টার্গেট ডিসেম্বর সিজন-২। ৪০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -40 STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ৪০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ১৫,এপ্রিল , ২০২২
  • শুক্রবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

sea-7039471__480-01.jpeg

source

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত কয়েক সপ্তাহ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি।বিশেষকরে @rex-sumon ভাই টার্গেট ডিসেম্বর দশ হাজার স্টিম পাওয়ার আপ সিদ্ধান্ত নিয়ে ছিলেন। তিনি তার টার্গেট অনেক আগেই পূর্ণ করেছেন। তার সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন। বর্তমান পাওয়ার সিজন-২ চলমান রয়েছে। সবাই তার লক্ষ্য অনুযায়ী পাওয়ার আপ করে চলেছে।ভিত্তি নাহ থাকলে কোথাও টিকে থাকা সম্ভব নয়। ভিত্তি শক্তিশালী করার জন্য সবাইকে পাওয়ার আপ করা উচিৎ । আজ আমি ৪০ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর সবটুকু পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা।

Screenshot_20220415-102803_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ১৫১৭ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ৪৪ স্টিম এখান থেকে ৪০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20220415-102833_Chrome.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ৪০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিলাম।

Screenshot_20220415-102841_Chrome.jpg

  • বর্তমান ৪০ স্টিম পাওয়ার আপ করার পর এখন স্টিম পাওয়ার হয়েছে ১৫৫৭ স্টিম আর আগে স্টিম পাওয়ার ছিল ১৫১৭ স্টিম। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। যে ভবিষ্যতে চলমান থাকবে।

ধন্যবাদ সবাইকে



logo.gif

Sort:  

পাওয়ার বৃদ্ধি মানে নিজের শক্তি বৃদ্ধি।আর তাই আপনি এই সপ্তাহে ৪০স্টিম পাওয়া আপ করেছেন। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

হ্যাঁ আপনি ঠিকই বলেছেন শক্তি বৃদ্ধির জন্যই পাওয়ার বৃদ্ধি করেছে আপনার এই সমর্থনকে আমাকে অনেক কাজে দিবে ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাওয়ার আপ দেখে ভীষণ ভালো লাগলো। কারণ পাওয়ার আপ আমাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। আমরা প্রতিনিয়ত পাওয়ার আপ করি। এভাবেই নিজের একাউন্ট এর ভ্যালু বৃদ্ধি করুন। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার করা পাওয়ার আপ পোষ্ট আপনার কাছে অনেক ভাল লেগেছে জেনে খুশি হলাম। সবারই উচিত এভাবে স্টিমিট প্ল্যাটফর্ম কে সমর্থন করে শক্তি বৃদ্ধি করা ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা আর তারই ধারাবাহিকতায় আপনি এই সপ্তাহে 40 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

এভাবে ধারাবাহিকতা বজায় থাকবে নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষে এগিয়ে যাও সামনের দিকে ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনি বিগত কয়েক সপ্তাহ ধরে নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন জেনে খুব ভালো লাগলো। আজকেও সেই পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখেছেন ।এইভাবে পাওয়ার আপ করতে থাকলে খুব দ্রুতই আপনি আপনার টার্গেটে পৌঁছে যেতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হ্যাঁ আপু বিগত কয়েক সপ্তাহ ধরে পাওয়ার আপ চলমান রেখেছি যেটা ভবিষ্যতেও থাকবে। এভাবেই নিজের শক্তি বৃদ্ধি করার চেষ্টা করি।

 2 years ago 

আপনাকে অভিনন্দন ভাইয়া পাওয়ার আপ করার জন্য। পাওয়ার আপ প্রত্যেক ইউজারের উচিত করা। পাওয়ার আপের মাধ্যমে আমরা নিজেদের শক্তি বৃদ্ধি করতে পারি।আপনাকে অনেক অনেক ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ আপু অভিনন্দন জানানোর জন্য আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করি যেটা ভবিষ্যতে চলমান থাকবে এভাবে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

স্টিমিট প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ ‌। আপনি প্রায় দেখি পাওয়ার আপ করে থাকেন।আপনি ৪০ স্টিম পাওয়ার আপ করেছেন।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

হ্যাঁ আপু প্রায়ই পাওয়ার আপ করে থাকি। আপনিও এই উদ্যোগকে সমর্থন করেন তাহলে অনেক সফলতা পাবেন।

 2 years ago 

আসলে আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন ভাইয়া। আমি আপনাদের উদ্যোগে কে সম্মান জানাই। আশা করি আমাদের সামনে আর ও বেশী পাওয়ার আপ করবেন এবং আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনাই করি। শুভ কামনা রইল আপনার জন্য

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই আমি চেষ্টা করছি নিজের শক্তি বৃদ্ধি করার যেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ পাশে থাকার জন্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

আপনি চল্লিশ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি সেই সাথে সকলকে উৎসাহিত করি পাওয়ার বৃদ্ধি করার জন্য। আপনি প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি করছেন এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

হ্যাঁ সবারই উচিত পাওয়ার বৃদ্ধি করার এবং পাওয়ার আপকে সমর্থন করা যেটা নিজের শক্তি বৃদ্ধি করে এভাবে এগিয়ে যাব সফলতার পথে।

 2 years ago 

ভাইয়া আপনাকে ৪০ স্টিম পাওয়ার আপের জন্য অনেক অনেক শুভেচ্ছা জানাচ্ছি। পাওয়ার আপ মানে নিজের আইডির শক্তিকে বৃদ্ধি করা। তাই যে কারোরই পাওয়ার আপ পোষ্ট দেখলে আমার কাছে তা খুবই ভালো লাগে। নিজের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে আমাদের প্রতিনিয়ত পাওয়ার আপ করতে হবে। পাওয়ার আপের মাধ্যমে আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন এই প্রত্যাশা করছি। ধন্যবাদ।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের আইডি শক্তি বৃদ্ধি করা স্টিমিট প্লাটফর্ম কে সমর্থন করা আপনার সুগঠিত মতামতের জন্য ধন্যবাদ।

 2 years ago 

আমাদেরকে প্রতিনিয়ত ক্ষুদ্রতম সাপোর্ট দিয়ে সামনের দিকে এগিয়ে চলেছেন যেটা ভবিষ্যতেও চলমান থাকবে সেটাই কামনা করি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.030
BTC 58269.26
ETH 3067.65
USDT 1.00
SBD 2.25