গ্রাম্য পরিবেশে এলোমেলো ঘোরাঘুরি || @shy-fox 10% beneficiary by ripon40

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon40 বাংলাদেশের নাগরিক


  • গ্রাম্য পরিবেশে এলোমেলো ঘোরাঘুরি
  • ০৪, অক্টোবর ,২০২২
  • মঙ্গলবার


আপনারা সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালো আছেন। আজ আমি বিকেলে গ্রাম্য পরিবেশে এলোমেলো ঘোরাঘুরি মুহূর্তের গল্প শেয়ার করব । আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।



_1664900113325.jpg


Device : A20s
গ্রাম্য পরিবেশে এলোমেলো ঘোরাঘুরি
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



তাহলে চলুন গল্পটি শুরু করি


ঘোরাঘুরি করতে পছন্দ করে না এমন লোক খুব কমই খুঁজে পাওয়া যাবে। আমিও খুবই ঘোরাঘুরি করতে পছন্দ করি। ছোটবেলা থেকেই বন্ধুদের সাথে বিভিন্ন জায়গায় ঘুরতে যেতে খুবই পছন্দ করতাম। আমার কিছু বন্ধু ছিল তারাও ঘুরতে খুবই পছন্দ করে। বন্ধুদের চাওয়া-পাওয়ার সাথে মিল থাকলে তাহলে তো কোন কথাই নেই। যেখানে দুচোখ যায় সেখানেই যেতে মন চায় মন শুধু চায় ছুটাছুটি করতে বিভিন্ন জায়গায় অচেনা দৃশ্য গুলো উপভোগ করতে।

IMG_20220930_172930-01.jpeg

IMG_20220930_172934-01.jpeg

IMG_20221002_174938-01.jpeg


Device : A20s
ধানের সবুজ রূপ
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



অনেকদিন হলো কোথাও ঘুরতে যাওয়া হয়না । বন্ধুদের সাথে প্রতি বিকেলে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করতে খুবই পছন্দ করি। কিন্তু কয়েকদিন যাবত আমাদের কারোরই সময় হয়ে উঠছে না অনেকদিন পর সবাই একত্রিত হলাম । আমরা সিদ্ধান্ত নিলাম বাইক নিয়ে আজ ঘুরাঘুরি করব ।কিন্তু কোথায় ঘুরতে যাব সেই জায়গাটা নির্দিষ্ট করা হলো না কারণ আমাদের আশপাশের সব জায়গাতে ঘুরাঘুরি করা হয়ে গিয়েছে। তাই নির্দিষ্ট করে কারোরই কোন জায়গা তেমন একটা পছন্দ হচ্ছিল না। সবাই একটি সিদ্ধান্তে উপনীত হলাম আমরা আজ এলোমেলোভাবে ঘোরাঘুরি করব দুচোখ যে দিকে যায় এবং চারিপাশের সুন্দর পরিবেশ উপভোগ করব।

IMG_20221002_174943-01.jpeg

IMG_20220930_172725-01.jpeg

IMG_20220930_172723-01.jpeg


Device : A20s
মাঠের মাঝ দিয়ে বয়ে যাওয়ার রাস্তার দৃশ্য
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



অনেকদিন আগে এই জায়গাতে গিয়েছিলাম যেখানে রাস্তার দুপাশের সবুজ প্রকৃত। তার মাঝখান দিয়ে বয়ে গেছে একটি রাস্তা এবং রাস্তা দুপাশে সারি সারি গাছ যেটা দেখতে খুবই সুন্দর এবং উপভোগ্য। আমরা এই জায়গাটিতে মাঝে মাঝে আসতাম অনেক আগে কিন্তু এখন সময়ের অভাবে তেমন একটা আসা হয় না। তাই আমরা এই জায়গাটিতে বিকেল মুহূর্তে এসে এখানে দারুন সময় উপভোগ করে থাকি। সত্যিই এই জায়গাটি আমার কাছে অনেক ভালো লাগে নীরব নিস্তব্ধ পরিবেশ গ্রাম পরিবেশে দুপাশে ধানের সবুজ সমাহার দ্বারা বেষ্টিত। যেটা সত্যি পরিবেশকে এবং প্রকৃতির অপরূপ সৌন্দর্য বৃদ্ধি যেটা আমাকে মনো আকর্ষণ করে। এখানে অনেক সময় আড্ডা দেয়ার পর আমরা আবার হাইওয়ে দিয়ে নদীর পাড়ে যাওয়ার উদ্দেশ্যে রওনা দেই।

IMG_20221002_173454-01.jpeg

IMG_20220930_180205-01.jpeg

IMG_20220930_180210-01.jpeg


Device : A20s
গোধূলি সন্ধ্যার দৃশ্য পটভূমি
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



আমরা গোধূলি বিকেলের শেষ মুহূর্তে সন্ধ্যার প্রথমার্ধে আমরা নদীর পাড়ে গিয়ে পৌঁছায়। নদীর পাড়ের সৌন্দর্য যেটা সত্যিই উপভোগ্য হয়ে থাকে। নদীর পাড়ে বিকেল মুহূর্তে কাটানোর মজাই আলাদা নিম নিম করে বাতাস বইছে তাছাড়া নদীর পাড়ের মানুষের কর্ম ব্যস্ততা এবং জেলেদের মাছ ধরার দৃশ্য নদীতে নৌকায় মানুষের বহমান জীবনযাত্রা যেটা সত্যিই মনোরঞ্জন করে। আমার কাছে খুবই ভালো লাগে এ বছর নৌকায় অনেকবার ঘুরেছি। তাছাড়া নদীর পাড়ে এসে বিকেল মুহূর্তে আড্ডা দিতে বেশ ভালো লাগে। আমরা এখানে এসে একটি চায়ের দোকান থেকে চা আড্ডা দেই। তারপর সন্ধ্যার আগ মুহূর্ত পর্যন্ত সেখানে বসে সুন্দর মুহূর্ত উপভোগ করে একটি দিনের এলোমেলো ঘোরাঘুরির মুহূর্তটা শেষ করি। আশা করি আমার কাটানো মুহূর্তের ফটোগ্রাফি এবং গল্প ভালো লাগবে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 2 years ago 

মাঝে এভাবে এলোমেলো ভাবে ঘুরতে বেশ ভালো লাগে। আপনি ঘুরার সাথে গ্রাম্য পরিবেশে দৃশ্য গুলো সুন্দর করে ফটোগ্রাফি করছেন। আপনার ফটোগ্রাফি গুলো আমার ভালো লেগেছে।

 2 years ago 

হ্যাঁ ঠিকই বলেছেন মাঝে মাঝে এভাবে এলোমেলোভাবে ঘোরাঘুরি করতে খুবই ভালো লাগে যেটার মধ্যে আলাদা মজা খুঁজে পাওয়া।

 2 years ago 

সময়ের সাথে সব হারিয়ে যায় আগে বন্ধুদের সাথে কতো ঘুরতাম কিন্তু অনেক দিন হলো ঘুরা হয়নি।বন্ধুদের সাথে মনের মিল থাকলে তো কথায় নেই।সত্যি বলেছেন ভাইয়া দুপাশে ধানের সবুজ সমাহার দ্বারা বেষ্টিত। যেটা সত্যি পরিবেশকে এবং প্রকৃতির অপরূপ সৌন্দর্য ভরিয়ে তোলে।নদীর পাড়ে বসে চা খাওয়াটা বেশ জমে গেছে। জায়গা গুলো চমৎকার ছিল ধন্যবাদ।

 2 years ago 

বন্ধুদের সাথে কাটানো মুহূর্তগুলো সব সময় সেরা হয়ে থাকে সবুজ প্রকৃতির লীলাখেলা বর্ধমান পরিবেশকে আরো সৌন্দর্য বৃদ্ধি করেছে।

 2 years ago 

আমি অনেক দিন পর আপনার ফটোগ্রাফি পোস্ট দেখলাম।আসলেই ঘোরাঘুরি করতে আমারও ভালে লাগে।আপনার প্রতিটি ছবিই বেশ সুন্দর হয়।তাছাড়া প্রকৃতির ছবি কার না ভালো লাগে।ধন্যবাদ

 2 years ago 

তাই নাকি আপু হ্যাঁ অনেকদিন পর ফটোগ্রাফি পোস্ট করেছি ঘুরাঘুরির মাধ্যমে ধন্যবাদ।

 2 years ago 

প্রকৃতি বরাবরই সুন্দর তা আমরা প্রতি মুহূর্তে উপভোগ করি৷ আপনি খুব সুন্দর করে ছবি গুলো ক্যাপচার করেছেন ৷ গ্রাম্য পরিবেশে
ঘুরতে এলোমেলো গুলো বেশ ভালোই ছিল ৷
ধন্যবাদ

 2 years ago 

প্রকৃতির অপরূপ সৌন্দর্যের ফটোগ্রাফি গুলো সব সময় ভালোভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করি।

 2 years ago 

প্রাকৃতিক ফটোগ্রাফি গুলো দেখে সত্যি খুব ভালো লাগলো। গ্রামে সবুজ প্রকৃতির মাঝে কিছু সময় পার করতে পারলে খুব ভালো লাগে। প্রাকৃতিক মাঝে খুব সুন্দর মুহূর্ত উপভোগ করেছেন। এত দুর্দান্ত ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

গ্রাম্য পরিবেশে বিভিন্ন জায়গায় সবুজ প্রকৃতির অপরূপ সৌন্দর্য দেখতে ঘুরে বেড়াতে দুটোই আমার কাছে অনেক ভালো লাগে।

 2 years ago 

গ্রামে ঘোরাঘুরি করতে আমার খুব ভালো লাগে। আসলে গ্রামের প্রাকৃতিক পরিবেশ দেখতে কার না ভালো লাগে। নদী গাছপালা দেখলে মনটা ভালো হয়ে যায়। আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে ভাইয়া।ভালো থাকবেন।

 2 years ago 

গ্রাম্য পরিবেশে বেড়ে ওঠা সতেজ নিঃশ্বাস তার সাথে সবুজ শ্যামল প্রকৃতির সব মিলিয়ে অপরূপ।

 2 years ago 

বাহ প্রকৃতির সুন্দর ছবির সাথে ঘোরাঘুরির সুন্দর বর্ননা। মন ছুয়ে যায়। ইশ আমার যদি বাইক থাকতো আপনাদের মতন তাহলে ঘুরে বেড়াতে পারতাম আপনাদের মতন।

 2 years ago 

হ্যাঁ ভাই প্রকৃতির মাঝে নিজেকে একটু বিলিয়ে দিয়েছি প্রকৃতির স্পর্শ পাওয়ার মজাই আলাদা একটি বাইক কিনে ফেলুন। 😁

 2 years ago 

দিন দিন কেমন যেন বন্ধুরা একত্র হওয়ার জন্য সময়টুকু মিলেনা, তবুও মাঝে মাঝে সময় করে বের হতে হয়। প্লান করে আসলে ঘুরতে বের হলে অনেক সময় সাকসেস হয় না তাই হুটহাট করেই কোথাও চলে গেলে বেশ মজা হয়। চমৎকার লাগলো বাইক দিয়ে বন্ধুদের সাথে ঘুরলেন লোকেশনগুলো অসাধারণ ছিল।

 2 years ago 

বন্ধুদের সাথে কাটানো মুহূর্তগুলো কেন জানি অনেক আনন্দের হয় যেখানে যাই সব সময় উৎফুল্ল থাকি মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

বাহ আপনি ঘুরতে ঘুরতে অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন প্রাকৃতিক। আসলে বন্ধু-বান্ধবের সাথে ঘুরতে মজাটাই আলাদা। আমারও ঘুরতে খুব ভালো লাগে। কিন্তু এখন বড় হওয়াতে সব জায়গাতে যাওয়া হয় না। আপনার ফটোগ্রাফি দেখে মনে হয় আপনি খুব মজা করেছেন সময়টুকুতে। সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমি যেখানে যাই ফটোগ্রাফি করতে মিস করি না চেষ্টা করি প্রকৃতির ওপর সৌন্দর্যের সৌন্দর্যতা ফুটিয়ে তোলার।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61497.04
ETH 2478.29
USDT 1.00
SBD 2.66