টার্গেট ডিসেম্বর সিজন-২। ৩০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -৩০ STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ৩০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ১২,ফেব্রুয়ারি , ২০২২
  • শনিবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

sunset-6592545__480-15.jpeg

source

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত কয়েক সপ্তাহ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি।বিশেষকরে @rex-sumon ভাই টার্গেট ডিসেম্বর দশ হাজার স্টিম পাওয়ার আপ সিদ্ধান্ত নিয়ে ছিলেন। তিনি তার টার্গেট অনেক আগেই পূর্ণ করেছেন। তার সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন। আজ আমি ৩০ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর সবটুকু পাওয়ার আপ করার চেষ্টা করি ।

Screenshot_20220212-223409_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ১০৩১ স্টিম ।লিকুইড স্টিম রয়েছে 49 স্টিম আমি এখান থেকে 30 স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20220212-223520_Chrome.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ৩০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিলাম।

Screenshot_20220212-223537_Chrome.jpg

  • এখন আমার স্টিম পাওয়ার হয়েছে ১০৬১ স্টিম।আগে স্টিম পাওয়ার ছিল ১০৩১ স্টিম।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা প্রতি সপ্তাহে চলমান থাকবে।

ধন্যবাদ সবাইকে



logo.gif

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ পোষ্ট দেখলে আমার খুবই ভালো লাগে। আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুব আনন্দ লেগেছে আমার কাছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। প্রতিনিয়ত পাওয়ার আপ করা আমাদের খুবই গুরুত্বপূর্ণ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার সুগঠিত মতামত জানানোর জন্য ধন্যবাদ।

 2 years ago 

একাউন্টঃ @ripon40
পাওয়ার বৃদ্ধিঃ = 2.9098%

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা এবং আপনার এই পাওয়ার বৃদ্ধি করার পোস্ট টা দেখে অনেকেই পাওয়ার বৃদ্ধি করার জন্য উৎসাহী হবে। দোয়া করি ভাইয়া এভাবে এগিয়ে যান ❤️❤️🥰

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই।

 2 years ago 
ভাই আপনার পোস্টটি পড়ে খুব বেশি ভালো লাগছে এবং অনেকে অনুপ্রাণিত হতে পারবে আশা করছি। আপনার ইনকাম এর হাফ পার্সেন্ট পাওয়ার আপ করার মানসিকতা টা সত্যিই অসাধারণ। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।
 2 years ago 

এত সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ আপনাকে ভাই।

 2 years ago 

ভাই আপনার ওয়ালেটে থাকা ৪৯ স্টিম এর মধ্যে ৩০ স্টিম পাওয়ার আপ করেছেন।বেশির ভাগ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন।অনেক দূর এগিয়ে যান।শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

আপনার সুগঠিত মতামতের জন্য ধন্যবাদ।

 2 years ago 

খুবই ভালো লাগলো শুনে যে আপনি বিগত কয়েক সপ্তাহ ধরে পাওয়ার আপ করে যাচ্ছেন। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি একটি ভাল স্টিম পাওয়ার এর মালিক হয়ে যাবেন এবং আপনার অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি পাবে। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন আপনার লক্ষ্যে দ্রুত পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

এত সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ আপু। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। এভাবে পাওয়ার আপ করার মাধ্যমে আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন। এভাবে পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে পৌঁছান এই কামনা করি।

 2 years ago 

মন্তব্য করার জন্য ধন্যবাদ আপু।

 2 years ago 

একটা বিষয় ভালো লাগলো সেটা হচ্ছে বর্তমানে আপনার স্টিম পাওয়ার ১০৫০+ আপনি যা কাজ করেছেন তার অর্ধেক পাওয়ার হিসেবে রেখে দিয়েছেন সত্যিই অনেক ভালো একটি উপায় সিলেক্ট করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

চেষ্টা করি অর্ধেকটা পাওয়ার আপ করার আপনার সুগঠিত মতামতের জন্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপের পোস্ট গুলো দেখেই তো খুবই ভালো লাগতেছে। পাওয়ার আপ করে নিজের শক্তিতে ধরে রাখাই তো আমাদের কাজ। এ সপ্তাহেই অনেকেই পাওয়ার আপ করল দেখলাম। এইভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনার নিজের শক্তি বৃদ্ধি পাবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ‌‌।

 2 years ago 

আপনার সুগঠিত মতামতের জন্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58617.29
ETH 3164.87
USDT 1.00
SBD 2.44