পদ্মা নদীর তীরে কাটানো সুন্দর মুহূর্ত || @shy-fox 10% beneficiary by ripon40

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon40 বাংলাদেশের নাগরিক


  • পদ্মা নদীর তীরে কাটানো সুন্দর মুহূর্ত
  • ১৫, আগস্ট ,২০২২
  • সোমবার


আপনারা সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালো আছেন। আজ আমি পদ্মা নদীর তীরে কাটানো সুন্দর মুহূর্তের গল্প শেয়ার করব । আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।



_1660559548717-01.jpeg


Device : A20s
পদ্মা নদীর তীরে কাটানো সুন্দর মুহূর্ত
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



তাহলে চলুন গল্পটি শুরু করি


ঘোরাঘুরি করতে পছন্দ করে না এমন লোক খুব কমই খুঁজে পাওয়া যাবে। আমিও খুবই ঘোরাঘুরি করতে পছন্দ করি। ছোটবেলা থেকেই বন্ধুদের সাথে বিভিন্ন জায়গায় ঘুরতে যেতে খুবই পছন্দ করতাম। আমার কিছু বন্ধু ছিল তারাও ঘুরতে খুবই পছন্দ করে। বন্ধুদের চাওয়া-পাওয়ার সাথে মিল থাকলে তাহলে তো কোন কথাই নেই। যেখানে দুচোখ যায় সেখানেই যেতে মন চায় মন শুধু চায় ছুটাছুটি করতে বিভিন্ন জায়গায় অচেনা দৃশ্য গুলো উপভোগ করতে।

IMG_20220727_170210-01.jpeg

IMG_20220727_164824-01.jpeg


Device : A20s
পদ্মা নদীর তীরে কাটানো সুন্দর মুহূর্ত
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



প্রকৃতি তার সময়ের সাথে সাথে তার রূপের পরিবর্তন ঘটায়। বিভিন্ন সময় বিভিন্ন রূপ নিয়ে আমাদের মাঝে হাজির হয় । প্রকৃতিপ্রেমীরা সেই সৌন্দর্যতা উপভোগ করতে মিস করে না । আমিও এই অপরূপ সৌন্দর্য উপভোগ করতে খুবই পছন্দ করি। নদীর প্রাকৃতিক সৌন্দর্য বিভিন্ন সময় বিভিন্ন রকম দেখা যায়। বর্ষা কালীন সময়ে নদীতে ভরপুর পানি থাকে আকাশ মেঘাচ্ছন্ন থাকে। নদীতে আকাশের সন্নিকটে চলে আশায় সাদা আকাশ এবং নীল আকাশের প্রতিচ্ছবি ভেসে ওঠে। যেটা প্রকৃতির রূপের সৌন্দর্য বৃদ্ধি করে । এই দৃশ্যপটভূমি উপভোগ করতে আমি খুবই পছন্দ করে থাকি।

IMG_20220727_170309-01.jpeg

IMG_20220727_170500-01.jpeg

IMG_20220727_171101-01.jpeg


Device : A20s
পদ্মা নদীর তীরে কাটানো সুন্দর মুহূর্ত
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



এই তো কিছুদিন আগে পদ্মা নদীর তীরে গিয়েছিলাম। জায়গাটি ভিন্ন হওয়ায় সেখানে এই সময়ে অপরূপ সৌন্দর্য দেখতে পাওয়া যায় । বর্ষাকালীন সময়ে নদীতে ভরপুর পানি থাকে তার সাথে আকাশের লীলাখেলা যেটা সত্যিই উপভোগ্য ছিল । বন্ধুদের সাথে নদীর পাড়ে দারুন অতিবাহিত করেছিলাম যেটা প্রায় উপভোগ করা হয়ে থাকে। সময়ের সাথে সাথে এই রূপের ভিন্নতা দেখতে পাওয়া যায়। যেটা সময়ের পরিবর্তনের মাধ্যমে ভিন্ন হয়ে যাবে । যাইহোক, সেই সৌন্দর্যতা উপভোগ করতে কেনা পছন্দ করে। প্রত্যেকটা মানুষই খোলা আকাশ এবং নদীর পাড়ে গিয়ে দারুন অতিবাহিত করতে খুবই পছন্দ করে যেটা আমিও করেছিলাম। কিছুদিন আগে যেটা সত্যি অনেক ভালো লেগেছিল।

IMG_20220727_171133-01.jpeg

IMG_20220727_164329-01.jpeg

IMG_20220727_170136-01.jpeg


Device : A20s
পদ্মা নদীর তীরে কাটানো সুন্দর মুহূর্ত
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



বর্ষার মৌসুমে যে কোন মুহূর্তে আকাশ মেঘাচ্ছন্ন দেখায় এবং যেকোনো মুহূর্তে বৃষ্টিপাতের সৃষ্টি হয়। যেটা চারিদিকের রূপের সৌন্দর্যতা বৃদ্ধি করে এই সৌন্দর্য উপভোগ করতে আমি খুবই পছন্দ করি। সন্ধ্যাকালীন মুহূর্তে নদীর তীরে এগিয়ে দারুন মুহূর্ত অতিবাহিত করা হয় কিন্তু ভিন্ন কোন জায়গায় সেই রকম সুন্দর মুহূর্ত উপভোগ করতে কেনা পছন্দ করে। যেটা আমি উপভোগ করতে পেরে খুবই আনন্দ করেছি । যাইহোক, নীল আকাশের প্রতিবিম্ব ছবি এবং নদীর দৃশ্যমান কিছু বিষয় যেটা ফটোগ্রাফির মাধ্যমে তুলে ধরার চেষ্টা করেছি। সেই সৌন্দর্য তা আশা করি আপনাদের কাছে অনেক ভালো লাগবে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 2 years ago 

পদ্মা নদীর অপরূপ সৌন্দর্য ফটোগ্রাফার মাধ্যমে তুলে ধরেছেন চারপাশের প্রাকৃতিক পরিবেশ খুবই চমৎকার লাগছে যদি। এবং আকাশ যেন একাকার হয়ে আছে আকাশের নীল রঙ এবং মেঘের ঘনঘটা খুবই ভালো লাগছে দেখতে।

 2 years ago 

হ্যাঁ ঠিকই বলেছেন চারপাশের প্রাকৃতিক দৃশ্য খুবই সুন্দর ছিল ধন্যবাদ আপু।

 2 years ago 

পদ্মা নদীর তীরে ঘুরতে যাওয়ার কিছু মুহূর্ত আপনি অনেক সুন্দরভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া ।আসলেই এমন জায়গায় ঘুরতে গেলে অনেক ভালো লাগে। চারিদিকে সবুজ নদীর ঢেউ আর দখিনা বাতাস আসলেই মনটা মুগ্ধ হয়ে যায়।

 2 years ago 

সময়টা অনেক সুন্দর ছিল নদীর তীরে গেলেই মনটা ভালো হয়ে যায় ভাই।

 2 years ago 

আসলে ঘুরতে যাওয়া আমার অনেক বেশি পছন্দের। আমি আমার বন্ধুদের সাথে ঘুরতে অনেক বেশি ভালোবাসি। আপনি আপনার বন্ধুদের সাথে পদ্মার পাড়ে ঘুরে ভালো সময় কাটিয়েছেন আর দারুন কিছু ফটোগ্রাফি করেছেন ফটোগ্রাফি গুলো কিন্তু খুবই সুন্দর ছিল অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমি ঘুরতে খুবই পছন্দ করি যেটা বিভিন্ন জায়গায় যেতে অনেক ভালো লাগে।

 2 years ago 

ভাই প্রথমে বলি আপনার অসাধারণ ফটোগ্রাফি গুলো বলে দিচ্ছে আপনার পদ্মা তীরবর্তী সময় গুলো খুবই আনন্দঘন মুহূর্তে কেটেছে। প্রত্যেকটা ফটোগ্রাফি অসাধারণ ছিল চোখ জুড়ে যাওয়ার মত ফটোগ্রাফি ছিল। অসংখ্য ধন্যবাদ ভাই আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

হ্যাঁ ভাই সেরা মুহূর্ত পার করেছি পদ্মা নদীর তীরে যেটা সত্যিই উপভোগ্য ছিল।

 2 years ago 

আপনি পদ্মা নদীর তীরে গিয়ে অনেক সুন্দর একটি সময় কাটিয়েছেন ৷আর ছবিগুলো যে তুলেছেন সত্যি দেখার মতো ৷মেঘলা আকাশ নদীর জলের ছোট্ট ছোট্ট ঢেউ ৷সত্যি মনোমুগ্ধকর দৃশ্য ৷
ধন্যবাদ ভাই

 2 years ago 

সুন্দর মুহূর্তের পাশাপাশি কিছু ফটোগ্রাফি করার চেষ্টা করেছি ভাই।

 2 years ago 

ভাইয়া আপনার ছবিগুলো বেশ অসাধারণ হয়।কোনটা রেখে কোনটা ভালো বলবো তা ভেবে পাওয়া যায় না।আকাশ নদী নৌকা সব মিলিয়ে অসাধারণ। ভালো ছিলো।ধন্যবাদ

 2 years ago 

তাই নাকি আপু আপনি অনেক সুন্দর রেসিপি করে থাকেন যেটা দেখে খাওয়ার ইচ্ছে জাগে।

 2 years ago 

পদ্মা নদীর তীরে ঘুরতে যাওয়া কিছু মুহূর্ত আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। দেখেই বোঝা যাচ্ছে অনেক ইনজয় করেছেন ভাইয়া। ঘোরাঘুরি করতে আমার বেশ ভালো লাগে। আপনার পোষ্টের মাধ্যমে আমি যেই পদ্মা নদীর পানি ঢেউগুলো দেখছি এটা আমার সবথেকেই ভালো লেগেছে। তারপর আপনি অনেক সুন্দর একটি জায়গায় বেড়াতে গিয়েছেন। এত সুন্দর পোস্ট শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

দারুন ইনজয় করেছিলাম পদ্মা নদীর তীরে গিয়ে সত্যি ঘুরতে অনেক ভালো লাগে।

 2 years ago 

নদীর পাড়ে ঘুরতে এবং নদীর ফটোগ্রাফি দেখতে, দুটোই আমার খুব ভালো লাগে। অন্যরকম একটা ভালোলাগা কাজ করে। আমার যখনই মন খারাপ হয় বা কোন কিছু নিয়ে বিষন্ন থাকি সোজা নদীর পাড়ে চলে যাই
ঠিক তেমনি ছুটির দিনে আজকে বিকেলেও নদীর পাড়েই বসে আছি। অসাধারণ হয়েছে আপনার ফটোগ্রাফি গুলো।
ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমার কাছেও নদীর পারে গেলেই আগে ফটোগ্রাফি নিয়ে ব্যস্ত হয়ে পড়ি যেটা আমার সেরা মুহূর্ত হয়ে থাকে।

 2 years ago 

ঠিক বলেছেন মনের অজান্তেই ক্যামেরা অন হয়ে যায়।

 2 years ago 

এখন প্রকৃতির রূপ সৌন্দর্য দেখলে ক্যামেরাও থাকানো যায় না 🥰🥰

 2 years ago 

পদ্মা নদীতে কাটানো সুন্দর মুহূর্ত গুলো ফটোগ্রাফি গুলো সত্যি খুব সুন্দর ছিল। আপনার ফটোগ্রাফির টাতে কি আর বলবো আপনার ফটোগ্রাফি গুলো সব সময় আমার কাছে খুব ভালো লাগে। প্রত্যেকটা ফটোগ্রাফি ছিল দেখার মত। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

প্রাকৃতিক সৌন্দর্য খুবই সুন্দর থাকলে সেটা যেভাবে তুলুন অনেক ভালো লাগবে ধন্যবাদ আপু।

 2 years ago 

ভাই আপনি পদ্মা নদীর খুব সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। আমার তো মাঝে মাঝে ইচ্ছে করে এভাবে নদীর তীরে সময় কাটাতে। কারণ এসব জাগাতে সময় কাটাতে খুব ভালো লাগে মন হালকা হয় ,ফ্রেশ হয়।

 2 years ago 

হে সব জায়গায় এলে মন খারাপ থাকলে মন ভালো হয়ে যায় এবং ফ্রেশ হয়ে যায় একদম পারফেক্ট কথা বলেছেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68974.42
ETH 2745.11
USDT 1.00
SBD 2.73