টার্গেট ডিসেম্বর সিজন-২। ৩০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -৩০ STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ৩০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ০৭,ফেব্রুয়ারি , ২০২২
  • সোমবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

sunset-6592545__480-15.jpeg

source

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত কয়েক সপ্তাহ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি।বিশেষকরে @rex-sumon ভাই টার্গেট ডিসেম্বর দশ হাজার স্টিম পাওয়ার আপ সিদ্ধান্ত নিয়ে ছিলেন। তিনি তার টার্গেট অনেক আগেই পূর্ণ করেছেন। তার সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন। আজ আমি ৩০ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর সবটুকু পাওয়ার আপ করার চেষ্টা করি ।

Screenshot_20220207-231402_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ৯৯২ স্টিম।আমার লিকুইড স্টিম রয়েছে ৩৯ স্টিম। আমি সেখান থেকে ৩০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20220207-231521_Chrome.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ৩০ স্টিম পাওয়ার কনর্ভাটে নিয়ে ওকে করে দিয়েছি।

Screenshot_20220207-231553_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৯৯২ স্টিম বর্তমান স্টিম পাওয়ার হয়েছে ১০২২ স্টিম।আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ চলমান থাকবে।

ধন্যবাদ সবাইকে



logo.gif

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @ripon40
পাওয়ার বৃদ্ধিঃ = 3.02419%

আপনার পাওয়ার বৃদ্ধি কে সাধুবাদ জানাই পাওয়ার বৃদ্ধি মানেই নিজের একাউন্টে আগের থেকে আরো শক্তিশালী এবং সমৃদ্ধ করা আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন এজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই।

 2 years ago 
আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। এখানে যদি স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি দারুন উদ্যোগ নিয়েছেন। আসলে আমরা যত পাওয়ার আপ করব। আমাদের অবস্থান তত শক্ত হবে। আমাদের পাওয়ার আপ করে যেতে হবে
 2 years ago 

আপনার সুগঠিত মতামত এর জন্য ধন্যবাদ।

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবেই প্রতিনিয়ত পাওয়ার করতে থাকেন আর নিজের সক্ষমতা বৃদ্ধি করতে থাকেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

ধন্যবাদ ভাই।

 2 years ago 

পাওয়ার আপ দেখলেই মনটা ভরে যায়। টার্গেট ডিসেম্বরের জন্য বেশ ভালো একটি উদ্যোগ নিয়েছে নাকি। এভাবেই এগিয়ে যাও প্রিয় ভাই শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

ধন্যবাদ ভাই।

 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধি করার এর থেকে ভালো ভালো উদ্যোগ আর হয়না। আপনি খুবই ভালো কাজ করেছেন পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন এবং প্রতিযোগিতায় অংশগ্রহণ করছেন। খুবই ভালো লাগলো দেখে। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন এভাবে পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখতে পারেন।

 2 years ago 

ধন্যবাদ আপু।

 2 years ago 
ভাইয়া প্রথমে বলবো খুবই সুন্দর লিখেছেন আপনি। আর আপনার পাওয়ার আপনার এই পোস্টটি বেশ চমৎকার ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন আজকে। আশাকরি আপনার নির্দিষ্ট লক্ষ্যে খুবই দ্রুত পৌঁছে যান। শুভকামনা আপনার জন্য।
 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করুন আর এগিয়ে যান ভাই।যতো বেশি পাওয়ার বৃদ্ধি করবেন ততো বেশি শক্তি সঞ্চার করতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58668.45
ETH 3162.85
USDT 1.00
SBD 2.44