🌼 ক্রেজি বাইকার🌹|| নাটক রিভিউ || ( ১০%লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ক্রেজি বাইকার
  • ০২, ফেব্রুয়ারি ,২০২২
  • বুধবার


আপনারা সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। আজ আমি একটি নাটক রিভিউ শেয়ার করছি ।আশাকরি আপনাদের কাছে খুবই ভালো লাগবে।

Screenshot_20220302-152911_YouTube.jpg



নাটকের কিছু তথ্য



------------
পরিচালকমাহমুদ হাসান রানা'র
লেখকআসাদুজ্জামান সোহাগ
বিভাগলেজার ভার্সন
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
অভিনয়েমিশু সাব্বির , সামিরা খান মাহি ,তানজিম হাসান অনিক, আরও অনেকে।


VideoCapture_20220302-152254.jpg

ক্রেজি বাইকার নাটকটি আমার কাছে খুবই ভালো লেগেছে। নাটকটি কিছুটা রোমান্টিক এবং কিছুটা কষ্টের ছিল। নাটকের প্রধান চরিত্রে অভিনয় করেছে মিশু সাব্বির এবং শারমিন খান মাহি তারা দু'জনই খুবই সুন্দর অভিনয় করে। মিশু সাব্বির গ্রাম থেকে শহরে উদ্দেশ্যে লেখাপড়ার জন্য আসে। তার বাবা একটি স্কুলের শিক্ষক ।মিশু সাব্বির যে ইউনিভার্সিটি তে লেখাপড়া করে তার লেখাপড়ার খরচ দিতে তার বাবা হিমশিম খেয়ে যায়। মিশু সাব্বিরের বাবা জমি জায়গা বিক্রি করে তার জন্য টাকা পাঠিয়ে দেয় প্রতিমাসে। মিশু সাব্বির লেখাপড়ার পাশাপাশি একটি টিউশনিও করা তো যেটা তার হাত খরচ হিসেবে চালাইতে পারতো।

VideoCapture_20220302-154028.jpg

শহরে লেখাপড়া চলাকালীন কিছু বন্ধুদের সাথে ভালো মিল হয়ে যায় ।তাদের সাথে তাল মিলিয়ে চলার জন্য বাইক কেনার সিদ্ধান্ত নেয়। মিশু সাব্বিরের বন্ধুরা অনেক বড়লোক। তারা অনেক বড় বড় দামি বাইক চালায় যেটা তার কাছে খুবই ভালো লাগে। তার বন্ধুরা তাকে একটি বাইক কিনতে বলে। মিশু সাব্বির এর কাছে বাইক কিনার মত টাকা এবং সামর্থ্য ছিলনা। তার বন্ধুরা বিভিন্ন ধরনের বিপদ মুখী বুদ্ধি দিতে থাকে।

VideoCapture_20220302-150122.jpg

মিশু সাব্বির একটি বাসায় প্রাইভেট পড়াই তো ছোট একটি বাচ্চাকে। তার একটি বড় বোন ছিল প্রাইভেট পড়ানোর সাথে সাথে তার সাথে লুকিয়ে প্রেম করতো। তারই স্টুডেন্ট এর বড় বোন তার সাথে বাকপ্রতিবন্ধীর বা কথা বলতে পারে না সেই রকম অভিনয় করার চেষ্টা করে। মিশু সাব্বিরের অনেক শখ
একটি বাইক কেনার অনেক হিসাব-নিকাশ অডিও তাঁর সামর্থ্য
হচ্ছিল না। তার বন্ধু তাকে বুদ্ধি দেয় তার লেখাপড়ার জন্য যে ল্যাপটপ কিনেছিস এটা বিক্রি করতে এবং এক বছরের সেমিস্টার ফি না দিয়ে লেখাপড়া বন্ধ রাখতে।

VideoCapture_20220302-150359.jpg

মিশু সাব্বির তার বন্ধুর কথা মতো বাবার কাছে মিথ্যা কথা বলে। অগ্রিম ছয় মাসের সেমিস্টার ফি দাবি করে তার বাবা সেমিস্টার ফি চাওয়ার কারণে অবাক হয়ে যায় ।মাত্রই তো তোকে গত ছয় মাসে সেমিস্টার ফি দিয়ে দিলাম এখন আবার কিসের সেমিস্টার ফি। মিশু সাব্বির মিথ্যা বলে অগ্রিম আগামী 6 মাসের সেমিস্টার ফি দিতে হবে। তার বাবা এই কথা শোনার পর অনেক চিন্তায় পড়ে যায় তবুও না দেওয়ার কথা বলে না ।তাকে প্রতিশ্রুতি দেয় কয়েকদিনের ভিতরে তাঁকে অগ্রিম ছয় মাসে সেমিস্টার ফি পাঠায় দেবে।

VideoCapture_20220302-151213.jpg

তারপর মিশু সাব্বির তার বাবার কাছ থেকে টাকা নিয়ে তার বন্ধুর সাথে দেখা করে । তার বন্ধু একজনকে সাথে নিয়ে একটি চোরাই গাড়ি নিয়ে আসে গাড়ির কোনো কাগজপত্র ছিল না। তার বন্ধু তার কাছে গাড়ির টাকা নিয়ে নেয় ।তাকে গাড়ি চালিয়ে দেখতে বলে। মিশু সাব্বির বাইক চালিয়ে তার বিবেক বুদ্ধি লোপ পায় ।সে গাড়ি চালাতে থাকে গাড়ি চালানো সুন্দর মুহূর্ত উপভোগ করতে থাকে। হঠাৎ একদিন গাড়ি চালাইতে চালাইতে চেকপোস্টের সামনে পুলিশের হাতে ধরা খায়। পুলিশের কাছে কোন কাগজপত্র দেখাতে পারেনা। পুলিশ গাড়িটি তদন্ত করে দেখে চোরাই গাড়ি তাকে এবং গাড়িসহ গ্রেপ্তার করে।

VideoCapture_20220302-151930.jpg

মিশু সাব্বিরের প্রেমিকা গিয়ে তাকে পুলিশের হাত থেকে ছাড়িয়ে নিয়ে আসে তারপর তার ভুল বুঝতে পারে। মিশু সাব্বিরের প্রেমিকা তার টাকা দিয়ে লেখাপড়ার খরচ চালানোর সহযোগিতা করে। এভাবেই সবকিছু ভুলে আবার নতুন করে শুরু করো। আমার কাছে নাটকটি কি ভালো লেগেছে।আমার নাটক দেখতে খুবই ভালো লাগে। যেটা প্রায়ই দেখা হয়ে থাকে এই নাটকটি অনেক সুন্দর ছিল।

ব্যক্তিগত মতামত

নাটকটির মধ্যে অনেক শিক্ষনীয় বিষয় ছিল। গ্রামের অনেক ছেলেমেয়ে শহরে লেখা পড়ার উদ্দেশ্য গিয়ে ঝরে পড়ে।শহরের মানুষের সাথে তালমিলিয়ে চলতে গিয়ে নিজের ভবিষ্যৎ নষ্ট করে ফেলে।সেই বিষয়টি বোঝানোর নাটকের মুখ্য উদ্দেশ্য ছিল।

ব্যক্তিগত রেটিং

৯/১০

ধন্যবাদ সবাইকে



logo.gif

Sort:  
 2 years ago 

ক্রেজি বাইকার নাটকটি দেখেছি ভাই। নাটকটি আমার কাছে অনেক সুন্দর লেগেছে এবং শিক্ষনীয় মনে হয়েছে। এ ধরনের ঘটনা এখন হরহামেশাই ঘটছে। গ্রামের ছেলে মেয়েগুলো পড়াশোনার জন্য শহরে এসে নষ্ট হয়ে যাচ্ছে। ধন্যবাদ আপনাকে সুন্দর এই নাটকের রিভিউ বিস্তারিত ভাবে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আমার কাছে মুভি থেকে নাটক দেখতে বেশি ভালো লাগে ।আপনার কাছে আমার নাটকের রিভিউ ভালো লেগেছে জেনে খুশি হলাম ধন্যবাদ।

 2 years ago 

আপনার নাটকের রিভিউটা আমার কাছে অনেক ভালো লেগেছে। যদিও এরকম নাটক আমি দেখিনি এখন পর্যন্ত। তবে আপনার রিভিউ দেখে মনে হচ্ছে দেখতে হবে। আপনি খুব সুন্দর করে পুরো নাটকের বর্ণনা আমাদের মাঝে তুলে ধরেছেন।এবং শেষে আপনার মন্তব্যটা আমাদেরকে বুঝিয়ে দিয়েছেন। আমার কাছে অনেক ভাল লেগেছে আপনার নাটকের রিভিউ টি। এরকম সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাই আমার কাছে নাটকটি ভালোই লেগেছে। এক সময় নাটকটি দেখার চেষ্টা করবেন অনেক ভালো লাগবে। এত সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

ক্রেজি বাইকার নাটকের ভিডিও আপনি খুবই সুন্দর করে আমাদের মাঝে তুলে ধরেছেন ভাই। মিশু সাব্বির এবং অনিক এর নাটক কিছুটা কমেডিয়ান এবং দুষ্ট প্রকৃতির হয়। আর নতুন অভিনেত্রী সামিরা খান মাহির বেশকিছু নাটক আমি দেখেছি তার নাটকগুলো বেশ ভালই লাগে। নাটকটির মধ্যে শিক্ষনীয় বিষয় টি সম্পর্কের আমাদের সকলের সচেতন থাকা উচিত। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি রিভিউ আজকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

হ্যা মিশু সাব্বির এর নাটক গুলো কমেডি আমার কাছে ভালো লাগে। নাটক থেকে অনেক কিছু শেখার ও জানার থাকে। সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

মিশু সাব্বির অভিনীত প্রায় নাটকই খুবই জনপ্রিয় হয়ে থাকে।এর মধ্যে অন্যতম সুন্দর একটি নাটক নিয়ে আপনি চমৎকার উপস্থাপনায় রিভিউ দিয়েছেন।এই নাটকে গ্রাম থেকে উঠে আসা শহুরে পড়াশোনা করার দারুন অনুভূতি বাস্তবচিত্র তুলে ধরেছেন।অসম প্রেমের দারুন গল্পে শেষ হয় নাটকটি।খুব অসাধারণ অভিনয় ছিলো সকলের।এমন একটি চমৎকার বিষয় আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ শ্রদ্ধেয়।

 2 years ago 

আপনি নাটক রিভিউ এর গল্প পড়েছেন জেনে ভালো লাগলো।নাটকের শিক্ষনীয় বিষয় গুলো খুবই গুরুত্বপূর্ণ। এতো সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি চমৎকার ভাবে উপস্থাপন করেছেন। নাটকটি ছিল অনেক শিক্ষণীয়। ধন্যবাদ, শ্রদ্ধা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

খুব সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের সঙ্গে শেয়ার করেছেন ভাই। নাটক বেশ শিক্ষনীয় ছিল। বর্তমানে এই বিষয়টা অহরহ হচ্ছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার কাছে নাটকটি অনেক ভালো লেগেছে সেই জন্য রিভিউ দেওয়ার চেষ্টা করছি। আপনার সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার নাটকের রিভিউ পোস্ট দেখে খুবই ভালো লাগলো আসলে আমার কাছে মিশু সাব্বিরের নাটক খুব ভালো লাগে। নাটক আমি দেখেছি আমার কাছে খুবই ভালো লেগেছে । নাটকের সংলাপ গুলো খুবই অসাধারণ।এত সুন্দর নাটকের রিভিউ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

নাটকটি দেখার চেষ্টা করবেন ভালো লাগবে। আমার কাছে খুবই ভালো লেগেছে ধন্যবাদ।

 2 years ago 

নাটকটি আমি এখনো দেখিনি কিন্তু মনে হচ্ছে খুব সুন্দর একটি নাটক। আপনি খুব অসাধারণ একটি নাটকের রিভিউ করেছেন। সুন্দর একটি নাটকে অভিনয় করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

নাটকটি এখনো দেখেননি দেখার চেষ্টা করবেন। আমার কাছে অনেক ভাল লেগেছে ।আপনার মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

অস্থির তো নাটকটি।আর মিশুর সাব্বির এর অভিনয় মোটামুটি দারুন হয়।কিন্তু আপনার রিভিউটি সত্যিই অনেক চমতকার ছিলো।এভাবেই মাঝে মাঝে কিছু নাটক মুভির রিভিউ দিয়েন ভালো লাগবে।

 2 years ago 

মিশু সাব্বির এর ক্লাস গুলো চমৎকার লেগেছে। আপনার সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

নাটকটি আমার দেখা হয়নি, তবে রিভিউ দেখে মনে হচ্ছে অনেক সুন্দর নাটক। মিশু সাব্বিরের নাটক আমার কাছে ভালই লাগে। ওর অভিনয় গুলো সুন্দর। ভালো ছিল ভাইয়া। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু এক সময় নাটকটি দেখবেন। খুবই সুন্দর নাটক আমার কাছে অনেক ভালো লেগেছে। এত সুন্দর একটি মন্তব্য করার জন্য ধন্যবাদ আপু ।

 2 years ago 
এই নাটকটি দেখা হয় নাই তবে, আপনার রিভিউ পড়ে খুবই ভালো লাগলো। নাটকের কাহিনীটা বাস্তব জীবনের সাথে সাদৃশ্যপূর্ণ। আমাদের গ্রামের অনেক ছেলে এমন আছে শহরে এসে তার বাস্তব জীবণ ভুলে কল্পনার জগতে প্রবেশ করতে চায়। যার পরিণতি কখনোই ভালো হয় না। ভালো ছিলো কাহিনি, নাটকটা দেখবো।
 2 years ago 

একসময় দেখবেন খুবই ভালো লাগবে।আমার কাছও অনেক ভালো লেগেছে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66903.90
ETH 3098.58
USDT 1.00
SBD 3.67