টার্গেট ডিসেম্বর সিজন-৩। ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -10 STEEM power up|| 10% Shy-fox || by ripon40 by ripon40

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ২৮, জানুয়ারী , ২০২৩
  • শনিবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

IMG_20230128_014819.jpg

Made by canva app

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত এক বছর যাবৎ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি।তার পাশাপাশি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি। সুমন ভাইয়ের সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন।টার্গেট ডিসেম্বর সিজন টু শেষ করে আবার সিজন-৩ চলমান রয়েছে। সবাই তার লক্ষ্য অনুযায়ী পাওয়ার আপ করে চলেছে।ভিত্তি নাহ থাকলে কোথাও টিকে থাকা সম্ভব নয়। ভিত্তি শক্তিশালী করার জন্য সবাইকে পাওয়ার আপ করা উচিৎ । আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর সবটুকু পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা।

IMG_20230128_014307.jpg

  • আমার লিকুইড স্টিম রয়েছে ১১ স্টিম আর স্টিম পাওয়ার রয়েছে ৩২১১ স্টিম। আমার লিকুইড স্টিমের প্রায় সম্পূর্ণটা পাওয়ার আপ করবো।

IMG_20230128_014327.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি।

IMG_20230128_014240.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৩২১১ স্টিম পাওয়ার আপ করার এখন স্টিম পাওয়ার হয়েছে ৩২২১ স্টিম।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 2 years ago 

খুব সুন্দর বলেছেন প্রতি সপ্তাহে কিছু না কিছু পাওয়ার আপ করে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করতেছেন।শুনে অনেক ভালো লেগেছে আপনি বিগত এক বছর যাবত পাওয়ার আপ করে যাচ্ছেন।আপনার জন্য অনেক শুভকামনা রইল আপনি যেন আপনার কঙ্কিত লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

প্রতি সপ্তাহে চেষ্টা করি কিছুনা কিছু পাওয়ার বৃদ্ধি করার এই ধারাবাহিকতা সবসময় চলতে থাকবে।

 2 years ago 

নিজের ক্ষমতাকে বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপ করে যাচ্ছেন।পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার ক্ষমতাকে আরো বৃদ্ধি করলেন শুভকামনা রইল।

 2 years ago 

যে সফলতা অর্জন আমার মূল লক্ষ্য সব সময় চেষ্টা করবো এই ধারাবাহিকতা বজায় রাখার।

 2 years ago 

আমাদের সকলের উচিত এভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আমি মনে করি প্রতি মাসেই কম বেশি করে যদি পাওয়ার বৃদ্ধি করা যায় তাহলে একদিন অনেক ক্ষমতার অধিকারী হতে পারব। আশা করি এই কার্যক্রম অব্যাহত রাখবেন।

 2 years ago 

অবশ্যই আমাদের সকলের উচিত এইভাবে পাওয়ার বৃদ্ধি করে সামনের দিকে এগিয়ে চলা।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জনক নিয়ে সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরো একধাপ এগিয়ে গেলেন শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি

 2 years ago 

আপনাদের অনুপ্রেরণায় চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি করে সামনের দিকে এগিয়ে চলা যেটাই কাম্য ছিল।

 2 years ago 

নিজের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। ভবিষ্যতের জন্য আপনার শুভকামনা রইল।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাই নিজের সফলতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই যেটা করতেই হবে।

 2 years ago 

আমাদের সবার জন্যই পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। আপনি প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি করে চলেছেন। এভাবে এগোতে থাকলে আপনার লক্ষ্যে পৌঁছাতে আর বেশি সময় লাগবে না। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

প্রতি সপ্তাহের চেষ্টা করি কিছুটা হলেও পাওয়ার বৃদ্ধি করার যেটা ধারাবাহিকভাবে চলতে থাকবে।

 2 years ago 

পাওয়ার আপ মানে সক্ষমতা বৃদ্ধি এ বিষয়টি আমার বাংলা ব্লগের সবাই জানে। আর সবাই নিয়মিত পাওয়ার আপ করে দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপের মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।

 2 years ago 

এক প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই এই ধারাবাহিকতা সবসময় ধরে রাখার চেষ্টা করব।

 2 years ago 

জি আমিও আপনার মতই মনে করি এবং আশা করছি এভাবেই নিজেকে এগিয়ে নিয়ে যাবেন প্রতিনিয়ত। ধন্যবাদ আমার মন্তব্যের চমৎকারভাবে একটি ফিডব্যাক দেওয়ার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো ভাইয়া।এভাবে আপনি পাওয়ার আপের মাধ্যমে নিজের লক্ষে খুব সহজেই পৌঁছে যাবেন ইনশাল্লাহ।স্টিমিটে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।এভাবেই পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্ট শক্তিশালী করুন।আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।ধন্যবাদ পাওয়ার আপের পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্যই পাওয়ার বৃদ্ধি করে চলেছে দোয়া করবেন আপু যেন নিজের লক্ষ্যে পৌঁছাতে পারি।

 2 years ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আরো এক ধাপ এগিয়ে গেলেন। আমাদের সবারই উচিত নিয়মিত কম বা বেশি পরিমাণে পাওয়ার আপ করে,নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। যাইহোক আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির সামান্য পরিমাণ হলেও লক্ষ্য অনেক বড় চেষ্টা করব সেই লক্ষ্যে পৌঁছে যাওয়ার।

 2 years ago 

একাউন্টঃ @ripon40
পাওয়ার বৃদ্ধিঃ = 0.311429%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 59694.50
ETH 2603.45
USDT 1.00
SBD 2.54