টার্গেট ডিসেম্বর সিজন-২। ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -10 STEEM power up|| 10% Shy-fox || by ripon40

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ২৪, অক্টোবর , ২০২২
  • সোমবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

tree-736885__340-03.jpeg

source

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত কয়েক সপ্তাহ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি।বিশেষকরে @rex-sumon ভাই টার্গেট ডিসেম্বর দশ হাজার স্টিম পাওয়ার আপ সিদ্ধান্ত নিয়ে ছিলেন। তিনি তার টার্গেট অনেক আগেই পূর্ণ করেছেন। তার সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন। বর্তমান পাওয়ার সিজন-২ চলমান রয়েছে। সবাই তার লক্ষ্য অনুযায়ী পাওয়ার আপ করে চলেছে।ভিত্তি নাহ থাকলে কোথাও টিকে থাকা সম্ভব নয়। ভিত্তি শক্তিশালী করার জন্য সবাইকে পাওয়ার আপ করা উচিৎ । আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর সবটুকু পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা।

IMG_20221024_010028.jpg

  • আমার লিকুইড স্টিম রয়েছে ১০ স্টিম আর স্টিম পাওয়ার রয়েছে ২৭১৩ স্টিম। আমার লিকুইড স্টিমের প্রায় সম্পূর্ণটা পাওয়ার আপ করবো।

IMG_20221024_010048.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি।

IMG_20221024_010108.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ২৭১৩ স্টিম পাওয়ার আপ করার এখন স্টিম পাওয়ার হয়েছে ২৭২৩ স্টিম।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করা যায়। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এতে আপনি আপনার একাউন্টের শক্তি আরো বাড়িয়েছেন। আপনি আপনার ইনকামের ৫০-৬০ ভাগ পাওয়ার আপ করার চেষ্টা করেন জেনে ভাল লেগেছে এবং আমি অনুপ্রেরণা পেয়েছি। আমি আশা করছি আপনি পাওয়ার আপের এই ধারাবাহিকতা বজায় রাখবেন। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আমি প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করে চলেছি যেটা ডিসেম্বর মাস পর্যন্ত চলবে ধন্যবাদ।

 2 years ago 

নিজের ভিত্তি মজবুত করতে পাওয়ার আপ করা জরুরি। আপনি পাওয়ার আপ করতে ভালোবাসেন শুনে ভালো লাগলো। আপনি আরও পাওয়ার আপ করবেন।আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

হ্যাঁ আপু নিজের ভিত্তি শক্তিশালী করতে হলে পাওয়ার বৃদ্ধি করতেই হবে যেটা খুবই গুরুত্বপূর্ণ।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লেগেছে আমার কাছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি এভাবেই অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকুন তাহলে নিজের কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

হ্যাঁ ভাই পর বৃদ্ধি মানে নিজের সক্ষমতার জানান দেওয়া যেটা নিজের শক্তি বৃদ্ধি করে।

 2 years ago 

প্রতিনিয়ত আপনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তিমত্তাকে বৃদ্ধি করে চলছেন খুবই ভালো লাগলো আসলে পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য অত্যন্ত জরুরী।।

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার শুভ হোক আপনার আগামীর পাওয়ার বৃদ্ধি।।

 2 years ago 

হ্যাঁ চেষ্টা করে যাচ্ছি নিজের পাওয়ার বৃদ্ধি করে ধারাবাহিকভাবে এগিয়ে যাওয়ার এটাই আমার লক্ষ্য।

 2 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে প্লাটফর্মে নিজের ভিত্তি মজবুত করা।যত পাওয়ার বাড়বে,ভিত্তি ও ততশক্তিশালী হবে।এভাবেই পাওয়ার আপ চালিয়ে যান।শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হ্যাঁ ঠিকই বলেছেন ভাই যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা এ ধারাবাহিকতা চলতে থাকবে।

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থানটা অনেক দূরে এগিয়ে নিয়ে গিয়েছেন। আসলে আমাদের সকলের উচিত পাওয়ার বৃদ্ধি করা পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা। খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন আশা করি।

 2 years ago 

নিজের লক্ষ্যের দিকে এগিয়ে চলেছি এই ধারাবাহিকতা চলতে থাকবে এখনো অনেক দূর পথ চলা বাকি রয়েছে।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন যা দেখে খুবই ভালো লাগছে। আমাদের সকলের উচিৎ নিয়মিত কম করে হলেও ধারাবাহিকতা অব্যাহত রেখে পাওয়ার আপ করার। নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা। দোয়া করি যেন প্রতিনিয়ত ধারাবাহিকতা অব্যাহত রেখে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

হ্যাঁ ঠিকই বলেছেন আমাদের সকলের উচিত নিয়মিত কমবেশি পাওয়ার বৃদ্ধি করা।

 2 years ago 

আমরা যদি এই প্লাটফর্মে দীর্ঘদিন যাবত টিকে থাকতে চাই তাহলে আমাদের এই পাওয়ার আপ অত্যন্ত জরুরী। আর আপনার করা দশ স্টিম পাওয়ারা আপ পোস্টটি দেখে অনেক ভালো লাগলো ভাইয়া।
আপনার জন্য দোয়া রইল যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন

 2 years ago 

হ্যাঁ একদম ঠিক বলেছেন দীর্ঘদিন যাবত টিকে থাকতে হলে অবশ্যই পাওয়ার বৃদ্ধি করতে হবে যেটা আমাদের জন্যই ভালো।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সকলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একটা জিনিস। এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের সকলকে পাওয়ার আপ নিয়ে এগিয়ে যেতে হবে। পাওয়ার আপ এর মাধ্যমে আমরা সকলে এখানে নিজেদের জায়গা শক্ত করে নিতে পারব।

 2 years ago 

হ্যাঁ আপু ঠিকই বলেছেন পাওয়ার বৃদ্ধি অত্যন্ত গুরুত্বপূর্ণ এই ধারাবাহিকতা নিয়েই সামনের দিকে এগিয়ে চলেছি ধন্যবাদ।

 2 years ago 

একাউন্টঃ @ripon40
পাওয়ার বৃদ্ধিঃ = 0.368596%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64116.01
ETH 2758.41
USDT 1.00
SBD 2.65