টার্গেট ডিসেম্বর - ৬০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December - 60 STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ৬০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ০১,ডিসেম্বর , ২০২১
  • বুধবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

sunset-6592545__480-06.jpeg

source

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত কয়েক সপ্তাহ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি।বিশেষকরে @rex-sumon ভাই টার্গেট ডিসেম্বর দশ হাজার স্টিম পাওয়ার আপ সিদ্ধান্ত নিয়ে ছিলেন। তিনি তার টার্গেট অনেক আগেই পূর্ণ করেছেন। তার সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করেছেন। আমি ৫০০ স্টিম পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিয়ে ছিলাম। আজ ডিসেম্বর মাসের এক তারিখ সেই লক্ষ্যে পৌঁছাতে যাচ্ছি। আমার টার্গেট পূর্ণ হওয়ায় আমার খুবই ভালো লাগছে।

Screenshot_20211201-180810_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ৪৬৭ স্টিম।আমি এখন ৬০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20211201-180857_Chrome.jpg

  • আমার একাউন্ট থেকে ৬০ স্টিম এমাউন্টে বসিয়ে নিলাম।

Screenshot_20211201-180937_Chrome.jpg

  • আমার আগে স্টিম বসিয়ে ছিল ৪৬৭ স্টিম।এখন ৬০ স্টিম পাওয়ার আপ করার পর বর্তমান স্টিম পাওয়ার হয়েছে ৫২৭ স্টিম।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। সেইজন্যই পাওয়ার বৃদ্ধি করেছি।

ধন্যবাদ সবাইকে



logo.gif

Sort:  
 3 years ago 

আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা।আমরা পাওয়ার আপকে ভালবাসি। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

চেষ্টা করি পাওয়ার আপ করার ধন্যবাদ। 😍😍

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যতে পারবেন।
শুভকামনা রইল।

 3 years ago 

আমি চেষ্টা করছি পাওয়ার আপ করার সমর্থন করায় ধন্যবাদ ভাই। 😍😍

 3 years ago 

আমরা সাধারণত সব জায়গায় নিজের শক্তি বৃদ্ধি করতে চাই। আর ইস্টিমেট প্লাটফর্মে যদি নিজের শক্তি বৃদ্ধি করতে হয় তাহলে অবশ্যই পাওয়ার আপ করতে হবে। আপনি অনেক ভাল উদ্যোগ নিয়েছেন অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার সুগঠিত মতামত এর জন্য ধন্যবাদ। 😍😍

আপনার পা্ওয়ার আপ করা দেখে আমার অনেক ভালো লাগলো।পাওয়ার করা মানে নিজের সক্ষমতা বাড়ানো আর নিজের লক্ষ্যে যাওয়া।অনেক ধন্যবাদ।

 3 years ago 

সুগঠিত মতামত এর জন্য ধন্যবাদ আপনাকে ভাই। 😍😍

 3 years ago 

একাউন্টঃ @ripon40
পাওয়ার বৃদ্ধিঃ = 12.848%

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68236.23
ETH 2643.41
USDT 1.00
SBD 2.70