DIY-(এসো নিজে করি) || পেন্সিল দিয়ে বানরের চিত্র অংকন (১০%লাজুক খ্যাকের জন্য)‌

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • পেন্সিল দিয়ে বানরের চিত্র অংকন
  • ০৯, মার্চ , ২০২২
  • বুধবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। আজ আমি পেন্সিল দিয়ে একটি বানরের চিত্র অংকন করেছি। আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করছি। আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।



20220309_135425-01.jpeg


বানরের চিত্র অংকন
Device: A20s

অবস্থান :https://w3w.co/hassles.aviary.leanness


প্রয়োজনীয় উপকরণ:

  • সাদা কাগজ।
  • একটি পেন্সিল ও রাবার।
  • একটি স্কেল।
  • রঙিন পেন্সিল।

IMG_20220103_162640-01.jpeg



🥦ধাপ সমূহ🥦

ধাপ-১

20220309_133802-01.jpeg

  • প্রথমে বানরের মুখচিত্রণ অংশটুকু অঙ্কন করতে শুরু করলাম।

ধাপ-২

20220309_133948-01.jpeg

  • তারপর বানরের নাক ও চোখের অংশ অঙ্কন করে নিয়েছি।

ধাপ-৩

20220309_134135-01.jpeg

  • পেন্সিল দিয়ে বানরের পিঠের অংশ একে নিলাম

ধাপ-৪

20220309_134350-01.jpeg

  • তারপর বানরের সামনের পা এর অংশ থেকে নিয়েছি।

ধাপ-৫

20220309_134555-01.jpeg

  • তারপর বামপাশের পায়ের অংশ একে নিয়ে নিলাম

ধাপ-৬

20220309_134916-01.jpeg

  • তারপর বানরের পিছনের পায়ের অংশ একে নিয়েছি।

ধাপ-৭

20220309_135153-01.jpeg

  • তারপর বানরের লেজের অংশ অংকন করতে শুরু করি।

ধাপ-৮

20220309_135208-01.jpeg

  • তারপর বানরের মাথার অংশ গাড়ো করে নিয়েছি।

ধাপ-৯

20220309_135223-01.jpeg

  • তারপর বানরের লেজের সম্পূর্ণ অংশ একে নিয়েছি।

ধাপ-১০

20220309_135413-01.jpeg

  • বানরের সম্পূর্ণ অংকন কাজ শেষ করে নিয়েছি।এভাবেই একটি বানরের চিত্র অংকন এর কাজ শেষ করি। আশাকরি আমার অংকিত চিত্র আপনাদের কাছে ভালো লাগবে।

ধন্যবাদ সবাইকে



logo.gif

Sort:  

সত্যি ভাইয়া পেন্সিল দিয়ে বানরের চিত্র অবাক করার মত একটি চিত্র একেছেন ভাইয়া। খুব সুন্দর হয়েছে।

 2 years ago 

পেন্সিল এর সাহায্যে খুবই সুন্দর ভাবে বানরের চিত্র অঙ্কন করেছেন ভাইয়া। আপনার বানরের চিত্র অংকন করার এই প্রক্রিয়াটি আমার কাছে অনেক ভালো লেগেছে। বানরের চিত্র অংকন করার প্রত্যেকটি ধাপ খুবই সুন্দরভাবে আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এমন সুন্দর একটি চিত্র অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

পেন্সিল দিয়ে অংকন করতে আমার খুবই ভালো লাগে। আপনার এতো সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

পেন্সিল দিয়ে বানরের চিত্র অংকনটি অনেক সুন্দর হয়েছে আপনি সুন্দর সুন্দর পেন্সিল আর্ট করে থাকেন যা আমার কাছে খুবই ভালো লাগে ধন্যবাদ আপনাকে সুন্দর একটি আর্ট উপহার দেওয়ার জন্য আমাদের

 2 years ago 

পেন্সিল দিয়ে অংকন করতে আমার খুবই ভালো লাগে। আপনার এতো সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

পেন্সিল দিয়ে আপনি খুবই সুন্দর একটি বানরের চিত্র অঙ্কন করেছেন। আপনার চিত্র অংকন এর ধাপ গুলো অনেক সুন্দর ভাবে আপনি বর্ণনা করেছেন। আপনার এই পোস্টটি দেখে আমি নিজেও একদিন চেষ্টা করে দেখব দেখি এরকম বানরের চিত্র অঙ্কন করতে পারি কিনা। শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

পেন্সিল দিয়ে অংকন করতে আমার খুবই ভালো লাগে। আপনার এতো সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি পেন্সিল দিয়ে বানরের চিত্র অংকন খুব সুন্দরভাবে সম্পন্ন করেছেন ।আমার কাছে পেন্সিল দিয়ে যেকোনো ধরনের চিত্র অংকন দেখতে খুবই ভালো লাগে। নিখুঁতভাবে চিত্র অঙ্কন করে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

পেন্সিল দিয়ে অংকন করতে আমার খুবই ভালো লাগে। আপনার এতো সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও ভাই আপনি পেন্সিল দিয়ে দারুন একটা বানর এর চিত্র অঙ্কন করেছেন । তবে ভাই এই বানরটির গায়ে যদি সামান্য পরিমাণ রং করা যেতে সে ক্ষেত্রে আমার মনে হয় বানরটি দেখতে আরও বেশি আকর্ষণীয় মনে হতো । তবুও রঙ না করাতেও দেখতে বেশ চমৎকার দেখাচ্ছে। আপনি অনেক সুন্দর একটা পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পেন্সিল দিয়ে অংকন করতে আমার খুবই ভালো লাগে। আপনার এতো সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

পেন্সিল দিয়ে বানরের সুন্দর একটি চিত্র অংকন করেছেন। শুধু পেন্সিল দিয়ে একটি এমন বানর সৃষ্টি করা সম্ভব তা আপনি দেখিয়ে দিয়েছেন। অত্যন্ত নিখুঁতভাবে চমৎকার কলাকৌশলী কারুকার্যে সৃজনশীল অংকন করার জন্য আপনাকে আন্তরিক ধন্যবাদ। প্রতিটা ধাপ খুবই সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।

 2 years ago 

পেন্সিল দিয়ে অংকন করতে আমার খুবই ভালো লাগে। আপনার এতো সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

খুব সহজে বা সহজভাবে বানরের, এই অংকনটি আপনি করেছেন পেন্সিল দিয়ে। তবে কালারের সংমিশ্রন হলে আরও বেশি ভালো লাগতো। যাই হোক অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পেন্সিল দিয়ে অংকন করতে আমার খুবই ভালো লাগে। আপনার এতো সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

পেনসিল দিয়ে অসাধারন এক ছবি আঁকলেন ভাই। আসলে চাইলে যে কোনো কিছু দিয়েই চিত্র আঁকা যায় যদি দক্ষতা থাকে। আপনার পেনসিল দিয়ে আঁকা ছবি গুলো ভালো হয় অনেক। সুন্দর করে ধাপে ধাপে তৈরি করেছেন। এতে বুঝতেও সুবিধা হয়েছে। ধন্যবাদ আপনাকে এতো সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

পেন্সিল দিয়ে অংকন করতে আমার খুবই ভালো লাগে। আপনার এতো সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

খুব দারুণ প্রচেষ্টা ছিল ভাই আপনার এবং সেইসাথে অসাধারণ এঁকেছেন আপনি। বানরটিকে দেখতে বেশ লাগছে। এত সুন্দর একটি অঙ্কন আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পেন্সিল দিয়ে অংকন করতে আমার খুবই ভালো লাগে। আপনার এতো সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74