ট্রাভেল: হাতিরঝিল লেকে কাটানো মুহূর্ত // by ripon40

in আমার বাংলা ব্লগ5 months ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon40 বাংলাদেশের নাগরিক


  • হাতিরঝিল লেকে কাটানো মুহূর্ত
  • ২৪, মার্চ ,২০২৪
  • রবিবার


আপনারা সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালো আছেন। আজ আমি হাতিরঝিল লেকে কাটানো মুহূর্তের দৃশ্য পটভূমি শেয়ার করব । আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।



তাহলে চলুন গল্পটি শুরু করি


কয়েকদিন আগে আপনাদের সাথে একুশে বইমেলা নিয়ে একটি পোস্ট করেছিলাম। একুশে বইমেলায় গিয়ে দারুন সময় অতিবাহিত করে ছিলাম। তারপর দিন ঢাকাতে অবস্থানরত বন্ধু ও ভাই ব্রাদার তাদের সাথে সাক্ষাৎ করি ।হাতিরঝিল লেকের পাশে এই জায়গাটিতে আমি কয়েকবার গিয়েছি । সেখানে যাওয়ার পর প্রিয় মানুষগুলোর সাথে অনেকবার সাক্ষাৎ হয়েছে সত্যি ভালো লাগে। তাদের সাথে এক সময় অনেক সময় অতিবাহিত করেছি । তারা এখন কর্মব্যস্ততার বিভিন্ন জায়গায় চলে গিয়েছে। যখন তাদের সাথে একত্রিত হই মনে হয় আগের সেই দিনগুলো ফিরে পেয়েছি।

IMG_20240209_203758-01.jpeg

IMG_20240209_203759-01.jpeg


Device : Redmi Note 11
হাতিরঝিল লেকের দৃশ্য
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



আমি এবং বন্ধু জসিম একসঙ্গে ঢাকা গিয়েছিলাম । আমি মাঝে মাঝেই ঢাকা যেয়ে থাকি কিন্তু জসিম অনেকদিন পর ঢাকা গিয়েছিল। সেজন্য এবার অনেক জায়গা ঘোরাঘুরি করেছিলাম। তার পাশাপাশি এলাকার বড় ভাই ব্রাদার তাদের সাথেও সাক্ষাৎ হলো। সবাই কর্মব্যস্ততায় দিনের বেলা সময় দিতে পারে না। আমরা সন্ধ্যা মুহূর্তে হাতিরঝিল লেকে সাক্ষাৎ করার জন্য পরিকল্পনা করি। সেই অনুযায়ী আমরা সবাই একত্রিত হয়েছিলাম ।আসলে যখন আমরা সেই জায়গাটিতে পৌঁছায় একে একে সবাই যখন আসছিল। এতটাই ভালো লাগছিল সেই অনুভূতিটাই অন্যরকম। অনেকদিন পর দেখা সবাই এসে হাসিমুখে কথাবার্তা বলা যেটা অনেক বড় একটি প্রাপ্তি।

IMG_20240209_203922-01.jpeg

IMG_20240209_203926-01.jpeg

IMG_20240209_204451-01.jpeg


Device : Redmi Note 11
আলোকিত ল্যাম্পপোস্ট
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



সেখানে গিয়ে অনেক মজার একটি ঘটনা ঘটেছিল। বন্ধু আক্তার সেই ছোটবেলা থেকে অনেক দুষ্টু । বন্ধু সুজনকে ফোন দিয়েছে জায়গাটির নাম আমার মনে নেই সেখানে আসার জন্য কিন্তু সেখান থেকে আমাদের নিয়ে অন্য জায়গা চলে গিয়েছে। সুজন এসে আমাদের খুঁজে পাচ্ছে না । আবার আরেকটি জায়গার নাম বলল সেখানে গিয়ে পাইনি । তখন সুজনের রাগ হয়ে যায় সে সিদ্ধান্ত নেয় চলে যাবে বাসায়। কারণ সারাদিন অফিস করার পর এভাবে দুষ্টামি করা সত্যিই ভালোলাগার কথাও না। পরে আমি বিষয়টি জানতে পেরে তাকে ফোন দিয়ে আক্তারের কাছ থেকে জায়গাটির নাম জেনে সেখানে আসতে বলি। সুজন বলে আর এক মিনিট পর ফোন দিলে আমি চলে যেতাম ।এখনো সেই দুষ্টামির মুহূর্ত গুলো তার মধ্যে রয়ে গেছে পরিবর্তন হয়নি।

IMG_20240209_204545-01.jpeg

IMG_20240209_210328-01.jpeg

IMG_20240209_210332-01.jpeg


Device : Redmi Note 11
আমরা সবাই একসঙ্গে
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



হাতিরঝিল লেক অনেক বড়। চারিপাশের রাস্তা অনেক সুন্দর। মাঝ দিয়ে অনেক সুন্দর ব্রিজ দারুন পরিবেশ। সন্ধ্যা হলেই অনেক মানুষ এখানে এসে দারুন সময় অতিবাহিত করে । আমরা সবাই যখন একসাথে হলাম স্ট্রিট ফুড যেটা আমরা সবাই খেয়েছিলাম। সেই সময় প্রচন্ড শীত ছিল কিছু পিঠা খেয়েছিলাম ঝাল ঝাল এক ধরনের চপ খেয়েছিলাম ।সত্যি রাস্তার পাশে এই ধরনের খাবারগুলো খাওয়ার মজাই আলাদা। যখন ছোটবেলার বন্ধুরা একসঙ্গে হয়ে সেই খাবারগুলো উপভোগ করি অনেক ধরনের বিনোদন মজা হয়। মনে হয় যেন সেই আগের দিনগুলো ফিরে পেয়েছি। সেই দিনটি সত্যিই আমাকে অনেক সুন্দর মুহূর্ত উপহার দিয়েছে। সেখানে দীর্ঘ ২ ঘণ্টা আমরা আড্ডা দিয়েছিলাম ।তারপরে আমরা রওনা দিলাম রাহুলের বাসার উদ্দেশ্যে ।সেখানে থাকবো তারপরের দিন আবার বাড়ির উদ্দেশ্যে রওনা দিবো। আশা করি সেই মুহূর্তের গল্প আপনাদের কাছে ভালো লাগবে।

পোস্ট বিবরণ

শ্রেণীহাতিরঝিল লেকে কাটানো মুহূর্ত
ডিভাইসRedmi note 11
ফটোগ্রাফার@ripon40
লোকেশনDhaka

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 5 months ago 

হাতিরঝিল লেকে আমি গিয়েছিলাম, এই জায়গাটি বেশ সুন্দর। সন্ধ্যার সময় এই জায়গাটি বেশ মানুষের ভরা থাকে। আমার যে এতটা ভালো লাগছিল। মন বলছিল যেন, ওখানে থেকে যায়। আপনারাও দেখছি বেশ সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছেন ওখানে। ঢাকা শহরে ঘোরাঘুরির জন্য পারফেক্ট একটা জায়গা। সারাদিন অফিস করার পর এরকম দুষ্টামি কারোরই ভালো লাগবে না। আপনাদের বন্ধুত্ব যেন আজীবন টিকে থাকে। বেশ ভালো লাগলো।শুভেচ্ছা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

হাতিরঝিল জায়গাটা আমার অনেক বেশি পছন্দের। রাতের দৃশ্য আমাকে মুগ্ধ করে। আগে তো মাঝে মধ্যে যাওয়া হতো। তবে কাজের ব্যস্ততার জন্য যাওয়া হয়না। সবাই মিলে বেশ সুন্দর সময় উপভোগ করেছেন। এধরনের মুহূর্ত গুলো স্মৃতি হয়ে থাকবে সারাজীবন। আপনার লেখা গুলো পড়ে ভীষণ ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে ভাই।

 5 months ago 

অনেকবার যাওয়া হয়েছে হাতিরঝিলের রাস্তাগুলোর বুকচিরে। মহাখালী এবং গুলশানের জ্যামকে পাশ কাটানোর জন্যে হাতিরঝিল হয়ে যাওয়াকেই অনেকে প্রিফার করে।

বেড়ানোর উদ্দেশ্যে একবার মনে হয় গিয়েছিলাম। ফুসকা খেয়ে ফিরে এসেছিলাম।

ধন্যবাদ আপনার বেড়ানোর অভিজ্ঞতা শেয়ার করার জন্য।

 5 months ago 

হাতিরঝিল জায়গাটা আসলেই অনেক সুন্দর। আমি অনেক দিন আগে একবার গিয়েছিলাম। তবে দিনের বেলা থেকে সন্ধ্যার পর জায়গাটা আরো বেশি সুন্দর লাগে। আপনারা সবাই মিলে হাতিরঝিলে বেশ চমৎকার সময় অতিবাহিত করেছেন। অসংখ্য ধন্যবাদ সুন্দর মুহূর্ত গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 5 months ago 

পোষ্ট টা পড়ে যতটা বুঝলাম হাতিরঝিল লেকে কাটানো মুহূর্ত টা দারুন ছিল ৷ অনেক ভাই ব্রাদাস এর যোগাযোগ আড্ডা ৷ আসলে কি একটা সময় জীবন জীবিকার তাগিদে সবাই কর্মব্যস্ততায় পরে যায় ৷ যা হোক ভালো লাগলো যে হাতিরঝিল লেকে সকলে মিলে কাটিয়েছেন ৷
ভালো লাগলো হতিরঝিলের ফটোগ্রাফি গুলো ৷

 5 months ago 

হাতিরঝিল লেকে কাটানো মুহূর্ত আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ।সেখানে গিয়ে আপনার এক বন্ধু অন্য বন্ধুকে ফোনে এক জায়গায় আসতে বলে ।সেখানে গিয়ে সে তাকে খুঁজে পায় না ।আবার আরেক জায়গায় যেতে বলে সেখানেও পায় না। লাস্টে সে বাসায় চলে যাওয়ার কথা বলে । আপনারা হাতিরঝিল লেকে গিয়ে অনেক সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছেন ধন্যবাদ পোস্টটি শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আসলে ভাইয়া হাতিরঝিল জায়গাটা অনেক সুন্দর। আপনি কয়েক জন বন্ধু বেশ ভালোই ইনজয় করেছেন। আসলে ভাইয়া যে বন্ধু দুষ্ট থাকে তার দুষ্টমি কখনো শেষ হবার নয়।আপনারা সবাই মিলে বেশ ভালোই একটা সময় কাটিয়েছেন।ধন্যবাদ ভাইয়া সুন্দর কাটানো মূহুর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 5 months ago 

হাতিরঝিল লেকে কাটানো মুহূর্তগুলো অসাধারণ ছিল। অনেকদিন পরে প্রিয় মুখগুলোর সাথে দেখা হয়েছিল। সবাই মিলে খুব সুন্দর একটি সময় অতিবাহিত করেছিলাম। সুন্দর একটি পোষ্ট আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ বন্ধু।

Posted using SteemPro Mobile

 5 months ago 

দিনটা অনেক বেশি মজার ছিল । বিশেষ করে দিন সে সবাই একসাথে একই জায়গায় দেখা করতে পেরেছিলাম অনেকদিন পরে এটাই সব থেকে বড় পাওয়া। আর আশেপাশে ঘোরাঘুরির মুহূর্ত গুলো ভালোভাবে উপভোগ করেছিলাম। তোমার পোস্টটি পড়ে আবার সেই স্মৃতি মনে পড়ে গেল

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.032
BTC 64166.71
ETH 2765.60
USDT 1.00
SBD 2.72