লাইফস্টাইল: ডাক্তার দেখানোর জন্য রাজশাহীতে //by ripon40

in আমার বাংলা ব্লগ4 months ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon40 বাংলাদেশের নাগরিক


  • ডাক্তার দেখানোর জন্য রাজশাহীতে
  • ০৯, মার্চ ,২০২৪
  • শনিবার


আপনারা সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালো আছেন। আজ আমি ডাক্তার দেখানোর জন্য রাজশাহীতে দৃশ্য পটভূমি শেয়ার করব । আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।



তাহলে চলুন গল্পটি শুরু করি


অনেকদিন আগের কথা ভাগ্নিকে নিয়ে গিয়েছিলাম রাজশাহী ডাক্তার দেখাতে। আমি এর আগে কখনো রাজশাহী যাইনি আমাদের কুষ্টিয়া শহর থেকে রাজশাহী যাওয়ার জন্য ট্রেন পারফেক্ট। যেহেতু এর আগে কখনো রাজশাহী যাওয়া হয়নি ডাক্তার দেখানোর পাশাপাশি শহরটি ঘুরে দেখা যাবে। ভাগ্নের ডাক্তার দেখানোর কারণ হচ্ছে তার মেরুদন্ডের হারে প্রচন্ড ব্যথা করে। যেটা রাতের বেলা ঘুমাতে গেলে ব্যথার কারণে ঘুম হয় না। অনেকদিন ধরে এই সমস্যাটা দেখা দিছে আমরা পরামর্শ দিয়েছিলাম ডাক্তার দেখানোর সেজন্য রাজশাহী যাওয়া।

IMG_20230822_203422-01.jpeg

IMG_20230822_203424-01.jpeg

IMG_20230822_203659-01.jpeg


Device : Redmi Note 11
রাজশাহী প্ল্যাটফর্মে অবস্থান
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



বয়স অল্প এসএসসি পরীক্ষা দিবে। প্রচণ্ড রাত জাগে ঠিকমতো খাওয়া-দাওয়া করে না সেজন্যই মেরুদন্ডের হারে সমস্যা হয়েছিল। মারাত্মক কোন সমস্যা হওয়ার আগে যে কোন রোগের ক্ষেত্রে ডাক্তার দেখানো উচিত। আমি বলেছিলাম ঠিকমতো খাওয়া-দাওয়া এবং সময়মতো ঘুমালে এই সমস্যা হবে না। তবুও ডাক্তার দেখানোর উদ্দেশ্যে রওনা দিলাম রাজশাহী গামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনে। এই ট্রেন গোপালগঞ্জ থেকে রাজশাহী পর্যন্ত যাতায়াত করে আবার সেখান থেকে গোপালগঞ্জের উদ্দেশ্যে রওনা দেয়। আমরা আগের টিকিট কেটে রেখেছিলাম আমাদের কুষ্টিয়া জেলা থেকে রাজশাহী যেতে সাড়ে তিন ঘণ্টা সময় লাগে।

IMG_20230822_205412-01.jpeg

IMG_20230822_205422-01.jpeg

IMG_20230822_213656-01.jpeg

IMG_20230822_214736-01.jpeg


Device : Redmi Note 11
রাতের শহর
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



ডাক্তার দেখানোর জন্য এর আগেই আমরা আমাদের বাজারের ফার্মেসী আছে সেলিম ভাইয়ের তার কাছ থেকে পরামর্শ নিয়েছিলাম। তিনি আবার ভালো জানেন কোন ডাক্তার কখন রোগী দেখে কোন রোগের জন্য ভালো তার কাছ থেকে পরামর্শ নিয়েই আমরা রাজশাহীর উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। রাজশাহী শহরে যখন পৌঁছলাম অনেক পরিচিত মানুষের সাথে সাক্ষাৎ হয়েছে। নতুন জায়গা নতুন শহর সবকিছু অনেক ভালো লেগেছে তাছাড়া পুরো এশিয়া মহাদেশের মধ্যে রাজশাহী শহর ভালো একটি অবস্থানে রয়েছে পরিবেশগত দিক দিয়ে। আমাদের ডাক্তারের সহকারীর সাথে যোগাযোগ ছিল তিনি আমাদেরকে নিয়ে ডাক্তারের কাছে নিয়ে গেলেন। ডাক্তার দেখার পর সেই একই কথায় বলেছিল।

IMG_20230822_214739-01.jpeg

IMG_20230823_171311-01.jpeg

IMG_20230823_173503-01.jpeg


Device : Redmi Note 11
ডাক্তার দেখানো শেষে
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



ঘুমানোর ভঙ্গি বেশি সময় দাঁড়িয়ে থাকা বা যে কোন কাজের ক্ষেত্রে ভারী জিনিস উঠানো নামানো এসবের কারণেই এই ধরনের সমস্যা দেখা দেয়। এত অল্প বয়সে এই ধরনের সমস্যা খুবই খারাপ দিক সেজন্য রেস্টে থাকতে হবে। ঠিকমত ঘুমাতে হবে তাহলে ঠিক হয়ে যাবে। বড় কোন সমস্যা নেই ডাক্তার বলে দিয়েছিল। এক্সরে রিপোর্ট ভালো ছিল কিছু মেডিসিন লিখে দিয়েছিল যেগুলো খেলেই ঠিক হয়ে যাবে। রিপোর্টগুলো দিতে অনেক দেরি হবে সেজন্য আমাদের অপেক্ষা করতে বলেছিল। আমরা সেখানে একদিন থাকার সিদ্ধান্ত নিয়েছিলাম কারণ রাজশাহী শহরে প্রথমবার যাওয়া । এই ফাঁকে একটু ঘুরাঘুরি করা যাবে ।যাইহোক, পরবর্তী পোস্টে রাজশাহী শহরের রাতে সৌন্দর্য আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 4 months ago 

হারে ব্যথার কথা শুনে আমার খুবই খারাপ লাগলো ভাই আসলে এখন মানুষের রোগ এমন ভাবে ছেয়ে গেছে যেটা বলার কথা না যাইহোক আমাদের সবসময়ই নিয়ম মেনে স্বাস্থ্যকর ভাবে চলাফেরা করতে হবে তাহলে অবশ্য সবাই ভালো থাকতে পারবো এবং আপনি রাজশাহীতে গিয়েছিলেন ঘোরাঘুরি করার উদ্দেশ্যে এবং ডক্টর দেখানোর উদ্দেশ্যে এটা জেনে একটু ভালো লাগলো দোয়া করি আপনি যেন দ্রুত সুস্থ হয়ে উঠেন।

Posted using SteemPro Mobile

 4 months ago 

হ্যাঁ ভাইয়া কুষ্টিয়া থেকে রাজশাহীতে যাওয়ার জন্য ট্রেন সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে আমিও আলমডাঙ্গা থেকে রাজশাহীতে ডাক্তারের কাছে গেছিলাম আমার বড় বোনের সাথে। আপনার এ পোস্ট পড়ে অনেক কিছু জানতে পারলাম। বেশ ভালো লাগলো সুন্দর এই পোস্ট আমাদের মাঝে শেয়ার করতে দেখে।

 4 months ago 

অসুস্থতা প্রতিনিয়ত মানুষের সাথে লেগে আছে৷ প্রতিনিয়তই অসুস্থতার পরিমাণও বেড়ে যাচ্ছে৷ ভিন্ন ভিন্ন ধরনের অসুস্থতার স্বীকার আমরা প্রতিনিয়তই হচ্ছি৷ আপনি রাজশাহীতে ঘুরতে গিয়েছেন এবং ডাক্তারও দেখিয়েছেন শুনে খুব ভালো লাগলো৷ দোয়া করি যেন আপনি অতি তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন৷

 4 months ago 

এখনকার ছেলেমেয়েদের এই এক সমস্যা অতিরিক্ত রাত জাগে। এর কারণে বিভিন্ন ধরনের সমস্যা সম্মুখীন হতে হয়। তাছাড়া ঠিকই বলেছেন ভাইয়া রাজশাহী শহর খুবই পরিষ্কার পরিচ্ছন্ন। আমিও বেশ কিছু কয়েক বছর এখানে ছিলাম। যাক রিপোর্ট ভালো এসেছে জেনে খুশি হলাম। আশা করি নিয়মিত ঔষুধ খেলে এবং নিয়ম-শৃঙ্খলা মেনে চললে দুঃখ দ্রুত সুস্থ হয়ে যাবে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57346.65
ETH 3107.45
USDT 1.00
SBD 2.40