🍜 নুডলস রেসিপি🍧 ||(১০% লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • নুডলস রেসিপি
  • ২৭,ফেব্রুয়ারি , ২০২২
  • রবিবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। আজ আমি নুডলস রেসিপি নিয়ে হাজির হয়েছি। আশাকরি আপনাদের কাছে আমার রেসিপিটি ভালো লাগবে।



আমরা প্রতিনিয়ত বিভিন্ন ধরনের খাবার ভোজন করে থাকি।সেটা হয়ে থাকে নিজেদের চাহিদা মতো। শীতের বিভিন্ন ধরনের খাবার খেয়ে থাকি। শীতের সময় গরম গরম যেকোনো ধরনের রেসিপি খেতে আমার খুবই ভালো লাগে। বিশেষ করে নুডলস খাবারটি আমার খুবই পছন্দের ।ডিম দিয়ে নুডলস রান্না করলে আমার খুবই ভালো লাগে। আজকে ডিম দিয়ে নুডলস রেসিপি তৈরি করেছি। আমার কাছে খুবই ভালো লেগেছে বিভিন্ন ধরনের খাবার খেতে কার না ভালো লাগে।রাতের মাঝামাঝি সময়ে এইধরনের খাবার খেলে অনেক ভালো লাগে।

GridArt_20220227_005046587-01.jpeg


নুডলস রেসিপি
Device: A20s


প্রয়োজনীয় উপকরণ:

উপকরণপরিমাণ
নুডুলস১ প্যাকেট
তেলপরিমাণ মতো
মরিচপরিমাণ মতো
হলুদের গুঁড়াপরিমাণ মতো
পেঁয়াজ কুচিপরিমাণ মতো
ডিম৩টি



ধাপ সমূহ


20220219_154807-01.jpeg

ধাপ-১:প্রথমে পিঁয়াজ কুঁচিকুঁচি করে কেটে একটি পাত্রে রেখে দিলাম।

20220219_154824-01.jpeg

ধাপ-২:আবার পরিমাণ মতো মরিচ নিয়ে কুঁচিকুঁচি অংশ করে পাত্রে রাখলাম।

20220219_155033-01.jpeg

ধাপ-৩:এক প্যাকেট নুডলস নিয়ে গরম পানির মধ্যে দিয়ে সিদ্ধ করে নিতে হবে।

20220219_155340-01.jpeg

ধাপ-৪:প্যাকেটের সম্পূর্ণ নুডলস গরম পানিতে ছেড়ে দিয়ে কিছুক্ষণ পর ওঠাইতে হবে।

20220219_155952-01.jpeg

ধাপ-৫:নুডলস সিদ্ধ হয়ে গেলে তারপর একটি পাত্রে রেখে দিলাম।

20220219_160024-01.jpeg

ধাপ-৬:তিনটি ডিম নিয়ে ভেঙে একটি পাত্রে রেখে দিয়েছি।

20220219_160705-01.jpeg

ধাপ-৭:কড়াইয়ে কিছু পরিমাণ তেল দিয়ে পিয়াজ ও মরিচের কুঁচিকুঁচি অংশ হালকা ভেজে নিতে হবে।

20220219_160836-01.jpeg

ধাপ-৮:পিয়াজ ও মরিচ হালকা ভেজে নেওয়ার পর নুডলস সিদ্ধ দিয়ে দিতে হবে।

20220219_161500-01.jpeg

ধাপ-৯:নুডলস সিদ্ধর সম্পূর্ণটা কড়াইয়ে দিয়ে বিভিন্ন ধরনের মসলা দিয়ে নাড়তে শুরু করি।

20220219_162657-01.jpeg

ধাপ-১০:এভাবেই নুডলস রান্নার কাজ সম্পূর্ণ করি।তারপর একটি পাত্রে ঢের রেখে দিলাম। এখন শুধু খেতে হবে। নুডলস এর স্বাদটা ভালোই হয়েছিল। আশাকরি আপনাদের মনে আমার নুডলস রেসিপি ভালো লাগবে।

ধন্যবাদ সবাইকে



logo.gif

Sort:  
 3 years ago 
নুডলস খেতে আমি খুব পছন্দ করি। আমি সকাল বা বিকালের নাস্তা হিসেবে বানিয়ে থাকি। নুডলস আমি প্রায় সময় নুডলস রান্না করি।আপনার নুডলস রান্নার ধাপগুলি খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছন। আপনার জন্য অনেক শুভকামনা রইল।
 3 years ago 

নুডুলস সবারই প্রায় প্রিয় খাবার। বিকেলের নাস্তায় আপনি নুডুলস খেয়ে থাকেন আমার কাছে খুবই ভালো লাগলো। সুগঠিত মতামতের জন্য ধন্যবাদ।

 3 years ago 
অনেক দিন হলো নুডুলস খাই না। আগে প্রায় প্রতিদিনই খাওয়া হতো। আসলে নুডুলস ওর সাথে আমি অন্যভাবে জড়িত, আমাদের বাসায় রান্না না হলেই আমি নুডুলস খাইতাম তাই বাসায় নুডুলস আনা নিষেধ ছিলো। তবে এখন ভালোই মাঝে মাঝে খাওয়া হয়। আপনার রেসিপি দেখে মনে হচ্ছে এখনি রান্না করে নিয়ে আসি।
 3 years ago 

অনেক দিন যেহেতু নুডুলস খাওয়া হয় না এক সময় তৈরি করে খাবেন ।আপনার সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

নুডলস আমাদের সকলের খুব পছন্দের একটি খাবার। আমার মনে হয় নুডলস পছন্দ করি না এমন কেউ এখানে নাই। আপনার নুডলস রান্নার রেসিপি টা খুব ভালো হয়েছে। কালারটা দেখে মনে হচ্ছে এর স্বাদ খুব খুব চমৎকার হয়েছে। আপনি প্রত্যেকটা ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। ধন্যবাদ এত সুন্দর একটা রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

হ্যাঁ নুডুলস পছন্দ নয় এমন লোক খুঁজে পাওয়া যাবে না। আপনার কাছে আমার নুডুলস রেসিপি ভালো লেগেছে জেনে খুশি হলাম ধন্যবাদ।

 3 years ago 

আপনি অনেক লোভনীয় একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন নুডুলস আমার অনেক প্রিয়। আপনার রেসিপিটি দেখেই আমার অনেক খেতে ইচ্ছা করছে। আপনি আপনার আনার পদ্ধতি আমাদের মাঝে সুন্দরভাবে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

খেতে ইচ্ছে করলে একসময় নুডুলস রেসিপি তৈরি করে খাওয়ার চেষ্টা করবেন। আপনার সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

খুব সহজভাবে আপনি নুডলস তৈরি করেছেন। আমাকে কাছে নুডলস যেভাবে রান্না করা হোক না কেন সেভাবেই খুব ভালো লাগে। আপনার নুডলস রান্নার রেসিপি ভালো ছিল। উপস্থাপনা বেশ সুন্দর। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

নুডুলস খুবই মজাদার খাবার। যেটা খেতে সবাই পছন্দ করে ।সুগঠিত মতামতের জন্য ধন্যবাদ আপু।

 3 years ago 

আপনার তৈরি করা সুন্দর রেসিপি দেখতে অনেক সুন্দর লাগছে । নুডুলস রেসিপি সুন্দরভাবে তৈরি করার পাশাপাশি ধাপগুলো সুন্দরভাবে উপস্থাপন করেছেন ।
আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

হ্যাঁ চেষ্টা করি ভাল ভাবে উপস্থাপন করার ।আপনার সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

নুডুলস আমার প্রিয় একটি খাবার, এবং অনেক সময় বাজার থেকে নুডুলস বাসায় নিয়ে খাই। তবে রেসিপি করার সময় না থাকার কারণে করা হয় না বাসায়। মাঝেমধ্যে ফ্যামিলিতে বানানো হয় তখন খাওয়া হয় আরকি। তবে বেশির ভাগই কিন্তু আমিনুল বাজার থেকে নিয়ে আসি, বাড়িতে খাওয়ার জন্য। আমাদের এখানে একটা রেস্টুরেন্টে অনেক ভালো নুডুলস বানায়, সেখান থেকে প্রতিনিয়ত এনে খাই। অনেক ধন্যবাদ নুডুলস এর রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

নুডুলস রেসিপি আমারও খুবই ফেভারিট। যেটা বাড়িতে তৈরি করে প্রায়ই খাওয়া হয় ।আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 3 years ago 

নুডলস আমার খুবই প্রিয় খাবার, যখন খিদা লাগে তখনী খুবই সহজে তৈরী করে ফেলি এই মজাদার রেসিপি।আপনিও ভালো করে রান্না করছেন দেখলাম। আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।শুভ কামনা রইল আপনার জন্য

 3 years ago 

নুডুলস আপনার খুবই প্রিয় খাবার জানতে পেরে খুবই ভালো লাগলো ।আপনার সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

আপনি অনেক মজাদার এবং লোভনীয় একটি নুডুলস রান্নার রেসিপি আমাদের সকলের মাঝে অনেক চমৎকার ভাবে উপস্থাপন করেছেন। আপনাদের রেসিপিটি দেখেই বোঝা যাচ্ছে খুবই সুস্বাদু হয়েছিল। শুরু থেকে শেষ পর্যন্ত অনেক চমৎকার ভাবে ধাপে ধাপে রেসিপিটি আমাদের মাঝে শেয়ার করেছেন। নুডুলস বরাবরই আমার কাছে খুবই সুস্বাদু লাগে। এত মজাদার এবং লোভনীয় একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

হ্যাঁ নুডুলস রেসিপি খেতে খুবই সুস্বাদু হয়ে ছিল ।আমার খুবই ফেভারিট খাবার। সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

নুডুলস দেখলেই আমার খেতে ইচ্ছা করে। নুডুলস আমার খুবই পছন্দের একটি খাবার। বিশেষ করে অন্যের রান্না করা নুডুলস আমার বেশি ভালো লাগে। আপনার আজকের নুডুলস দেখে মনে হচ্ছে যে খুবই মজাদার হয়েছে। একটু খেয়ে দেখতে পারলে ভালো হতো। ধন্যবাদ আপনাকে এত মজাদার একটি নুডুলস এর রেসিপি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 3 years ago 

নুডুলস দেখলে কার না খেতে ইচ্ছে করে। আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম আপু। সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32