টার্গেট ডিসেম্বর সিজন-২। ১২ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -12 STEEM power up|| 10% Shy-fox || by ripon40

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ১২ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ০৬, সেপ্টেম্বর , ২০২২
  • মঙ্গলবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

tree-736885__340-01.jpeg

source

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত কয়েক সপ্তাহ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি।বিশেষকরে @rex-sumon ভাই টার্গেট ডিসেম্বর দশ হাজার স্টিম পাওয়ার আপ সিদ্ধান্ত নিয়ে ছিলেন। তিনি তার টার্গেট অনেক আগেই পূর্ণ করেছেন। তার সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন। বর্তমান পাওয়ার সিজন-২ চলমান রয়েছে। সবাই তার লক্ষ্য অনুযায়ী পাওয়ার আপ করে চলেছে।ভিত্তি নাহ থাকলে কোথাও টিকে থাকা সম্ভব নয়। ভিত্তি শক্তিশালী করার জন্য সবাইকে পাওয়ার আপ করা উচিৎ । আজ আমি ১২ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর সবটুকু পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা।

IMG_20220906_134404.jpg

  • আমার লিকুইড স্টিম রয়েছে ২০ স্টিম আর স্টিম পাওয়ার রয়েছে ২৪৯৯ স্টিম। আমার লিকুইড স্টিমের প্রায় অর্ধেকটা পাওয়ার আপ করবো।

IMG_20220906_134500.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ১২ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি।

IMG_20220906_134435.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ২৪৯৯ স্টিম পাওয়ার আপ করার এখন স্টিম পাওয়ার হয়েছে ২৫১১স্টিম।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
Loading...
 2 years ago 

আপনি আপনার ইনকামের ৫০ থেকে ৬০ পার্সেন্ট প্রতি সপ্তাহে পাওয়ার আপ করেন জেনে ভালো লাগলো। আপনার এই প্ল্যাটফর্মে দীর্ঘদিন কাজ করার ইচ্ছা আছে তা আপনার পাওয়ার আপ দেখেই বোঝা যাচ্ছে। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন এভাবেই পওয়ার আপ চালিয়ে যেতে পারেন।

 2 years ago 

হ্যাঁ আপু আমার ইনকামের অর্ধেকটা পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করি যেটা প্রতি সপ্তাহে চলমান থাকবে আপনার সুন্দর মন্তব্য আমার জন্য অনুপ্রেরণা।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই আপনি বিশ্বাস করে সুমন ভাইয়াকে ধন্যবাদ জানাতেই হয়। পাওয়ার আপ মানে সক্ষমতা বৃদ্ধি। আপনার পোস্ট দেখলাম আপনি তো ভবিষ্যতের জন্য অনেক স্টিম সঞ্চয় করে ফেলেছেন ভাইয়া। আশা করি ডিসেম্বর মাসের মধ্যে আরও অনেক স্টিম সঞ্চয় করতে পারবেন আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

হ্যাঁ সুমন ভাই অনেক ভালো একটি উদ্যোগ গ্রহণ করেছিল। সেটা লক্ষ্য করে সবাই এগিয়ে চলেছে। এভাবেই আমরা পাওয়ার বৃদ্ধি করে এগিয়ে যেতে চাই।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন এ সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল

 2 years ago 

অনেক সুন্দর কথা যত বেশি পাওয়ার অফ তত বেশি সক্ষমতা এটাই আমাদের মূল লক্ষ্য ভাইয়া।

 2 years ago 

আপনার ১২ স্টিম পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো।
দোয়া করি যেন ধীরে ধীরে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন

 2 years ago 

হ্যাঁ চেষ্টা করছি পাওয়ার বৃদ্ধি করে সামনের দিকে এগিয়ে চলা আপনার মন্তব্যটি অনেক ভালো লাগলো।

 2 years ago 

প্রথমে অভিনন্দন জানাচ্ছি আপনি প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। আর পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ তাই এভাবে এগিয়ে যাওয়া উচিত। আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

নিজের সামর্থ্য অনুযায়ী প্রতিযোগিতায় অংশগ্রহণ করার চেষ্টা করি যেটা আপনারাও করে থাকেন একক প্রচেষ্টা সফল হোক।

 2 years ago 

একাউন্টঃ @ripon40
পাওয়ার বৃদ্ধিঃ = 0.480192%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59484.75
ETH 2614.53
USDT 1.00
SBD 2.41