যিই আপনি ধীরে ধীরে আপনার লক্ষ্যের দিকে পৌঁছে যাচ্ছেন। আমি দোয়া করি আপনার লক্ষ্য পূরণ হয় আজকে আপনি 50 স্টিম পাওয়ার আপ করেছেন। তা দেখে খুবই ভালো লাগলো। ক্রমগত চালিয়ে যান ইনশাল্লাহ সফল হবেন।
 2 years ago 

চেষ্টা করি পাওয়ার অফ করার আপনার মতামতের জন্য ধন্যবাদ। 😍

 2 years ago 

টার্গেট ডিসেম্বর কে কেন্দ্র করে আপনি যে আপনার পাওয়ার আফ করছেন এবং আপনার একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করছেন এটা দেখে সত্যি খুবই ভালো লেগেছে। এবং আপনি অনেক সুন্দর করে আপনার পাওয়ার আফ এর বিষয়গুলো আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার টার্গেট ডিসেম্বর পাওয়ার আপের লক্ষ আগেই পৌঁছে গিয়েছি। এখন সাপ্তাহিক পাওয়ার আপ চলমান রেখেছি।😍😍

পাওয়ার অফ চমৎকার একটি ব্যাপার । আপনার সাপ্তাহিক টার্গেট পূরণ হওয়া জন্য আপনাকে অভিনন্দন জানাচ্ছি । এভাবে পাওয়ার অফ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে থাকুন এই দোয়া করি । ❤️😍😍😍😍❤️😍😍😍😍❤️

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ মতামতের জন্য।

আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে খুব ভালো লাগলো।সত্যি আপনি অনেক সুন্দর একটা উদ্যোগ গ্রহণ করেছেন।আপনার উদ্যোগ আমি শ্রদ্ধা জানাই।এভাবে পাওয়ার আপ করেন আর নিজের লক্ষ্যে পূরণ করুন।অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ সুগঠিত মতামতের জন্য।

 2 years ago 

একাউন্টঃ @ripon40
পাওয়ার বৃদ্ধিঃ = 8.06452%

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66278.74
ETH 3072.53
USDT 1.00
SBD 3.68