১০ স্টিম পাওয়ার বৃদ্ধি || by ripon40

in আমার বাংলা ব্লগ7 months ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ২৮, ডিসেম্বর , ২০২৩
  • বৃহস্পতিবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

IMG_20231228_234934.jpg

Made by canva app

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত এক বছর যাবৎ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি।তার পাশাপাশি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি। সুমন ভাইয়ের সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন।টার্গেট ডিসেম্বর সিজন টু শেষ করে আবার সিজন-৩ চলমান রয়েছে। সবাই তার লক্ষ্য অনুযায়ী পাওয়ার আপ করে চলেছে।ভিত্তি নাহ থাকলে কোথাও টিকে থাকা সম্ভব নয়। ভিত্তি শক্তিশালী করার জন্য সবাইকে পাওয়ার আপ করা উচিৎ । আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর সবটুকু পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা।

IMG_20230827_002014.jpg

  • আমার লিকুইড স্টিম রয়েছে প্রায় ২৮ স্টিম আর স্টিম পাওয়ার রয়েছে ৪৬৩৪ স্টিম। আমার লিকুইড স্টিমের প্রায় অর্ধেকটা পাওয়ার আপ করবো।

IMG_20230827_002032.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি।

IMG_20230827_002052.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৪৬৩৪ স্টিম। পাওয়ার আপ করার পর এখন স্টিম পাওয়ার হয়েছে ৪৬৪৪ স্টিম।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 7 months ago 

আসলে পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখাটা খুবই গুরুত্বপূর্ণ। কারণ পাওয়ার আপের
মাধ্যমে নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যেতে পারবেন। ধন্যবাদ পাওয়ার আপ করে আমাদের মাঝে শেয়ার করার জন্য ভালো থাকবেন।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 7 months ago 

আপনি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন এটা জেনে খুবই ভালো লাগলো ভাইয়া। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ৪ হাজার ৬৪৪ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 7 months ago 

পাওয়ার আপ কতটা গুরুত্বপূর্ণ তা আমরা সকলে জানি৷ তারই ধারাবাহিকতায় আপনি সবসময় পাওয়ার আপ করে যাচ্ছেন। এভাবে সবসময় পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার একাউন্টের সক্ষমতা অনেক বেশি বৃদ্ধি করে ফেলতে পারবেন। একই সাথে দীর্ঘস্থায়ী কাজ করার লক্ষ্যও পরিপূর্ণ হয়ে যাবে।

 7 months ago 

আসলেই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে সর্বপ্রথম নিজেদের ভিত্তি শক্ত করতে হবে। আপনি দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 7 months ago 

যতো বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন।আপনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরও এক ধাপ এগিয়ে গেলেন।
শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।

 7 months ago 

প্রতিনিয়ত এভাবে পাওয়ার আপ করতে থাকলে কিন্তু, সক্ষমতা বৃদ্ধি হবে অনেক বেশি। আপনার দশ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লেগেছে আমার কাছে। নিজের স্থান অনেক বেশি শক্ত করার জন্য এবং কি নিজের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছানোর জন্য, পাওয়ার আপ অনেক বেশি গুরুত্বপূর্ণ। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য ও পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনি নিজেও এগিয়ে যেতে পারবেন এবং অন্যদেরকেও এগিয়ে যাওয়ার জন্য উৎসাহিত করতে পারবেন।

 7 months ago 

ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করা অনেক বেশি গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ মানেই হচ্ছে সক্ষমতা বৃদ্ধি করা। সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ খুবই জরুরী। পাওয়ার আপের মাধ্যমে নিজের লক্ষ্যে পৌঁছানো সম্ভব এবং নিজের স্থান অনেক বেশি শক্ত করা সম্ভব। আপনি প্রতিনিয়ত এভাবেই পাওয়ার আপ করে এগিয়ে যান সামনের দিকে। আশা করছি ভালো একটা স্থানে যেতে পারবেন। আপনার বর্তমান স্টিম পাওয়ার দেখে ভালোই লেগেছে।

 7 months ago 

আপনার শক্তি বৃদ্ধি করার জন্য ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে আপনার ১০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আমরা এই প্লাটফর্মে যত বেশি পাওয়ার আপ করব তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। তবে আপনি এখন পর্যন্ত অলরেডি ৪৬৪৪+স্টিম পাওয়ার আপ করেছেন। আশা করি পাওয়ার আপ করে অনেক দূর এগিয়ে যাবেন এই কামনা করি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60788.02
ETH 2632.71
USDT 1.00
SBD 2.63