টার্গেট ডিসেম্বর সিজন-২। ১২ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -12 STEEM power up|| 10% Shy-fox || by ripon40

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ১২ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ২৭, আগস্ট , ২০২২
  • শনিবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

tree-736885__340-01.jpeg

source

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত কয়েক সপ্তাহ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি।বিশেষকরে @rex-sumon ভাই টার্গেট ডিসেম্বর দশ হাজার স্টিম পাওয়ার আপ সিদ্ধান্ত নিয়ে ছিলেন। তিনি তার টার্গেট অনেক আগেই পূর্ণ করেছেন। তার সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন। বর্তমান পাওয়ার সিজন-২ চলমান রয়েছে। সবাই তার লক্ষ্য অনুযায়ী পাওয়ার আপ করে চলেছে।ভিত্তি নাহ থাকলে কোথাও টিকে থাকা সম্ভব নয়। ভিত্তি শক্তিশালী করার জন্য সবাইকে পাওয়ার আপ করা উচিৎ । আজ আমি ১২ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর সবটুকু পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা।

IMG_20220827_020231.jpg

  • আমার লিকুইড স্টিম রয়েছে ১৩ স্টিম আর স্টিম পাওয়ার রয়েছে ২৪৬২ স্টিম। আমার লিকুইড স্টিমের প্রায় অর্ধেকটা পাওয়ার আপ করবো।

IMG_20220827_020331.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ১২ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি।

IMG_20220827_020257.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ২৪৬২ স্টিম পাওয়ার আপ করার এখন স্টিম পাওয়ার হয়েছে ২৪৭৪স্টিম।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 2 years ago 

আপনি ১২ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন করা।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি বৃদ্ধি করা। দোয়া করি এভাবেই সবসময় সামনের দিকে এগিয়ে যান।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর এর জন্য ১২ স্টিম পাওয়ার আপ করেছেন আপনি। এটি আপনার ভবিষ্যতের জন্য অনেক কাজে দিবে। নিয়মিত পাওয়ার আপ করতে আমারো অনেক ভালো লাগে।

 2 years ago 

স্টীমিট প্লাটফর্মে ঠিকে থাকতে হবে পাওয়ার আপের কোন বিকল্প নেই। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলেই ভালে লাগে। কারন এমন পোস্ট দেখলে সকলেই উৎসাহিত হই। শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে আপনি ১২ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন দোয়া রইল।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য আপনি আজ পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরও একটা এগিয়ে গেলেন।। সফল ব্লগার হতে হলে অবশ্যই পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই।।।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের সব ক্ষমতা বৃদ্ধি করা। আপনি এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকুন একদিন আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি আপনি আজ আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে পোস্ট শেয়ার করেছেন। আপনার এই পোস্ট দেখে আরো অনেকে অনুপ্রা নিতে হবে এবং তারাও উদ্যোগী হয়ে উঠবে। পোস্ট করার জন্য ধন্যবাদ আপনার পাওয়ার বৃদ্ধি করা নিয়ে এই পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

যত বেশি স্টিম পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন। পাওয়ার আপ মানে আপনার স্টিমেট একাউন্টে সক্রিয়তা বৃদ্ধি করা। আপনি এই সপ্তাহে আমাদের মাঝে ১২ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। পাওয়ার আপ করার পরে এখন আপনার মোট স্টিম পাওয়ার ২৪৭৪। ধন্যবাদ এত সুন্দর ভাবে পাওয়ার আপ পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। আপনি সেটাই করছেন এর ধারাবাহিকতা বজায় রাখলে খুবই ভালো হবে। অনেক দোয়া ও শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59926.69
ETH 2622.88
USDT 1.00
SBD 2.38