🌷আমার বেস্ট ফটোগ্রাফি পর্ব-৬|| আমার ভ্রমণের জায়গাটির কিছু ফটোগ্রাফি (১০%লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • আমার ভ্রমণের জায়গাটির কিছু ফটোগ্রাফি
  • ২৩,অক্টোবর ,২০২১
  • শনিবার


আপনারা সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। আজ আমার সেরা ফটোগ্রাফি পর্ব ছয় নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আশাকরি আমার ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে ভালো লাগবে।


ফটোগ্রাফি আমার শখ আমি শখ হিসেবে ফটোগ্রাফি করি।প্রকৃতির সৌন্দর্য গুলো ফুটিয়ে তোলার চেষ্টা করি। প্রকৃতি তার সৌন্দর্য দ্বারা মানুষকে মুগ্ধ করে। একটি পার্কে ঘুরতে গিয়েছিলাম। সেখানকার কিছু ফটোগ্রাফি করেছি। আপনাদের সাথে কিছু দিন আগে ভ্রমণ কাহিনী শেয়ার করেছিলাম।আজকে কিছু ফটোগ্রাফি শেয়ার করছি।

#1

IMG_20211015_130525-01.jpeg


প্রকৃতির রুপ
Device: A20s
অবস্থান:https://w3w.co/drummed.folded.comedic


  • প্রকৃতির সৌন্দর্য সবসময় একরকম থাকে না। কিছুদিন আগে ঘুরতে গিয়েছিলাম গ্রীনভ্যালি পার্কে।জায়গাটি আমার কাছে খুবই ভালো লেগেছে। প্রকৃতির সৌন্দর্য আমাকে মুগ্ধ করেছে।

#2

IMG_20211015_130254-01.jpeg


সবুজ প্রকৃতির দৃশ্য
Device: A20s
অবস্থান:https://w3w.co/drummed.folded.comedic


  • জায়গাটি যেমন সুন্দর তেমনই রাস্তার সৌন্দর্য আমাকেও মুগ্ধ করেছে। রাস্তার পাশে সবুজ প্রকৃতি দ্বারা ফুটিয়ে তোলা হয়েছে। যেখানকার সৌন্দর্য সত্যিই অসাধারণ ছিল।

#3

IMG_20211015_144020-01.jpeg


কৃত্রিম ভাবে নদী তৈরি করা হয়েছে
Device: A20s
অবস্থান:https://w3w.co/drummed.folded.comedic


  • পার্কের ভিতরে কৃত্রিম ভাবে নদী তৈরি করা হয়েছে। সেখানে কিছু নৌকা তৈরি করে রাখা হয়েছে। পর্যটকরা নৌকা গুলোতে সুন্দর মুহূর্ত উপভোগ করছে।

#4

IMG_20211015_130353-01.jpeg


কৃত্রিম ভাবে তৈরি পাহাড়
Device: A20s
অবস্থান:https://w3w.co/drummed.folded.comedic


  • মাটি ও পাথর দিয়ে কৃত্রিম ভাবে পাহাড় তৈরি করা হয়েছে। সবুজ ঘাসের সমাহারে পাহাড়ের সৌন্দর্য বৃদ্ধি পেয়েছে। আমার কাছে বিষয়টি খুবই ভালো লেগেছে।

#5

IMG_20211015_144404-01.jpeg


কৃত্রিম নদীর উপর ব্রীজ
Device: A20s
অবস্থান:https://w3w.co/drummed.folded.comedic


  • কৃত্রিম ভাবে তৈরি নদীর উপর ব্রীজ বানানো হয়েছে। সেই নদীতে স্প্রীট ভোটের দৃশ্যটি বেশি ভালো লেগেছে। মানুষ ঘুরতে গিয়ে স্প্রীট ভোটে সুন্দর মুহূর্ত উপভোগ করছে।

#6

IMG_20211015_134601-01.jpeg


কৃত্রিম ভাবে বানানো ঝর্ণা
Device: A20s
অবস্থান:https://w3w.co/drummed.folded.comedic


  • কৃত্রিম ভাবে ঝর্ণা তৈরি করা হয়েছে। আমার কাছে ঝর্ণার উপর বসে থাকা বকের দৃশ্যটি ভালো লেগেছে। প্রকৃত সৌন্দর্য ফুটিয়ে তোলা হয়েছে।

#7

IMG_20211015_125508-01.jpeg


তৈরি ফ্লাওয়ার
Device: A20s
অবস্থান:https://w3w.co/drummed.folded.comedic


  • রাস্তার উপর দিয়ে একটি ফ্লাওয়ার তৈরি করা হয়েছে। পর্যটকরা সেটা উপর দিয়ে বিভিন্ন জায়গায় দর্শন করছে। আমার কাছে খুবই ভালো লেগেছে। আকাশের সৌন্দর্যতার সাথে ফুটে উঠেছে। এই কিছু দিন আগে করা যা আপনাদের সাথে শেয়ার করলাম।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

আপনার ফটোগ্রাফির তুলনা হয়না। আপনি অসাধারণ ফটোগ্রাফি করেছেন যা আমার অনেক ভালো লেগেছে। আপনার প্রথম ও দ্বিতীয় ছবিটি আমার অনেক অনেক ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

জায়গাটি সত্যিই খুব সুন্দর, আর আপনার তোলা ছবিগুলো জায়গাটির প্রকৃতি তুলে ধরেছে। অসাধারণ ফটোগ্রাফি,অসাধারণ জায়গা। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি জায়গা ঘুরে আমাদের মাঝে প্রদর্শন করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপু।

অসাধারণ হয়েছে আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি। প্রতিটি মুহূর্ত খুব সুন্দর করে ক্যামেরাবন্দি করেছেন। বিশেষ করে সবুজ প্রকৃতির দৃশ্য টা আমার কাছে অনেক ভালো লেগেছে। মনে হচ্ছে চোখ মেলে তাকিয়ে থাকি। আপনাকে ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনি অসাধারণ ফটোগ্রাফি করেছেন আপনার প্রত্যেকটি ফটোগ্রাফিতে প্রাকৃতিক সৌন্দর্য সুন্দরভাবে ফুটে উঠেছে দেখতে খুবই সুন্দর লাগছে আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি প্রশংসার যোগ্য শুভকামনা থাকলো আপনার জন্য

 3 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

গ্রীন ভ্যালি পার্কের ফটোগ্রাফি গুলা খুবই সুন্দর হয়েছে এক কথায় অসাধারণ। আপনি অনেক সুন্দর ফটোগ্রাফি করতে জানেন যার শুধু প্রশংসা করা যায়।

image.png

আপনার ২নং ফটোগ্রাফি তেই চোখ জড়িয়ে গেছে আমার। প্রতিটা ফটোগ্রাফের চোখজুড়ানো মত খুবই সুন্দর। আর আপনি অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন এবং কি আপনার পার্কে ঘোরার সুন্দর একটি মুহূর্ত আমাদের সাথে ভাগাভাগি করে নিয়েছেন। আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া

 3 years ago 

সুমতামতের জন্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে। ফটোগ্রাফি গুলো দেখেই বোঝা যাচ্ছে পার্কটা অনেক সুন্দর ছিল। ২,৪, ৭ নং ছবিটি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। এবং প্রতিটা ছবির বর্নণা টাও খুব সুন্দর দিয়েছেন।।

 3 years ago 

ধন্যবাদ ভাই।

 3 years ago (edited)

সুন্দরের বহিঃপ্রকাশ ঘটেছে আপনার ফটোগ্রাফির মাধ্যমে। সত্যি দেখার মতো একটি স্থান। আমার কাছে অনেক ভালো লেগেছে। তাছাড়া প্রত্যেকটি ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

এতো সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 3 years ago (edited)

পার্কটি অসম্ভব সুন্দর ভাইয়া।দারুণ সবুজ প্রকৃতির লীলাভূমি ,সুসজ্জিত গাছ,কৃত্রিম নদীর বুকে ময়ূরের বোট চালানো,এছাড়া পাহাড় ,জলের ফোয়ারা ভীষণ সুন্দর ও মনমুগ্ধকর।আমি তো অবাক হয়ে দেখছিলাম আপনার ফোটোগ্রাফিগুলি।পার্ক এর দৃশ্য আমার বরাবরই ভালো লাগে।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

এতো সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ আপনাকে আপু।

 3 years ago 

চমৎকার হয়েছে আপনার ফটোগ্রাফি গুলো ভাই। জায়গা টি আসলেই খুব সুন্দর। সব গুলো ছবিই অনেক ভাল লেগেছে আমার কাছে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই।

 3 years ago 

ভাইয়া প্রত্যেকটা ছবি অসাধারণ হয়েছে। ধন্যবাদ আপনাকে ভাইয়া,আমাদের মাঝে এটি শেয়ার করার জন্য। 🙂

 3 years ago 

আপনাকে ধন্যবাদ আপু।

 3 years ago 

আপ্নাকেও ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.031
BTC 57030.30
ETH 2858.42
USDT 1.00
SBD 3.62