সুন্দর একটি বিকেলের দৃশ্যপট || by ripon40

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon40 বাংলাদেশের নাগরিক


  • সুন্দর একটি বিকেলের দৃশ্যপট
  • ২৫, জুলাই ,২০২৩
  • মঙ্গলবার


আপনারা সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালো আছেন। আজ আমি সুন্দর একটি বিকেলের দৃশ্যপট শেয়ার করব । আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।



_1690312657969-01.jpeg


Device : Redmi Note 11
সুন্দর একটি বিকেলের দৃশ্যপট
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



তাহলে চলুন গল্পটি শুরু করি


সময়টি যখন বর্ষাকাল নদীতে কাটানোর দারুন একটা মুহূর্ত। সেই মুহূর্তগুলো প্রতিবছরই উপভোগ করা হয়ে থাকে এবারও। বিকেল মুহূর্তে বন্ধুদের সাথে অনেকবার গিয়ে আড্ডা দেওয়া হয়েছে এমন কি রাতের বেলায় আড্ডা দিয়েছিলাম সেই মুহূর্তগুলো আপনাদের সাথে শেয়ার করেছি। গতকাল বিকেলবেলা আমাদের বাসা থেকে ১১ কিলোমিটার দূরে এগিয়ে সুন্দর একটা পরিবেশ উপভোগ করেছিলাম। পদ্মা নদীর শাখা নদী । নদী ভাঙ্গনের মাধ্যমে এই সকল শাখা নদী সৃষ্টি হয়। এই সকল শাখা নদীকে মানুষ বিভিন্ন নামে ডেকে থাকে সেটা হয়তো আপনারা অনেকেই জানেন।

IMG_20230713_180508-01.jpeg

IMG_20230713_180506-01.jpeg

IMG_20230713_180838-01.jpeg


Device : Redmi Note 11
শহীদ গোলাম কিবরিয়া সেতু
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



বাইক নিয়ে এই বছর তেমন একটা ঘোরাঘুরি করা হয়নি ।প্রতিবছরের তুলনায় এবার খুবই ঘুরাঘুরি করা হয়েছে। কারণ আমাদের যে ঘুরাঘুরির গ্যাং রয়েছে তারা সবাই বিভিন্ন কর্মস্থলে চলে যাওয়ায় সবাই এখন আর একত্রিত হতে পারি না। তবুও যারা একত্রিত হতে পারি তারাই বিভিন্ন জায়গায় ঘুরতে যাই। সময়ের সাথে সাথে সব কিছুরই পরিবর্তন হয় যেটা এই পৃথিবীর ধারাবাহিকতায় চলে আসছে।

IMG_20230713_180839-02.jpeg

IMG_20230713_180810-01.jpeg

IMG_20230713_180846-01.jpeg


Device : Redmi Note 11
নিজেদের সেলফি
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



এইতো কিছুদিন আগে কুষ্টিয়া জেলার কুমারখালী থানায় অবস্থিত গড়াই নদীর উপর দিয়ে শহীদ গোলাম কিবরিয়া সেতু উদ্বোধন করা হয়েছে। এই সেতু কর্মমুখী মানুষের জন্য খুবই প্রয়োজনীয় ছিল। তার পাশাপাশি বিকেল মুহূর্তে কাটানোর দারুন একটা জায়গা। বর্ষাকালীন সময়ে নদীতে ভরপুর পানি থাকে এই ব্রিজের উপর বিকেল আসলেই প্রতিটা মানুষ তার সেরা মুহূর্ত উপভোগ করার জন্য ছুটে যায়। মানুষের যোগাযোগ ব্যবস্থা যত উন্নত হবে তাদের অর্থনৈতিক অবস্থা ও ততটাই এগিয়ে যাবে। গড়াই নদীতে গিয়ে দারুন সময় অতিবাহিত করেছিলাম।

IMG_20230713_181045-01.jpeg

IMG_20230713_181650-01.jpeg

IMG_20230713_181715-01.jpeg

IMG_20230713_180521-01.jpeg


Device : Redmi Note 11
সুন্দর বিকেল
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



আমাদের ঘোরাঘুরি করার যে গ্যাং রয়েছে তাদের অনেকেই এখানে উপস্থিত। ছোট বড় সবাই এখানে আছে কিছু বড় ভাই রয়েছে তারা আমাদের খুবই ভালোবাসে। যেখানেই যাই তাদের সাথেই যাই সত্যিই এটা অনেক বড় বন্ধুত্বের মতো । আমরা বাইক নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরতে যাই। আসলে ঘুরাঘুরি করার মত মজা আর কোথাও নেই। আপনি যখনই ঘুরতে যাবেন মন খারাপ থাকলে আপনার মন ভালো হয়ে যাবে। এই দিনটি সত্যিই সেই সুন্দর মুহূর্তের অনুভূতি প্রকাশ করে অনেক সুন্দর একটা মুহূর্ত কাটিয়েছি। যেটা স্মৃতি হিসেবে রেখে দিলাম আপনাদের সাথে শেয়ার করার মাধ্যমে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 last year 

আপনাদের এই বিকেলের দৃশ্যপট দেখে দারুণ লেগেছে। বিশেষ করে প্রাকৃতিক পরিবেশ দেখার মতো ছিল, আর মেঘের আনাগোনা দেখে আরো বেশি ভালো লেগেছে। তাছাড়াও ঘুরাঘুরির এই ঘ্যাং দেখে ভালো লাগলো যেখানে বেশ কিছু পরিচিত মুখ রয়েছে। ধন্যবাদ ভাই চমৎকার সময়টা আমাদের সাথে ভাগ করে নেয়ার জন্য।

 last year 

আসলে বাইক থাকলে কতই না সুবিধা। ইচ্ছেমতন ঘোরা যায়। আপনাদের তো পুরো ঘোরাঘুরির গ্যাং রয়েছে। বিকেল বেলায় নদীর উপর সেতুতে দারুন সময় কাটিয়েছেন ভাই৷ খুবই ভালো লাগলো জানতে পেরে। শুভেচ্ছা রইলো ভাই।

 last year 

১১ কিলোমিটার দূরে ঘুরতে গেলে আপনি । জায়গাটা খুবই সুন্দর। আর এমন সুন্দর জায়গায় ঘুরতে গেলে মন এমনিতেই ভালো হয়ে যায়। আমি মনে করি কারো মন খারাপ হলেই তার ঘুরতে যাওয়া উচিত। গড়াই নদীর পাশে কখনো যাওয়া হয়নি।

 last year 

আসলে এরকম জায়গা গুলোতে বিকেলবেলায় ঘুরতে গেলে বেশ মজা হয়। সবাই মিলে খুবই সুন্দর একটা জায়গায় গিয়েছিলেন ঘুরতে। আসলে বন্ধুদের সাথে যে কোন জায়গায় গেলে খুব ভালো লাগে, অনেক ভালো মুহূর্ত অতিবাহিত করা যায়। ফটোগ্রাফি গুলো দেখে তো আমার কাছে আরো বেশি ভালো লেগেছে। বুঝতেই পারছি আপনাদের কাটানো মুহূর্তটা খুব ভালো ছিল।

 last year 

সুন্দর একটি বিকেলের দৃশ্যপট বেশ ভালোই ভ্রমণ করলেন তাহলে। আমি তো মাঝে মাঝে চেষ্টা করি এই ধরনের জায়গাগুলোতে যাওয়ার। আপনাদের ভাইয়ের সাথে ভাইকে করে আমি মাঝে মাঝে এরকম জায়গা গুলোতে গিয়ে থাকি আমার খুবই ভালো লাগে। আপনাদের মুহূর্তটাও নিশ্চয়ই খুব ভালো ছিল ভাইয়া। ফটোগ্রাফি গুলো দেখে বুঝতে পারছি অনেক আনন্দ করেছিলেন সবাই মিলে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56688.84
ETH 2388.88
USDT 1.00
SBD 2.28